Rahul Gandhi: কেউ বলছেন ‘জঙ্গি’, কেউ দিচ্ছেন রাহুল গান্ধীর জিভ কেটে আনার হুমকি! পুলিশের দ্বারস্থ কংগ্রেস

Congress: দিল্লি পুলিশে চিঠি লিখে কংগ্রেস জানিয়েছে, রাহুল গান্ধীর বিরুদ্ধে উসকানিমূলক বক্তব্যের মধ্য দিয়ে জম্মু-কাশ্মীর সহ যে রাজ্যগুলিতে নির্বাচন চলছে, সেই জায়গায় অশান্তি সৃষ্টির চেষ্টা হচ্ছে।

Rahul Gandhi: কেউ বলছেন 'জঙ্গি', কেউ দিচ্ছেন রাহুল গান্ধীর জিভ কেটে আনার হুমকি! পুলিশের দ্বারস্থ কংগ্রেস
রাহুল গান্ধী।Image Credit source: PTI
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2024 | 11:14 AM

নয়া দিল্লি: প্রাণসংশয় কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর। কংগ্রেস সাংসদকে নাকি প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছেন এক বিজেপি নেতা। রাহুলের উপরে আক্রমণের প্ররোচনা দিচ্ছেন। এবার দিল্লি পুলিশের দ্বারস্থ হল কংগ্রেস। বিজেপি নেতার বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার দাবিতে পুলিশে অভিযোগ দায়ের করল কংগ্রেস।

দিল্লি পুলিশের কাছে পাঠানো চিঠিতে কংগ্রেস জানিয়েছে, একাধিক বিজেপি ও এনডিএ শরিকের নেতা রাহুল গান্ধীকে প্রাণে মারার হুমকি দিচ্ছে। রেল প্রতিমন্ত্রী রভনীত সিং বিট্টু থেকে শুরু করে উত্তর প্রদেশের মন্ত্রী রঘুরাজ সিং, তরবিন্দর সিং মারওয়াহ, শিবসেনা নেতা সঞ্জয় গাইকোয়াদের বিরুদ্ধে অভিযোগ এনেছে কংগ্রেস।

কংগ্রেসের দাবি, বিজেপি নেতা তরবিন্দর সিং সম্প্রতিই একটি জনসভায় বলেছেন, “রাহুল গান্ধী নিজের আচরণ শোধরান, নাহলে ওঁর অবস্থাও দিদার মতো হবে।”

এই খবরটিও পড়ুন

রেল প্রতিমন্ত্রী রভনীত সিং বিট্টুও রাহুল গান্ধীকে দেশের এক নম্বর সন্ত্রাসবাদী বলে আক্রমণ করেছেন। উত্তর প্রদেশের মন্ত্রীও একই কথা বলেছিলেন বলে দাবি কংগ্রেসের।

শিবসেনা নেতা সঞ্জয় গাইকোয়াদ আবার সুপারি দিয়েছেন যে রাহুল গান্ধীর জিভ যে ছিড়ে আনতে পারবে, তাকে ১১ লক্ষ  টাকা দেবেন।

দিল্লি পুলিশে চিঠি লিখে কংগ্রেস জানিয়েছে, রাহুল গান্ধীর বিরুদ্ধে উসকানিমূলক বক্তব্যের মধ্য দিয়ে জম্মু-কাশ্মীর সহ যে রাজ্যগুলিতে নির্বাচন চলছে, সেই জায়গায় অশান্তি সৃষ্টির চেষ্টা হচ্ছে। কংগ্রেসের বক্তব্য, খুন করার হুমকিতে আমরা ভয় পান না তারা, কিন্তু এই সব ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন।