১০০ অটো কেনার পরিকল্পনা? অভিনয় ছেড়ে কি তবে নতুন ব্য়বসায় গোবিন্দা…

Bollywood Gossip: একটা সময় খারাপ লাগত যে তিনি কিছু করতে পারলেন না, আর গোবিন্দা এত ভাল জায়গায় পৌঁছে গেল। তিনি গোবিন্দার ম্যানেজার হলেন। এক মজার কাহিনি শেয়ার করে তিনি জানিয়েছিলেন, একবার গোবিন্দার ঘরে তাঁরা সমস্ত টাকা ব্যঙ্কের বিস্তারিত তথ্য নিয়ে বসেছিলেন।

১০০ অটো কেনার পরিকল্পনা? অভিনয় ছেড়ে কি তবে নতুন ব্য়বসায় গোবিন্দা...
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2024 | 3:03 PM

১৯৯০ সাল থেকে একের পর এক ছবিতে কাজ করে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন অভিনেতা গোবিন্দা। পর্দায় তখন তাঁর ছবি মানেই এক কথায় ঝড় উঠত ভক্তমহলে। যেকোনও জ্যঁরের ছবিতেই তিনি ছিলেন সুপারহিট। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই স্টারই রাতারাতি হয়ে গিয়েছিলেন সুপারস্টার। মাত্র ২১ বছর বয়সেই বলিউডে রাজত্ব করতে শুরু করেছিলেন তিনি। কেরিয়ারের শুরুতেই তিনি ট্রাক বোঝাই টাকা করে ফেলেছিলেন। কিন্তু তা নিয়ে কী করবেন বুঝতেই পারছিলেন না।

ভিনয় পাণ্ডেকে দেওয়া এক সাক্ষাৎকারে ২০১৪ সালে গোবিন্দার সেই গোপন ফাণ্ডার কথা জানিয়েছিলেন অভিনেতার দাদা। যা শুনে রীতিমত চমকে যেতে হয়। এ কী বললেন তিনি। গোবিন্দার দাদা সেই সময়ের সাক্ষী ছিলেন। তিনি বলেছিলেন, তাঁর রীতিমত একটা সময় খারাপ লাগত যে তিনি কিছু করতে পারলেন না, আর গোবিন্দা এত ভাল জায়গায় পৌঁছে গেল। তিনি গোবিন্দার ম্যানেজার হলেন। এক মজার কাহিনি শেয়ার করে তিনি জানিয়েছিলেন, একবার গোবিন্দার ঘরে তাঁরা সমস্ত টাকা ব্যঙ্কের বিস্তারিত তথ্য নিয়ে বসেছিলেন।

দরজা বন্ধ, নিজেদের মতো করে তাঁরা সেলিব্রেশন করছিলেন। কিছুক্ষণের মধ্যেই তাঁদের মাথায় আসে এই টাকা নিয়ে সঠিকভাবে কিছু একটা করতে হবে। সেই সময় গোবিন্দার প্রথম যে বুদ্ধিটা মাথায় আসে তা হল, পাপ্পু, চল আমরা ১০০টা অটো কিনি। তখন আমি জানিয়েছিলাম, এটা আমাদের ব্যবসার ধরণ নয়। আমরা অন্য কিছু ভাবি। কিছুদিন পর গোবিন্দা আরও বড় অভিনেতা হয়ে গেলেন। তারপর বললেন, চল পাপ্পু আমরা ১০০টা লরি কিনে ফেলি।