Anurag Kashyap: করণের সঙ্গে কফির আড্ডায় ডাক পড়েনি, তাই কি নিজের চ্যাট শো আনছেন অনুরাগ!

Taapsee Pannu: বরাবরই তাপসী পান্নু যে কোনও বিষয় স্পষ্ট কথা বলতে পিছপা হন না। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। তাপসী স্পষ্টই জানিয়ে দিয়েছিলেন, তাঁর ছবিকে যেন বয়কট করা হয়।

Anurag Kashyap: করণের সঙ্গে কফির আড্ডায় ডাক পড়েনি, তাই কি নিজের চ্যাট শো আনছেন অনুরাগ!
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 12:13 PM

অনুরাগ কাশ্যপ ও তাপসী পান্নু বর্তমানে ব্যস্ত রয়েছেন তাঁদের আগামী ছবির প্রমোশন নিয়ে। একের পর এক শো-তে দেখা যাচ্ছে দোবারা স্টারকে উপস্থিত হতে। আর এই প্রমোশনের মুখেই কফি উইথ করণ থেকে ডাক মিলবে না এটা তো হতে পারে না। সেই সূত্রেই ওঠে প্রশ্ন। তবে কি কফি উইথ করণ সকলের জন্য নয়! হয়তো নয়। আর সে উত্তরটা অতীতে একাধিক স্টার দিয়েছেন। কারণ যাঁদের কাছে গসিপ নেই, যাঁদের কাছে রসদ নেই তাঁদের করণ জোহর ডাকেন না। খোদ ছবির অভিনেত্রী তাপসী পান্নুই এই বিষয় আলোকপাত করেছিলেন।

জানিয়েছিলেন, তাঁর যৌনজীবন খুব বেশি রোম্যাঞ্চকর নয়। সেই কারণেই তিনি নাকি করণের কাছে মান্যতা পান না। সেই সূত্র ধরেই এবার আরও এক কদম এগিয়ে উত্তর দিলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। স্পষ্টই জানিয়ে দিলেন, তিনি নিজেই একটা শো করছেন। নাম দিচ্ছেন কাটিং উইথ করণ। ঝড়ের গতিতে ভাইরাল অনুরাগের এই মন্তব্য। সম্প্রতি এই সাক্ষাৎকারে তিনি একাধিক ভাইরাল মন্তব্য করেছিলেন। যা ঘিরে মুহূর্তে ট্রেন্ডে উঠে আসতে দেখা যায় এই সেলেব জুটিকে।

বরাবরই তাপসী পান্নু যে কোনও বিষয় স্পষ্ট কথা বলতে পিছপা হন না। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। তাপসী স্পষ্টই জানিয়ে দিয়েছিলেন, তাঁর ছবিকে যেন বয়কট করা হয়। এতে তিনি খুশি হবেন। যদিও তাপসীর এই মন্তব্যকে খুব একটা গুরুত্ব দেয়নি নেটিজ়েনরা। সেই সুবাদেই কেআরকেও মুখ খুলতে পিছপা হয়নি। জানিয়েছিলেন, এই ছবির বয়কট হওয়ার যোগ্যতাও নেই। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই সেলেবকে নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় চর্চা হলেও দোবারা নিয়ে খুব একটা মন্তব্য করতে দেখা যাচ্ছে না তেমনভাবে। তাপসী পান্নু বরাবরই একটু ছকভাঙা চরিত্র করতেই পছন্দ করেন। তবে প্রথম থেকেই তিনি যে কমার্শিয়াল ছবি করবেন না, তেমনটা কখনই জানাননি।