OTT: করোনা-কালে সিনেমা হলের বদলে ওটিটিতে মুক্তির সম্ভাবনা কোন ৫ ছবির?

করোনা আবহে যেন গত দু'বছর ধরে পাল্টে গিয়েছে শিক্ষাজগৎ থেকে বিনোদন দুনিয়ার রকমসকম। তৃতীয় ঢেউয়ের আবহে আপনি কি ঘরবন্দী? সিনেমা হলে গিয়ে সিনেমা দেখতে বুক দুরুদুর?

OTT: করোনা-কালে সিনেমা হলের বদলে ওটিটিতে মুক্তির সম্ভাবনা কোন ৫ ছবির?
ওটিটিতে মুক্তির সম্ভাবনা কোন ৫ প্রতীক্ষিত ছবির?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2022 | 4:53 PM

ডিজিটাল যুগ চলছে। করোনা আবহে যেন গত দু’বছর ধরে পাল্টে গিয়েছে শিক্ষাজগৎ থেকে বিনোদন দুনিয়ার রকমসকম। তৃতীয় ঢেউয়ের আবহে আপনি কি ঘরবন্দী? সিনেমা হলে গিয়ে সিনেমা দেখতে বুক দুরুদুর? আপনার এই ভীতির কথা মাথায় রেখেই হাই বাজেট বলিউড ছবিও মুক্তি পাচ্ছে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে। আর কোনও কোনও ছবিকে আবার থিয়েটার মুক্তির জন্য ঘোষণা করেও করোনার বাড়বাড়ন্তে বাধ্য হয়েই আনতে হচ্ছে সেখানে। ২০২২-এ তেমনই বেশ কিছু সুপারহাইপড ছবির মুক্তি ঘটতে পারে ওটিটিতে। কবে, কখন? সম্ভাব্য মুক্তির তারিখ রইল আপনার জন্য।

বাধাই দো- ২০১৮তে মুক্তি পেয়েছিল বাধাই হো। সুপারহিট হয়েছিল সেই ছবি। সেই ছবির সিকুয়াল যে আসতে চলেছে এ কথা তো সকলেরই জানা। ফেব্রুয়ারিতে হলে মুক্তি পাওয়ার কথা ছিল ওই ছবির। কিন্তু ইন্ডাস্ট্রি সূত্রের খবর তৃতীয় ঢেউয়ের কারণে ওই ছবিকে এবার ওটিটি প্ল্যাটফর্মে নিয়ে আসার কথাই ভাবছেন নির্মাতারা।

গুডবাই- এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করতে চলেছেন রশ্মিকা মন্দনা। পরিচালক বিকাশ বহেল। ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, নীনা গুপ্তার মতো অভিনেতাও। শোনা যায় সাম্প্রতিক অবস্থা খতিয়ে দেখে এই ছবিরও ওটিটি মুক্তির কথাই ভাবছেন পরিচালকেরা।

রানওয়ে ৩৪- অজয় দেবগণ, অমিতাভ বচ্চন, রাকুল প্রীত সিংয়ের এই ছবি ওটিটিতে মুক্তি পেতে পারে। যদিও এই ছবির হল মুক্তির কথা ছিল আসন্ন এপ্রিলে। কিন্তু শোনা যাচ্ছে, প্রযোজকরা মত বদলের কথা ইতিমধ্যেই ভাবতে শুরু করে দিয়েছেন।

ভুল ভুলাইয়া ২- ২০২০ সালে শুটিংয়ের সময়েও এই ছবির উপর থাবা বসিয়েছিল কোভিড। তারপর বারংবার পিছিয়ে গিয়েছে শুট। প্রথমে সিনেমার নায়ক কার্তিক আরিয়ানের কোভিড হয়েছিল এরপর আক্রান্ত হলেন ছবিটির সঙ্গে জড়িত বেশ কিছ্য ব্যক্তির। এই মার্চেই মুক্তির কথা ছিল ছবিটির। তবে করোনাকালে তা যদি সম্ভব না হয় তবে নির্মাতারা নাকি ঠিক করেছেন ওটিটিতেই বেচে দেবেন এই ছবি।

পিপ্পা- ব্রিগেডিয়ার বলরাম সিং মেহতার বইয়ের উপর নির্ভর করে এই ছবি। পরিচালনায় রাজা মেনন। মূখ্য ভূমিকায় দেখা যাবে ঈশান খট্টরকে। শোনা যাচ্ছে সিনেমা হল নয় এই ছবিও নাকি মুক্তি পাবে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মেই।

আরও পড়ুন- Hrithik Roshan Birthday: হৃতিকের ৪৮, জন্মদিনে ভক্তদেরই পাল্টা উপহার দিলেন অভিনেতা!