Bigg Boss 15: ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিয়েই প্রতীককে দূরত্ব বজায় রাখতে বললেন নেহা! উধাও ‘প্রেম’?

যে প্রতীক সহজপালের সঙ্গে নেহা ভাসিনের সম্পর্ক ছিল চর্চায়, সেই প্রতীক সহজপালকেই দূরত্ব বজায় রাখতে বললেন নেহা। কিন্তু কেন?

Bigg Boss 15: ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিয়েই প্রতীককে দূরত্ব বজায় রাখতে বললেন নেহা! উধাও 'প্রেম'?
প্রতীককে দূরত্ব বজায় রাখতে বললেন নেহা!
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2021 | 12:58 PM

বিগবসে ডাবল ধামাকা। ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিলেন বিগবস ওটিটি’র দুই প্রাক্তন প্রতিযোগী রাকেশ বাপাট ও নেহা ভাসিন। তবে ঢোকামাত্রই ‘টুইস্ট’। যে প্রতীক সহজপালের সঙ্গে নেহা ভাসিনের সম্পর্ক ছিল চর্চায়, সেই প্রতীক সহজপালকেই দূরত্ব বজায় রাখতে বললেন নেহা। কিন্তু কেন?

বিগবসের তরফে যে প্রোমো প্রকাশ করা হয়েছে তাতে স্পষ্টই দেখা যাচ্ছে প্রথম নেহা এন্ট্রি নেন। তাঁকে অনুসরণ করেন রাকেশ। রাকেশ অ্যা শমিতার মধ্যেও রয়েছে বিশেষ সম্পর্ক। রাকেশকে দেখা মাত্রই শমিতা আনন্দে কেঁদে ফেলেন। প্রতীক এসে নেহাকে জড়িয়ে ধরতে চাইলেই নেহা সাফ জানিয়ে দেন, যদি প্রতীক চান তিনি থাকেন তাহলে যেন প্রতীকের সঙ্গে দূরত্ব বজায় রাখেন। যদিও এর নেপথ্যে আর এক প্রতিযোগীর সঙ্গে প্রতীকের ঘনিষ্ঠতা নাকি নেহার সাংসারিক সমস্যা তা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি নেহা।

বিগবসের বাড়িতে বিজয়ী হতে পারেননি গায়িকা নেগা ভাসিন। ফাইনালের দিন কয়েক আগে বেরিয়ে যান তিনি। অন্যদিকে প্রতীক সহজপাল পঞ্চম স্থানে শেষ করেন বিগবস ওটিটি। ওঁরা জিততে না পারলেও তাঁদের সম্পর্ক ছিল টক অব দ্য টাউন। নেহা বিবাহিত, প্রতীকের সঙ্গে তাঁর এই গদগদ সম্পর্ক রোজ দেখেছেন তাঁর স্বামী সমীরুদ্দিন। তা নিয়ে মুখও খুলেছিলেন তিনি।

নেহা এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, বাড়িতে সব ঠিক আছে। তাঁর কথায়, “সবাই আমার জীবন নিয়ে ভীষণ দুশ্চিন্তাগ্রস্ত। আমার মা খুব খুশি যে আমি ওই শো’য়ে শেষ অবধি ছিলাম না। আমার মা কোনওদিন চায়নি আমি বিগবসে যাই।” তিনি আরও যোগ করেন, “আমার স্বামী ঠিক আছে। কিছু প্রাক্তন বিগবস প্রতিযোগী ও নেটিজেন এমন ভাবে ট্রোল করেছেন আমার মনে হয় এসব ঠিক নয়, অনৈতিক।”

বিগবস ওটিটিতে ওঁরা থাকাকালীন এসেছিলেন প্রতীকের বোন প্রেরণা। প্রতীককে নেহার সঙ্গে দূরত্ব বজায় রাখতে বলেন তিনি।প্রেরণাকে বলতে শোনা যায়, “সবের একটা সীমা থাকে। তোমাকে সেটা বুঝতে হবে। সব কিছুর একটা বাউন্ডার লাইন থাকে। যারা বাইরে বসে দেখছে সবটা তাঁদের কেমন লাগছে বল তো…”? যদিও প্রতীক তাঁর বোনকে বোঝাতে থাকেন তিনি ও নেহা শুধুই বন্ধুত্ব, তবুও প্রেরণা দাদার এই উত্তরে সন্তুষ্ট থাকতে পারেন না। সেই সমীকরণই এত বদলে গেল কীভাবে? উত্তর খুঁজছেন বিগবস-প্রেমীরা।