স্ত্রীর সঙ্গে প্রতীকের ঘনিষ্ঠতা নিয়ে অবশেষে মুখ খুললেন নেহার স্বামী

নেহা জনপ্রিয় গায়িকা। প্রতীকও সঙ্গীত ভালবাসেন বিগবসের বাড়িতে মাঝেমধ্যেই সঙ্গীত চর্চা করতে দেখা যাচ্ছে তাঁদের। নেহাই শেখাচ্ছেন প্রতীককে। আর প্রতীকও বাধ্য ছাত্রর মতো শিখে যাচ্ছেন।

স্ত্রীর সঙ্গে প্রতীকের ঘনিষ্ঠতা নিয়ে অবশেষে মুখ খুললেন নেহার স্বামী
ঘনিষ্ঠ মুহূর্তে প্রতীক-নেহা
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Sep 02, 2021 | 5:37 PM

যত দিন যাচ্ছে বিগবসের এই সিজনে প্রতীক সহজপাল ও নেহা ভাসিনের ঘনিষ্ঠতা বেড়েই চলেছে। রটেছিল নেহা ও প্রতীকের এই ঘনিষ্ঠতা নাকি একেবারেই ভালভাবে নিচ্ছেন না নেহার স্বামী সমীরুদ্দিন। এবারের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মুখ খুললেন তিনি। প্রথমবার কথা বললেন, তাঁর স্ত্রী ও প্রতীকের এ হেন ঘনিষ্ঠতা নিয়ে।

সমীরুদ্দিন জানিয়েছেন, নেহার এই নতুন ‘পার্টনার’ তাঁর পছন্দ হয়েছে। তিনি যোগ করেন, ওঁদের দেখলে স্কুলের বাচ্চাদের কথা মনে হয়। দুজন দুজনের জন্য রয়েছেন, দুজন দুজনকে প্রয়োজনে শান্ত করতে পারেন, চাইলে মন খুলে কথা বলতে পারে, তা দেখেই মনে হয় যেন ওঁরা বহুদিন দুজন দুজনকে চেনেন।

তিনি আরও বলেন, আগের কানেকশনকে ছেড়ে প্রতীকের সঙ্গে নেহার যোগ দেওয়াকে ভাল সিদ্ধান্ত বলেও মনে করছেন তিনি। তাঁর কথায়, “আমার মনে হয় ওঁরা সব দিক থেকেই একে অপরের সমান। ওঁরা যে এভাবে সংযোগ স্থাপন করতে পেরেছে তাতে আমি খুশি।”

নেহা জনপ্রিয় গায়িকা। প্রতীকও সঙ্গীত ভালবাসেন বিগবসের বাড়িতে মাঝেমধ্যেই সঙ্গীত চর্চা করতে দেখা যাচ্ছে তাঁদের। নেহাই শেখাচ্ছেন প্রতীককে। আর প্রতীকও বাধ্য ছাত্রর মতো শিখে যাচ্ছেন। এই সবের মাঝেই নেহা প্রতীককে বলেন শুধুমাত্র সঙ্গীতই তাঁদের কথা বলার একমাত্র টপিক হতে পারে। এমনকি তাঁকে প্রতীকের উদ্দেশে এও বলতে শোনা যায়, “তুমি শুধু তোমার অ্যাবস দিয়ে আমায় খুশি করতে চাও। প্রতিদিন এমনটা হতে পারে না।” এরই উত্তরে প্রতীক নেহাকে বলেন, “আমার প্রতি তোমার ভালবাসা নেই শুধু কামনা আছে”।

যদিও প্রতীকের এই কথায় রেগে যাননি নেহা। বরং বলেন, “তোমার প্রতি আমার প্রতি সেটাও নেই। যে মুহূর্তে আমি বিগবস হাউজে ঢুকেছি সেই মুহূর্তেই তোমায় ফ্রেন্ডজোনড করে দিয়েছি।” যদি এই ফ্রেন্ডজোন হয়ে যাওয়া নিয়ে বেজায় আপত্তি প্রতীকের। তিনি বিশ্বাস করেন, যত দিন যাচ্ছে তাঁর ও নেহার সম্পর্ক আরও মজবুত হচ্ছে।

দিন কয়েক আগেই গায়ক মিলিন্দ গাবার সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন নেহা। নেহার পদবী ভাসিনকে বিকৃত করে বেসিন বলে উচ্চারণ করেন মিলিন্দ। এখানেই শেষ নয়, ওয়াশ বেসিন বলে ডাকতেও শুরু করেন তিনি। এগিয়ে যান নেহার দিকে। নেহা পাল্টা বলেন, “দূরে সরে যাও মিলিন্দ। তোমার শরীর অনুভব করতে পারছি, যা একেবারেই ভাল নয়।” এরপরেই নেহাকে কার্যত ব্যক্তিগত আক্রমণ করে মিলিন্দ বলেন, “এখানেই শরীরই অনুভব করতে এসেছে ও। কখনও প্রতীকের আবার কখনও রাকেশের।” বিগবস হাউজে প্রবেশের পর নেহার ‘কানেকশন’ ছিলেন মিলিন্দ। অন্যদিকে প্রতীকের কানেকশন ছিলেন অক্ষরা। কিন্তু প্রতীক ও নেহা দুজনেই দুজনকে বেছে নিয়ে আগের কানেকশনদের বাতিল করে দেন।

এদিকে নেহা ও প্রতীকের সম্পর্ক নিয়ে চর্চা হলেও তাঁদের এই সম্পর্ককে বন্ধুত্ব ছাড়া অন্য কোনও নাম দিতে নারাজ নেহা। তিনি বিবাহিত। তাঁর কাছে প্রতীক ভাল বন্ধু।

আরও পড়ুন- Sidharth Shukla: আলিয়ার বিপরীতে বলি-ডেবিউ, বচ্চন-ভক্ত সিদ্ধার্থের দীর্ঘ সময় কাটত জিমেই

আরও পড়ুন-‘এবার থেকে কুনজরে বিশ্বাস করব…’, সিদ্ধার্থের অকালমৃত্যু মানতেই পারছেন না ওঁরা!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla