Deepika-Gehraiyaan-Besabar: ‘গেহরাইয়াঁ’র ডুবি গানে মন ডুবেছে দীপিকার, তৈরি করলেন নয়া রিল

Deepika-Gehraiyaan-Besabar: 'গেহরাইয়াঁ'র ডুবি গানে মন ডুবেছে দীপিকার, তৈরি করলেন নয়া রিল

প্রেম দিবসের ঠিক আগে অ্যামাজ়ন প্রাইমে মুক্তি পাবে 'গেহরাইয়াঁ'। হল লিরিজ় নয়, ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাবে করণ জোহর প্রযোজিত ও শাকুন বাত্রা পরিচালিত 'গেহরাইয়াঁ'।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 26, 2022 | 12:38 AM

‘গেহরাইয়াঁ’-র মেকিংয়ের সময় থেকেই ছবিকে ঘিরে অনেক আলোচনা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। তারপরই প্রকাশ পেয়েছে ছবির গান ‘ডুবি’। গানটি প্রকাশ পাওয়ার পরপরই ইনস্টাগ্রামে একটি রিল পোস্ট করেছেন দীপিকা। শুটিংয়ের ভিডিয়ো। তাতে দেখা যায়, কতখানি মজা করে শুটিং করা হয়েছিল গানটি। দীপিকা লিখেছিলেন, “বেসবর বেসবর… ডুবি। গেহরাইয়াঁ আসছে প্রাইমে, ১১ ফেব্রুয়ারি’। প্রেম দিবসের ঠিক আগে অ্যামাজ়ন প্রাইমে মুক্তি পাবে গেহরাইয়াঁ। হল লিরিজ় নয়, ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাবে করণ জোহর প্রযোজিত ও শাকুন বাত্রা পরিচালিত ‘গেহরাইয়াঁ’।

একজনের সঙ্গে সম্পর্ক থাকা সত্ত্বেও অন্য কারও প্রতি আকর্ষণ কীরকম হতে পারে ও পরবর্তীতে সেই সম্পর্কের কারণে কী কী জটিলতা তৈরি হতে পারে, তার আভাস পাওয়া গিয়েছে ছবির ট্রেলারে। দীপিকা ও সিদ্ধান্ত চতুর্বেদীর চরিত্রের মধ্যে সেই সম্পর্ককে তুলে ধরা হয়েছে। ট্রেলার মুক্তি পাওয়ার পর নতুন করে আলোচনা শুরু হয়েছে সিদ্ধান্তকে নিয়ে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সিদ্ধান্ত বলেছেন, “আমার কাজ়িনের প্রেমিকা এবার আমার সঙ্গে ফ্লার্ট করেছিল।”

সাক্ষাৎকারে উপস্থিত পরিচালক শাকুন বাত্রা এই কথা শুনে সঙ্গে সঙ্গে বলে ওঠেন, “তোমার কাজ়িনকে এবার তুমি সমস্যায় ফেলে দিলে।” যদিও ঘটনাটি নিয়ে আর কোনও কথাই বলেননি সিদ্ধান্ত। চুপ করে ছিলেন।

ছবিতে এই প্রথমবার স্ক্রিন শেয়ার করেছেন দীপিকা, সিদ্ধান্ত ও অনন্যা। তাঁদের রসায়ন নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে নেটিজ়েন ও সমালোচকদের মধ্যে।

ছবিতে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য রাখা হয়েছে। রাখা হয়েছে লাগামছাড়া আবেগঘন মুহূর্ত। অধিকাংশ ঘনিষ্ঠ দৃশ্য দীপিকা ও সিদ্ধান্তের। বিবাহবহিভূত সম্পর্ককে তুলে ধরা হয়েছে ছবিতে। সেই সম্পর্কিত জটিলতাকেও। ট্রেলারের একটি দৃশ্যে দীপিকার স্ক্রিনশট তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাঁর স্বামী রণবীর সিং। দীপিকাকে উদ্দেশ্য করে লিখেছেন, “মুডি, সেক্সি এবং ইনটেন্স… গার্হস্থ্য অপরাধ!” এরপর ছবির সঙ্গে যুক্ত প্রত্যেকের নাম উল্লেখ করে প্রশংসা করেছেন অভিনেতা।

আরও পড়ুন: Naga Chaitanya-Samantha: অনস্ক্রিনে নাগার প্রিয় নায়িকা কে? জবাব শুনলে অবাক হবেন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA