Deepika Padukone: জানেন কি মাত্র ১৮ বছরে দীপিকাকে স্তন প্রতিস্থাপনের পরামর্শ দেন ইন্ডাস্ট্রিরই এক ব্যক্তি?

Deepika Padukone: সুপারিশ কি গ্রহণ করেছিলেন দীপিকা নাকি হেঁটেছিলেন উল্টো পথে? সম্প্রতি ফিল্ম ফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে অতীতের সেই ঘটনা নিয়ে মুখ খুললেন তিনি।

Deepika Padukone: জানেন কি মাত্র ১৮ বছরে দীপিকাকে স্তন প্রতিস্থাপনের পরামর্শ দেন ইন্ডাস্ট্রিরই এক ব্যক্তি?
দীপিকা।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Feb 28, 2022 | 4:35 PM

ইন্ডাস্ট্রিতে স্তন প্রতিস্থাপন বা ব্রেস্ট ইমপ্ল্যান্টসের ঘটনা নতুন নয়। রাখী সাওয়ান্ত থেকে আয়েষা তাকিয়া অনেক অভিনেত্রীই হেঁটেছেন এই পথ ধরে। জানেন কি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকেও দেওয়া হয়েছিল স্তন প্রতিস্থাপনের সুপারিশ। সুপারিশ কি গ্রহণ করেছিলেন দীপিকা নাকি হেঁটেছিলেন উল্টো পথে? সম্প্রতি ফিল্ম ফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে অতীতের সেই ঘটনা নিয়ে মুখ খুললেন তিনি।

দীপিকা জানান এই দীর্ঘ কেরিয়ারে বহু পরামর্শ পেয়েছেন তিনি। এর মধ্যে এই স্তন প্রতিস্থাপনের সুপারিশ অন্যতম। তাঁর কথায়, “ব্রেস্ট ইমপ্ল্যান্ট করানোর কথা বলা হয়েছিল আমাকে। আমার তখন ১৮ বছর বয়স। আমি করিনি। মাঝে মাঝে মনে হয় ওই টুকু বয়সে কী করে অমন সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থেকেছিলাম আমি। এত জ্ঞান কী করে তৈরি হয়েছিল আমার!”

তবে শুধু কজে এই সব পরামর্শই তিনি পেয়েছিলেন এমনটা তো নয়। দীপিকা শেয়ার করেন, শাহরুখ খান তাঁকে অনেক সুপরামর্শ দিয়েছিলেন। তাঁর কথায়, “শাহরুখের থেকে শেখা একটা জিনিস আমার ভীষণ ভাল লেগেছিল। ও বলেছিল, এমন মানুষদের সঙ্গে কাজ করো যাঁদের সঙ্গে ভাল সময় কাটাতে পারবে। কারণ ছবিতে অভিনয় মানে শুধুই যে অভিনয় তা তো নয়, অভিজ্ঞতা সঞ্চার করা, একরাশ স্মৃতি নিয়ে ঘরে ফেরা।”

শাহরুখ দীপিকার প্রথম হিরো। আর সেই কারণেই হয়তো প্রথম হিরোর দেওয়ার সেই পরামর্শ আজও মেনে চলেন তিনি। আজও বেছে বেছে কাজ করাতেই বিশ্বাসী দীপিকা। সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে তাঁর ছবি গেহরাইয়া। দর্শকমহলে ওই ছবি কুড়িয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ শুধুই যৌনতার গন্ধ পেয়েছেন ছবি জুড়ে আবার কারও মতে এক তিক্ত বাস্তবের কালো পর্দার উন্মোচন করেছে ওই ছবি। ছবিতে দীপিকা ছাড়াও রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পান্ডের মতো ইয়ংস্টাররা।

হাতেও বেশ কয়েকটি কাজ রয়েছে তাঁর। এর মধ্যে সিদ্ধার্থ আনন্দের ফাইটারে প্রথম বার হৃতিক রোশনের বিপরীতে দেখা যাবে তাঁকে। এ ছাড়াও শাহরুখ খানের কামব্যাক ছবি পাঠানেও অভিনয় করতে চলেছেন দীপিকা পাড়ুকোন।

আরও পড়ুন- অভিষেকের ফোন ‘চুরি করে’ এই জনপ্রিয় অভিনেত্রীকে ‘আই মিস ইউ’ লিখে পাঠান প্রিয়াঙ্কা! তারপর…

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla