Deepika Padukone-Gehraiyaan: ‘গেহরাইয়াঁ’তে অভিনয় করেছেন দীপিকার বোন অনিশাও! তাঁকে স্পট করলেন অনুরাগীরাই

স্বামী রণবীর সিং ছাড়াও দীপিকার কাছের মানুষের তালিকায় রয়েছেন বোন অনিশা। তাঁকেও সব কথা বলেন অভিনেত্রী।

Deepika Padukone-Gehraiyaan: 'গেহরাইয়াঁ'তে অভিনয় করেছেন দীপিকার বোন অনিশাও! তাঁকে স্পট করলেন অনুরাগীরাই
বোন অনিশার সঙ্গে দীপিকা পাড়ুকোন।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2022 | 9:48 AM

প্রেম দিবসের ঠিক আগে ১১ ফেব্রুয়ারি সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি ‘গেহরাইয়াঁ’। করণ জোহর ছবির অন্যতম প্রযোজক। পরিচালনা করেছেন শাকুন বাত্রা। দীপিকা ছাড়াও রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে ও ধৈর্য কারওয়া। এছাড়াও রয়েছে আরও একজনের উপস্থিতি। সশরীরে নয়। ফটোগ্রাফে। তিনি দীপিকার ছোট বোন অনিশা। যাঁকে আদর করে ‘অ্যানি’ বলে ডাকেন দীপিকা। অন-স্ক্রিনে দীপিকার তুতো বোনের চরিত্রে অভিনয় করেছেন অনন্যা। ছবিতে দীপিকা-অনন্যার ছোটবেলার কিছু ফটোর মাধ্যমে ফ্ল্যাশব্যাক দেখানো হয়েছে। সেই ফটোগ্রাফে দেখা যায় অনিশাকে। দীপিকার ছোটবেলার অ্যালবাম থেকে তুলে আনা হয়েছে ছবিটি। এবং সেই ছবিতে অনন্যার সঙ্গে আশ্চর্য সাদৃশ্য আছে ছোটবেলার অনিশার। মজার বিষয়, সেটে অনন্যাকেও ‘অ্যানি’ বলেই ডাকেন দীপিকা। তাঁদের মধ্যেও দিদি-বোনের সম্পর্ক তৈরি হয়েছে ছবির সূত্রে।

ফটোর বিষয়টি উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন দীপিকার অনুরাগীরাই। একজন ছবির কোলাজ তৈরি করে লিখেছেন, “‘গেহরাইয়াঁ’তে ফ্যামিলি পোট্রেট বোঝানোর জন্য অনিশার ছবি ব্যবহার করা হয়েছে।” অন্য একজন বলেছেন, “ও মাই গড।” অনেকের মনে হয়েছে, “জানি না এটা কার আইডিয়া, দীপিকা না পরিচালকের। কিন্তু আমাদের দারুণ লেগেছে বিষয়টি।”

ভারতীয় ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোনের দুই কন্যা দীপিকা ও অনিশা। এক সাক্ষাৎকারে দীপিকা বলেছিলেন, “স্বামী রণবীরের পাশাপাশি তিনি বোন অনিশার কাছের মানুষ।” হিন্দুস্থান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে দীপিকা বলেছেন, “কথা দিয়ে কথা রাখে অনিশা। খুব স্পর্শকাতর এক মানুষ ও। অপরজনকে দুঃখ দেয় না।”

আরও পড়ুন: Lata Mangeshkar-Noor Jehan: ‘লতাকে পেয়ে আমি ভাগ্যবতী’, বলেছিলেন পাকিস্তানের সুরসম্রাজ্ঞী নুর জাহান

আরও পড়ুন: Kajol New Film: ধারাবাহিকভাবে মায়ের চরিত্রে কাজল, কিন্তু কেন?

আরও পড়ুন: Couple Goals: হিরোদের নয় বলিউডের খলনায়কদের বিয়ে করেছেন কোন কোন সুন্দরী?