Sahil and Sayantani: বাংলায় প্রথম কাজ করলেন হিন্দি ধারাবাহিকের সাহিল ফুল; ছবি পোস্ট সায়ন্তনীর

বেশ কয়েকদিন জলদাপাড়া জঙ্গলে একটানা শুটিং করেছে ওয়েব ফিল্মটির গোটা টিম।

Sahil and Sayantani: বাংলায় প্রথম কাজ করলেন হিন্দি ধারাবাহিকের সাহিল ফুল; ছবি পোস্ট সায়ন্তনীর
সাহিল ফুল ও সায়ন্তনী গুহ ঠাকুরতা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 12:10 PM

উত্তরবঙ্গের বাগডোগরা বিমান বন্দর থেকে কিছুক্ষণের মধ্যেই কলকাতার উদ্দেশে বিমানে চাপবেন অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতা। কয়েকদিন চুটিয়ে শুটিং করলেন উত্তরবঙ্গের জঙ্গলে। সঙ্গে ছিলেন হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অভিনেতা সাহিল ফুল। কয়েক মিনিট আগেই বাগডোগরার বিমান বন্দর থেকে একটি ছবি পোস্ট করেছেন সায়ন্তনী। সেখানে দেখা যাচ্ছে দুই অভিনেতা বাড়ি ফেরার জন্য অপেক্ষারত। একজন ফিরবেন কলকাতায়, অন্যজন মুম্বইয়ে।

ছবির ক্যাপশনে সায়ন্তনী লিখেছেন, “এটা ব়্যাপ… আরও খবর দেব আপনাদের… জানতে থাকুন… দেখতে থাকুন… বিমান বন্দরের গল্প… আমার সঙ্গে মুম্বইয়ের অভিনেতা ও আমার খুব প্রিয় বন্ধু সাহিল ফুল…”

ক্যাপশনেই সায়ন্তনী জানিয়েছেন, শুটিং ও প্রজেক্ট সম্পর্ক আরও খবর আগামী দিনে জানাবেন তিনি। তবে জানা যাচ্ছে, একটি ওয়েব ফিল্মের শুটিং করতেই উত্তরবঙ্গে গিয়েছিলেন সাহিল ও সায়ন্তনী। এটি সাহিলের প্রথম বাংলা কাজ। তাও ছবি। মুক্তি পাবে একটি ওটিটি প্ল্যাটফর্মে।

বেশ কয়েকদিন জলদাপাড়া জঙ্গলে একটানা শুটিং করে ওয়েব ফিল্মটির গোটা টিম। এখনই ছবি সম্পর্কে কেউ কোনও কথা বলতে পারবেন না, সেরকমই নাকি চুক্তি হয়েছে। তবে শুটিং হয়েছে টানটান। গহন অরণ্যের মধ্যে বহু রোমাঞ্চের মুখোমুখি হয়েছেন শিল্পী ও কলাকুশলীরা। ফোনের কোনও নেটওয়ার্ক ছিল না তাঁদের। শুটিং চলাকালীন কারওর সঙ্গে যোগাযোগ করতে পারেননি তাঁরা। ওয়েব ফিল্মটির শুটিং হয়েছে চা বাগানে, জঙ্গলে, পাহাড়ি নদীর পাড়ে।  ওয়েব ফিল্মে একে অপরের বিপরীতে কাজ করেছেন সাহিল ও সায়ন্তনী।

সাহিল একজন ভারতীয় অভিনেতা। তিনি মডেলিংও করেন চুটিয়ে। বলিউডের একাধিক হিন্দি ছবি ও ধারাবাহিকে কাজ করেছেন। অন্যদিকে সায়ন্তনীও বাংলা বিনোদন জগতের পরিচিত অভিনেত্রী। ছবি, ওয়েব সিরিজ়, মিউজিক ভিডিয়োতে নিয়মিত দেখা যায় তাঁকে।

আরও পড়ুন: Rajkumar Hirani and SRK: রাজকুমার হিরানী ও শাহরুখের নতুন ছবির শুটিং শুরু হতে চলেছে?

আরও পড়ুন: Riddhi Sen: অনস্ক্রিন ‘মা’ কাজলের সঙ্গে ছবি শেয়ার ঋদ্ধির, উস্কে দিলেন নস্টালজিয়া

আরও পড়ুন: Sunny Leone: বাংলাদেশের ছবি থেকে বাদ পড়ল সানি লিওনির আইটেম ডান্স!