Sunny Leone: বাংলাদেশের ছবি থেকে বাদ পড়ল সানি লিওনির আইটেম ডান্স!

গানটির নামকরণ করা হয়েছিল 'বেবি ডল বেবি ডল'। লিখেছিলেন আকাশ ও প্রিয় চট্টোপাধ্যায়। সংগীত পরিচালনা করেছেন আকাশ। কণ্ঠ দিয়েছেন আকাশ ও কোনাল।

Sunny Leone: বাংলাদেশের ছবি থেকে বাদ পড়ল সানি লিওনির আইটেম ডান্স!
সানি লিওনি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 7:59 AM

প্রথম বার বাংলাদেশের একটি আইটেম গানে নাচ করেছিলেন সানি লিওনি। বিক্ষোভ নামক এক ছবির জন্য সেই গানের শুট করা হয়েছিল। কিন্তু বর্তমানে জানা যাচ্ছে সেই ছবি থেকে সানির নাচটি বাদ দেওয়া হয়েছে।

কারণ হিসেবে জানা যাচ্ছে, বাংলাদেশ সরকারের নিয়ম অনুযায়ী সরকারী ভাবে পূর্ব অনুমতি ছাড়া আগামী শিল্পীরা বাংলাদেশী ছবিতে অভিনয় করতে পারবেন না। সানির ক্ষেত্রে তা করেনি প্রযোজনা সংস্থা। সেই কারণে ছবি মুক্তির সময় তাঁর অংশটি সেন্সর বোর্ডে জমাই করেনি প্রযোজনা সংস্থাটি। এ ব্যাপারে বিক্ষোভ ছবির পরিচালক শামীর আহমেদ বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’ কে বলেন, ‘ওই সময় হুট করেই সানি লিওনির শিডিউলটা পেয়েছিলাম আমরা। তা ছাড়া ওই সময় শুটিং না করলে একসঙ্গে রাহুল দেবকেও পাওয়া যেত না। ফলে তাড়াহুড়ার মধ্যে অনুমতি নেওয়ার সময় পাইনি আমরা। ভেবেছিলাম, পরে বাংলাদেশে ফিরে অনুমতির বিষয়টি ঠিকঠাক করে নেব। কিন্তু তা আর সম্ভব হয়নি। এ কারণে সরকারের নিয়ম মেনে ছবি থেকে সানি লিওনির অংশটি বাদ দিয়েছি।’

গানটির নামকরণ করা হয়েছিল ‘বেবি ডল বেবি ডল’। লিখেছিলেন আকাশ ও প্রিয় চট্টোপাধ্যায়। সংগীত পরিচালনা করেছেন আকাশ। কণ্ঠ দিয়েছেন আকাশ ও কোনাল। গানটিতে সানি লিওনির সঙ্গে অভিনয় করেছেন রাহুল দেব ও শান্ত খান।

মাস কয়েক আগে টলিউডেও নিজের ক্যারিশ্মা দেখিয়ে গিয়েছেন সানি। এক জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো’য়ে অতিথি হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। তাঁকে সঙ্গ দিয়েছিলেন দেব, মিঠুন চক্রবর্তী ও মনামী ঘোষ। মুম্বইয়েও তাঁর কাজের চাপ রয়েছে। এমএক্স প্লেয়ারে বিক্রম ভাট পরিচালিত ১০ পর্বের অ্যাকশন সিরিজ ‘অনামিকা’তে অভিনয় করছেন সানি। শোয়ের প্রযোজনার দায়িত্বেও রয়েছেন তিনি। সিরিজে তাঁর সঙ্গে অভিনয় করছেন সোনালী সেহগল।