Bigg Boss 15: সলমনের বিগবসে থাকছেন না ওটিটির বিজেতা দিব্যা আগরওয়াল?

আগামী ২ অক্টোবর থেকে টিভির বিগবস নিয়ে আসছেন সলমন খান। সেখানে কাদের প্রতিযোগী হিসেবে দেখা যাবে তা নিয়েও উত্তেজনা বাড়ছে। দিন কয়েক আগেই শোয়ের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে।

Bigg Boss 15: সলমনের বিগবসে থাকছেন না ওটিটির বিজেতা দিব্যা আগরওয়াল?
দিব্যা আগরওয়াল।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2021 | 8:47 PM

বিগবসের নতুন সিজন শুরু হতে চলেছে। চলছে প্রতিযোগী বাছাইয়ের কাজ। প্রশ্ন উঠছে বিগবস ওটিটির বিজেতা দিব্যা আগরওয়ালের উপস্থিতি নিয়ে। শো-য়ে তিনি থাকবেন কিনা সে বিষয়ে তৈরি হয়েছে এক অনিশ্চয়তা। সম্প্রতি এক সংবাদমাধ্যমে এ নিয়ে মুখ খুলেছেন দিব্যা। কী জানা যাচ্ছে তাঁর থেকে?

তাঁর কথায়, “এখনও পর্যন্ত আমাকে পরিষ্কার করে কিছু জানানো হয়নি। আমি নিজেই ওদের থেকে ফোনের অপেক্ষায় রয়েছি। বিগবস ওটিটিতে প্রবেশের সময় বলা হয়েছিল, ওটিটির কিছু প্রতিযোগী টিভির বিগবসে অংশ নেবেন। যদিও সেখানে বলা ছিল না যে প্রতিযোগী ব্রিফকেস নিয়ে বেরিয়ে গেলেন তিনি নাকি ট্রফি জিতলেন তিনি– সরাসরি বিগবসের ঘরে প্রবেশ করবেন।” দিব্যার নিশানা ওটিটি বিগবসের আর এক প্রতিযোগী প্রতীক সহজপালের দিকে। ওটিটিতে বিজয়ী হওয়ার মোহ ত্যাগ করে ফাইনালের দিন প্রথমেই নিজেকে প্রতিযোগিতা থেকে সরিয়ে নেন প্রতীক।

ফাইনালিস্টদের কাছে এক ব্রিফকেস রেখে বলা হয়, নয় বিজয়ী হওয়ার জন্য অপেক্ষা কর, অথবা ওই ব্রিফকেস নিয়ে চলে যাও। ওই ব্রিফকেস নিয়ে যে বেরিয়ে যাবেন তিনি সরাসরি সলমনের বিগবসের অংশ হতে পারবেন বলেও জানানো হয়েছিল ওটিটি বিগবসের তরফে। প্রতীক সহজপাল এক মুহূর্ত চিন্তা না করেই ব্রিফকেস নিয়ে সরে আসেন প্রতিযোগিতা থেকে। দিব্যা হন বিজেতা। পুরস্কারমূল্য হিসেবে দিব্যার ঝুলিতে আসে ২৫ লক্ষ টাকাও। দ্বিতীয় হন নিশান্ত ভাট। অন্যদিকে তৃতীয় স্থানে দেখা যায় শমিতা শেট্টিকে।

নিশান্ত ভাট ও প্রতীক দুজনেই বিগবসের ১৫ তম সিজনে অংশ নেবেন বলে খবর। যদিও দিব্যার দাবি, এ নিয়ে তাঁকে এখনও পর্যন্ত প্রযোজনা সংস্থার তরফে কোনও আপডেট দেওয়া হয়নি। তবে তিনি চান অংশ নিতে। তাঁর কথায়, “আমি ইতিমধ্যেই বিগবস জিতেছি। ওটিটিতে হলেও সেটি বিগবসই। যদি আমি টিভির বিগবসে না যেতে পারি তবে একটি জিনিসই অপূর্ণ থেকে যাবে তা হল সলমন খানের সঙ্গে সাক্ষাৎ। কিন্তু বিগবসের যে অভিজ্ঞতা তা আমি ইতিমধ্যেই সঞ্চার করেছি।”

আগামী ২ অক্টোবর থেকে টিভির বিগবস নিয়ে আসছেন সলমন খান। সেখানে কাদের প্রতিযোগী হিসেবে দেখা যাবে তা নিয়েও উত্তেজনা বাড়ছে। দিন কয়েক আগেই শোয়ের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানে রয়েছেন ‘চিরনবীন’ রেখা। প্রকাশ পেয়েছে প্রোমোও। প্রোমোতে দেখা যাচ্ছে, একটি জঙ্গলের মধ্যে বিগ বসের বাড়ি খুঁজছেন সলমন। সঙ্গে রয়েছেন রেখা। তাঁর নাম দেওয়া হয়েছে বিশ্বসুন্তরী। সলমনকে তিনি বলছেন, “সলমন, ১৫ বছর ধরে আপনার অপেক্ষায় ছিলাম। এখন আপনাকে দেখে মন ভাল লাগছে।”

উত্তরে সলমন বলেন, “আমি আপনার কাছে কৃতজ্ঞ বিশ্বসুন্তরীজি। কিন্তু এখানেই কোথাও একটা বিগ বসের বাড়ি ছিল। এখন দেখতে পাচ্ছি না।” রেখা ফের বলেন, “মেরি জান, এই বার বাড়ির সকলকে আগে জঙ্গল পার করতে হবে, তারপরই খোঁজ মিলবে বিগ বসের বাড়ির।” ভিডিয়োর শেষে সলমন বলেন, “জঙ্গলে সংকট। ছড়াবে দঙ্গলে দঙ্গল। আপনি তৈরি তো?”

প্রোমো ভিডিয়োতে রেখার গলা শোনা গেলেও কোথাও রেখাকে দেখা যায়নি। দেখে বোঝা যাচ্ছে, তিনি সেখানে রেখা নন। একটি চরিত্র মাত্র। একটি গাছ তিনি। যাঁর সবকটি পাতা লাল ও সাদা রঙের। রেখার এই রূপ দেখে কৌতূহল বেড়েছে ভক্তমহলে। আপাতত ২ অক্টোবরের দিকে তাকিয়ে তাঁরা।