Rajkumar Hirani and SRK: রাজকুমার হিরানী ও শাহরুখের নতুন ছবির শুটিং শুরু হতে চলেছে?

ছবিটি কমেডির মোড়কে তৈরি করতে চলেছেন হিরানী। সকলেই জানেন, রাজকুমারের ছবিতে কমেডি কত বড় ভূমিকা পালন করে।

Rajkumar Hirani and SRK: রাজকুমার হিরানী ও শাহরুখের নতুন ছবির শুটিং শুরু হতে চলেছে?
শাহরুখ খান ও রাজকুমার হিরানী

শাহরুখ খানের সঙ্গে কাজ করতে চলেছেন পরিচালক রাজকুমার হিরানী। ছবির শুটিংও শুরু হতে চলেছে। এই প্রথম কোনও ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন শাহরুখ ও হিরানী। বলি অন্দর মনে করছেন, দারুণ কিছু তৈরি করতে চলেছেন দু’জনে।

ছবিটি কমেডির মোড়কে তৈরি করতে চলেছেন হিরানী। সকলেই জানেন, রাজকুমারের ছবিতে কমেডি কত বড় ভূমিকা পালন করে। গুরুগম্ভীর সামাজিক বিষয়বস্তুকে তিনি কমেডির মোড়কে ফেলে পরিবেশন করেন দর্শকের সামনে। সে ‘পিকে’ই হোক কিংবা ‘মুন্না ভাই এমবিবিএস’। এবারও সেটাই হতে চলেছে। সিরিয়াস বিষয়কে হাসির মোড়কে ফেলতে চলেছেন হিরানী। সঙ্গত দেবেন কিং খান।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)


তিনজন মিলে লিখেছেন ছবির গল্প। একজন রাজকুমার নিজে। অন্য দু’জন কণিকা ধীলন ও অভিজাত যোশী। ইমিগ্রেশনের গল্প বলবেন তাঁরা। সূত্র মারফত জানা গিয়েছে, ছবির চিত্রনাট্য পড়েছেন শাহরুখ। প্রি-প্রোডাকশনের কাজও শুরু করে দিয়েছেন তাঁরা। অনেকেই মনে করছেন, আরও একটি ধামাকা তিনি দিতে চলেছেন ‘সাঞ্জু’র পর।

শোনা যাচ্ছে, হিরানী, ধীলন ও যোশী বিগত এক বছর ধরে ছবির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। দুটি লকডাউনে কেবলই গল্প ও চিত্রনাট্য নিয়ে কাজ হয়েছে।

তবে এই ছবিতে বিধু বিনোদ চোপড়ার সঙ্গে কাজ করছেন না হিরানী। তাঁর মেন্টর ও সহ-পরিচালক ছিলেন বিধু বিনোদ। পাঁচটি ছবি একসঙ্গে তৈরি করেছিলেন তাঁরা। যেমন ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘লাগে রাহো মুন্না ভাই’, ‘থ্রি ইডিয়েটস’, ‘পিকে’, ‘সঞ্জু’।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

কিন্তু এখন আর তাঁদের যৌথভাবে ছবি তৈরি করতে দেখা যাবে না বলেই মনে করছেন বলি অন্দরের অনেকে। তাঁর পরবর্তী ছবিতে বিধু বিনোদের সঙ্গে প্রযোজনা করবেন না রাজকুমার। তিনি গাঁটছড়া বেঁধেছেন শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজের সঙ্গে। ফলে ছবিতে অভিনয় করবেন শাহরুখ।

প্রসঙ্গত, বিধু বিনোদ চোপড়ার সঙ্গে অতীতে তিক্ততার অভিজ্ঞতা রয়েছে কিং খানের। শোনা যায়, শাহরুখ তখন ইন্ডাস্ট্রিতে একেবারে নতুন। কাজের সন্ধানে নানা জায়গায় ঘুরে বেড়াতেন। যেতেন প্রযোজকদের অফিসে। তেমনই একবার বিধু বিনোদ চোপড়ার অফিসে গিয়েছিলেন শাহরুখ। তবে প্রযোজক তাঁর সঙ্গে দেখা করেননি। উলটে তাঁকে নাকি ঘণ্টার পর ঘণ্টা অফিসের বাইরে বসিয়ে রেখেছিলেন। খুব অপমানিত হয়েছিলেন শাহরুখ। শপথ নিয়েছিলেন, কোনওদিনও বিধু বিনোদের সঙ্গে কাজ করবেন না।

আরও পড়ুন: Manoj Muntashir: “‘তেরি মিট্টি’ যদি চুরি করা গান হয়, আমি গান লেখাই ছেড়ে দেব”: মনোজ মুন্তাশির

আরও পড়ুন: Nora Fatehi: “হিন্দি বলতে পারতাম না, ওরা বলেছিল আমি নাকি সার্কাস থেকে এসেছি”, আর কী বললেন নোরা ফাতেহি?

আরও পড়ুন: Siddharth Shukla: সিদ্ধার্থের মৃত্যু নিয়ে ব্যবসা করছেন তাঁর মতো দেখতে এক ব্যক্তি, উত্তরে কী বললেন তিনি?

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla