Siddharth Shukla: সিদ্ধার্থের মৃত্যু নিয়ে ব্যবসা করছেন তাঁর মতো দেখতে এক ব্যক্তি, উত্তরে কী বললেন তিনি?

ব্যক্তির নাম চন্দন উইলফ্রিন। ইদানিং নজরে এসেছেন তিনি। জুনিয়র সিদ্ধার্থ বলা হয় তাঁকে। প্রয়াত অভিনেতার সংলাপ লিপ সিঙ্ক করছেন। বিগ বস ১৩-র কিছু দৃশ্যও তিনি তৈরি করেছেন নিজের মতো করে।

Siddharth Shukla: সিদ্ধার্থের মৃত্যু নিয়ে ব্যবসা করছেন তাঁর মতো দেখতে এক ব্যক্তি, উত্তরে কী বললেন তিনি?
সিদ্ধার্থ শুক্লা ও চন্দন উইলফ্রিন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2021 | 3:40 PM

২ সেপ্টেম্বর প্রয়াত হন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। এখনও মানুষ ধাতস্থ হতে পারেননি খবরটির সঙ্গে। তাঁর সঙ্গে কাটানো মুহূর্তের ছবি ও ভিডিয়ো শেয়ার করছেন সিদ্ধার্থের প্রিয়জনেরা, তাঁর ফ্যান-ফলোয়াররাও। তাঁর মৃত্যুর পর লাইমলাইটে এসেছেন এক ব্যক্তি। তাঁকে অনেকটাই সিদ্ধার্থের মতোই দেখতে। তাঁকে সিদ্ধার্থের ডুপ্লিকেটও মনে করেন অনেকে।

ব্যক্তির নাম চন্দন উইলফ্রিন। ইদানিং নজরে এসেছেন তিনি। জুনিয়র সিদ্ধার্থ বলা হচ্ছে তাঁকে। প্রয়াত অভিনেতার সংলাপ লিপ সিঙ্ক করছেন। বিগ বস ১৩-র কিছু দৃশ্যও তিনি তৈরি করেছেন নিজের মতো করে।

কিন্তু তাঁকে বাহবার থেকে সমালোচনার সম্মুখীন হতে হচ্ছে অনেক বেশি। অনেকেই মনে করছেন, প্রয়াত অভিনেতাকে নকল করে ব্যবসা করছেন চন্দন। কিন্তু এই কটাক্ষে ভ্রুক্ষেপ নেই তাঁর। চন্দন সাফ জানিয়ে দিয়েছেন, “এই সময়টায় আমি মিশ্র প্রতিক্রিয়ার সম্মুখে দাঁড়িয়ে আছি। কেউ এই ক্ষতিপূরণ করতে পারবেন না। সিদ্ধার্থ যে শূন্যতা রেখে গেলেন, তা পূর্ণ হওয়ার নয়। আমি তাঁর মস্ত বড় ভক্ত। ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ। তখন থেকেই আমি তাঁর ভক্ত। যখন ‘বিগ বস ১৩’ সিজনে এলেন আমার অনুপ্রেরণা হয়ে উঠলেন। সেই তখন থেকে টিকটকে তাঁকে অনুকরণ করে ভিডিয়ো তৈরি করি।”

কিন্তু কিছু মানুষের এও মনে হচ্ছে, সিদ্ধার্থকে নকল করে ভিডিয়ো বানিয়ে ব্যবসা করছেন তাঁর ‘হামসকল’। এ বিষয়ে চন্দন বলেছেন, “আপনি যদি মানুষের কথা জিজ্ঞেস করেন, তা হলে বলব, আমি মানুষের এই সব কথাকে ভাল-খারাপের নিরিখে আলাদা করে বিচার করি না। মানুষ আবেগপ্রবণ হয়ে পড়লে আমার সঙ্গে ছবি তোলেন। আমাকে আশীর্বাদও করেন। আমাকে বলেন, যা করছি, তাই যেন করে যাই। ভাল লাগে আমার। তাঁরা আমাকে বলেছেন, আমার ভিডিয়ো দেখলে তাঁদের সিদ্ধার্থের কথা মনে পড়ে যায়। এই কথা শুনে আমি অনেক বেশি শক্তি পাই।”

চন্দনের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। তারপর নতুন অ্যাকাউন্ট খুলতে হয় তাঁকে। সেখান থেকে যখন প্রথম লাইভে আসেন, অবাক হয়ে যান। একটি পরিবার তাঁর জন্য প্রার্থনাও করেন। এসবই সিদ্ধার্থ জানিয়েছেন সাক্ষাৎকারে।

আরও পড়ুন: Priyanka Chopra: গাড়ির মধ্যে কোন কাজটি করেননি প্রিয়াঙ্কা? শুটিংয়ের ফাঁকে সারলেন সেই কাজই

আরও পড়ুন: Khatron Ke Khilari: বিজেতা অর্জুন বিজলানির চোখে সকলেই বিজয়ী; দেখুন ছবিতে

আরও পড়ুন: Salman Khan: সলমনকে হাতেনাতে ধরেছিলেন সঙ্গীতা, তাঁদের বিয়ের কার্ডও ছাপা হয়েছিল