Brahmastra: দুর্বল সংলাপ, ‘ব্রহ্মাস্ত্র’কে হলিউডের টোকা ছবি বলল নেটিজ়েন; ওটিটিতে মুক্তি পেতেই মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছে

OTT Release: যাঁরা হলে গিয়ে ছবিটি দেখেননি, তাঁরা অনায়াসে হটস্টারে দেখে নিয়েছেন ইতিমধ্য়েই। জানিয়েছেন তাঁদের প্রতিক্রিয়াও।

Brahmastra: দুর্বল সংলাপ, 'ব্রহ্মাস্ত্র'কে হলিউডের টোকা ছবি বলল নেটিজ়েন; ওটিটিতে মুক্তি পেতেই মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছে
সন্তানকে কোলে নিয়ে খুশিতে ভেসেছিলেন রণবীর। ৬ নভেম্বর পরিবারে আসে কন্যা সন্তান। হাসপাতাল সেই একই। যেখানে ঋষি কাপুর প্রয়াত হয়েছিলেন। সেখানেই ভর্তি হয়েছিলেন আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2022 | 3:54 PM

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে বহুচর্চিত বলিউড ছবি ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমা হলে এই ছবি মুক্তি পেয়েছিল ৯ সেপ্টেম্বর। অল্প সময়ের মধ্যেই ৩৫০ কোটি টাকার বেশি ব্যবসা করেছে এই বলিউড ছবি। সম্প্রতি ডিজ়নি হটস্টার ওটিটি প্ল্য়াটফর্মে স্ট্রিম করতে শুরু করেছে ‘ব্রহ্মাস্ত্র’। যাঁরা হলে গিয়ে ছবিটি দেখেননি, তাঁরা অনায়াসে হটস্টারে দেখে নিয়েছেন ইতিমধ্য়েই। জানিয়েছেন তাঁদের প্রতিক্রিয়াও।

ওটিটি প্ল্যাটফর্মের দর্শকদের থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। কেউ বলেছে, এই ছবির সংলাপ ভাল নয়। বারংবার একই সংলাপ বলতে শোনা যায় চরিত্রদের। বিশেষ করে আলিয়া। অনেকে লজিক খুঁজ়ে পাননি। ছবিতে আলিয়ার ‘শিবা’ সংলাপটি শুনে অনেকের একঘেয়ে মনে হয়েছে গোটা বিষয়টা।

একাংশের দর্শকের ভাল লেগেছে ছবিতে ভিএফএক্সের কাজ। বেশ বিনোদনমুখর মনে হয়েছে তাঁদের। কিন্তু এই ভিএফএক্সকেও নিন্দা করতে ছাড়েননি অন্য অংশের দর্শক। তাঁদের মত, হলিউডের ভিএফএক্সকে নকল করেছে ‘ব্রহ্মাস্ত্র’। তাঁরা নতুনত্ব কিছুই খুঁজে পাননি সেখানে।

টানা ৮ বছর ধরে ‘ব্রহ্মাস্ত্র’ তৈরি হয়েছে। প্রথম ৩ বছর চলেছিল গবেষণার কাজ। তারপর ৫ বছর ধরে শুটিং হয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ ট্রিলজির তিনটি ছবির। প্রথম অংশ ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’ মুক্তি পেয়েছে। যেখানে শিবার চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। দ্বিতীয় অংশ ‘দেব’ মুক্তি পাবে ২০২৫ সালের ডিসম্বরে।