Karanvir Bohra: সুখের সংসারে আচমকাই ভরাডুবি, গলা অবধি দেনায় ডুবে জনপ্রিয় অভিনেতা

Karanvir Bohra: করণবীর তিন সন্তান। রয়েছেন স্ত্রীও। জমজমাট পরিবারের বিষাদ ছায়া।  করণ জানান, ঠিক সময়ে টাকা শোধ দিতে না পারায় এই মুহূর্তে তাঁর নামে তিন-চারখানা মামলাও চলছে।

Karanvir Bohra: সুখের সংসারে আচমকাই ভরাডুবি, গলা অবধি দেনায় ডুবে জনপ্রিয় অভিনেতা
মেয়ের সঙ্গে করণ।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2022 | 7:21 PM

করণবীর বোহরা, টেলিভিশনের জনপ্রিয় মুখ। তাঁর সুখের সংসারেই এখন ঘন কালো অন্ধকার। দেনার দায়ে ডুবে করণবীর। অবস্থা এতটাই খারাপ যে অন্য কেউ হলে এতদিনে আত্মহত্যা করে নিতেন, এমনটাই মনে করছেন তিনি। কঙ্গনা রানাওয়াতের শো লকআপে প্রতিযোগী হিসেবে এসেছেন করণ। সেখানেই শেয়ার করলেন এই মুহূর্তে তাঁর অবস্থার কথা।

করণবীর তিন সন্তান। রয়েছেন স্ত্রীও। জমজমাট পরিবারের বিষাদ ছায়া।  করণ জানান, ঠিক সময়ে টাকা শোধ দিতে না পারায় এই মুহূর্তে তাঁর নামে তিন-চারখানা মামলাও চলছে। তাঁর কথায়, “আমি এতটাই দেনার দায়ে জড়িয়ে গিয়েছি যে মাথা তোলার মতো অবস্থাতেও নেই। ২০১৫ থেকে আমি যা যা কাজ করছি শুধুমাত্র ধার শোধের জন্য। মাঝেমধ্যে পরিবারের কথা ভেবে মারাত্মক কষ্ট হয়। আমি ওদের কী দিচ্ছি?” তিনি যোগ করেন, “আমার জায়গায় অন্য কেউ হলে আত্মহত্যা করে নিত। এই শো আমার কাছে লাইফলাইন।”

এর আগে ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে বিতর্কিত এই রিয়ালিটি শো-এ যোগদানের কারণ নিয়ে মুখ খুলেছিলেন অভিনেতা। তিনি বলেছিলেন, “রিয়ালিটি শো-এ অংশ নেওয়া আমার জন্য বেশ শক্ত। আমার পরিবারে চার জন মহিলা রয়েছ। তাঁদের ভাল রাখার জন্য আমি আমার সবটুকু দিয়ে চেষ্টা করে যাব।”

২০০৬ সালে ভিডিয়ো জকি টিজে সিধুকে বিয়ে করেন করণবীর বোহরা। ২০১৬ সালে দুই কন্যার বাবা হন তিনি। ২০২০তে আবারও সংসারে আসে নতুন অতিথি। এই মুহূর্তে ভরা সংসার তাঁর। বেড়েছে সদস্য সংখ্যা। কিন্তু এই দেনায় দায়! তা অবজ্ঞা করার সাধ্যি কার!