Kiara-Sidharth: ‘মুখেই বড় বড় কথা, আমি সামনে না থাকলেই…’, সিদ্ধার্থকে নিয়ে এ কী মন্তব্য কিয়ারার!

Bollywood: সিদ্ধার্থের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তাঁর। সরাসরি জানিয়ে দিলেন বাকি ছেলেদের থেকে নাকি একেবারেই আলাদা নন সিদ্ধার্থ।

Kiara-Sidharth: 'মুখেই বড় বড় কথা, আমি সামনে না থাকলেই...', সিদ্ধার্থকে নিয়ে এ কী মন্তব্য কিয়ারার!
সিদ্ধার্থকে নিয়ে এ কী মন্তব্য কিয়ারার!
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2022 | 2:45 PM

ইনস্টাগ্রামে হঠাৎ করেই একটি পোস্ট। পোস্টদাতা কিয়ারা আডবাণী। যার জন্য লিখেছেন তিনি সিদ্ধার্থ মালহোত্রা। সেখানে সিদ্ধার্থের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তাঁর। সরাসরি জানিয়ে দিলেন বাকি ছেলেদের থেকে নাকি একেবারেই আলাদা নন সিদ্ধার্থ। কিয়ারা লিখেছেন, “শুধু বড় বড় কথাই তুমি বলে গিয়েছ। কিন্তু তুমিও ওই ওদেরই দলে। সামনে না দেখতে পেলেই স্মৃতি থেকেই মুছে দাও।” অন্যদিকে কিয়ারার এই পোস্টের জবাবে সিদ্ধার্থ লিখেছেন, “ওই সর্দারনি আমার না সব মনে থাকে কিছুই ভুলি না আমি। আজ ঠিক ছ’টা নাগাদ তোমার সঙ্গে দেখা করতে আসব।”

কী ভাবছেন, সিদ্ধার্থ-কিয়ারাকে কেন্দ্র করে এতদিনের এত গসিপ, তাঁদের প্রেম নিয়ে চর্চা… এ সবের অবসান ঘটতে চলেছেন আজকেই। ইনস্টাগ্রামের মাধ্যমেই প্রেমের কথা স্বীকার করে নেবেন তাঁরা? নেটিজেনদের একটা বড় অংশ রিউমারড কাপলের এই মিষ্টি চ্যাট দেখে যখন যারপরনাই বিগলিত তখনই প্রকাশ্যে এল তাঁদের এই কথোপকথনের নেপথ্যের গল্পটা যা শুরু হয়েছিল বছর খানেক আগে। ঠিক এই দিনে এক বছর আগে মুক্তি পেয়েছিল সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী অভিনীত ছবি ‘শেরশাহ’। আজ তার এক বছর পূর্তি উপলক্ষে সন্ধে ছ’টা নাগাদ ইনস্টাগ্রামে লাইভে আসবেন ছবির সকল কলাকুশলী। থাকবেন সিদ্ধার্থ ও কিয়ারাও। আর সে কারণেই ওই কথোপকথন নিছকই মার্কেটিং স্ট্র্যাটেজি।

সে যাই হোক, সিদ্ধার্থ ও কিয়ারার প্রেম ইন্ডাস্ট্রিতে আর নতুন নয়। তাঁরা মুখে এ ব্যাপারে প্রথম থেকেই কুলুপ আঁটলেও এটা অঘোষিত সত্য যে বিগত বেশ কিছু বছর ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা। এক সঙ্গে বিদেশ ভ্রমণ থেকে জন্মদিন কাটানো– তাঁদের দেখা যায় সর্বত্র। প্রসঙ্গত , ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনকাহিনী নিয়ে তৈরি হয়েছিল ‘শেরশাহ’। ছবির নির্মাণকৌশল থেকে শুরু করে গান অভিনয়… এ সবই দর্শকের মনে আজও গেঁথে রয়েছে। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি। মুক্তি পেয়েছিল ওয়েব প্ল্যাটফর্মে। কিন্তু যত সংখ্যক মানুষ ওই ছবিটি দেখার জন্য স্ট্রিম করেছিলেন তাতে সমালোচকরাও বলেছিলেন, এ ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেলে বাম্পার হিট হতই।