Malaika Arora: মালাইকা কাকে ‘হ্যাঁ’ বলেছেন সেই উত্তর দিলেন নিজেই!

Malaika Arora: ২০১৮ সালে তাঁকে শেষ দেখা গিয়েছিল বড়পর্দায়। তবে টেলিভিশনে তাঁকে নিয়মিত বিভিন্ন রিয়্যালিটি শোতে বিচারকের আসনে পাওয়া যায়।

Malaika Arora: মালাইকা কাকে ‘হ্যাঁ’ বলেছেন সেই উত্তর দিলেন নিজেই!
তবে এবার পোজ় নয়, রীতিমত চলার ধরনেও রয়ে গেল মালাইকা ছাপ। তাঁকে দেখা মাত্রই নেটপাড়া বলে উঠল, মালাইকার লুকে ঝড় তুললেন সুহানা খান। যদিও ট্রোল এখন সুহানার কাছে নতুন বিষয় নয়।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2022 | 1:50 PM

তিনি অবশেষে ‘হ্যাঁ’ বলেছেন, এই মর্মে একটি পোস্ট দেন মালাইকা আরোরা (Malaika Arora) দিন দুই আগে। নেটিজ়েন থেকে ভক্ত সকলেই তাঁর এই পোস্ট দেখে নানা রকম জল্পনা শুরু করেন। বিশেষ করে অর্জুন কাপুরের সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্কে এবার শিলমোহর পড়তে চলেছে কি না তা নিয়েই জল্পনা ছিল তুঙ্গে। আবার অনেকের ধারণা ছিল তিনি সিনেমায় কামব্যাক করতে চলেছেন। তবে এবার এলো আসল খবর। তিনি না অর্জুনকে হ্যাঁ বলেছেন, না সিনেমায় ফিরছেন। বরং তিনি ডেবিউ করতে চলেছেন ডিজিটাল মাধ্যমে। আসছে তাঁর নিজস্ব শো ‘মুভিং ইন উইথ মালাইকা’। কী থাকবে এই শোতে? কোনও ছাকনি না রেখে মালাইকা তাঁর ভক্তদের নিজের অতীত, বর্তমান আর ভবিষ্যৎ নিয়ে কথা বলবেন শোতে।

২০১৮ সালে তাঁকে শেষ দেখা গিয়েছিল বড়পর্দায়। তবে টেলিভিশনে তাঁকে নিয়মিত বিভিন্ন রিয়্যালিটি শোতে বিচারকের আসনে পাওয়া যায়। এছাড়া রয়েছে মডেলিং শো। তবে তিনি এখনও ওটিটিতে পা রেখেছিলেন না। অথচ এখন প্রায় সকলেই এই মাধ্যমে নিজেদের এক্সপ্লোর করছেন। করণ জোহরও তাঁর জনপ্রিয় চ্যাট শো কফি উইথ করণ এই বছর টেলিভিশন থেকে সরিয়ে ওটিটিতেই নিয়ে এসেছেন। দিনে দিনে ওটিটির জনপ্রিয়তা যেভাবে বেড়ে চলেছে, তাতে সকলেই এক সময় এই প্ল্যাটফর্মে আসবেন অনেকেই এমনটা মনে করেন।

মালাইকা তাঁর নতুন শো নিয়ে যথেষ্ট উত্তেজিত। নিজেই সে কথা স্বীকার করেছেন তিনি। তিনি এই বিষয়ে কথা বলতে গিয়ে বলেন, “একটা লম্বা সময় ধরে পৃথিবী আমাকে দেখেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আমি খুব উত্তেজিত এবার বিষয়টা বদলাবে। এই শোয়ের মাধ্যমে আমি সেই বাঁধা দূর করতে চাই আমার এবং আমার অনুরাগীদের মধ্যের। বরং আমি তাঁদের আমার পৃথিবীতে আমন্ত্রণ জানাতে চাই”।

‘মুভিং ইন উইথ মালাইকা’ শো দেখা যাবে ৫ ডিসেম্বর থেকে ডিজনি প্লাস হটস্টারে। বিশেষ অতিথিরূপে শোতে তাঁর বন্ধু, পরিবারের মানুষদের পাওয়া যাবে, এমনটাই জানা গিয়েছে। মালাইকা পুরো বিষয়টা জানিয়েছেন আবার সেই আগের পোস্ট করা ছবি দিয়েই। এবার শুধু পরিবর্তন হয়েছে লেখা। নতুন ক্যাপশনে লেখা রয়েছে, “আমি ‘হ্যাঁ’ বলেছি ডিজনি প্লাস হটস্টারকে আমার নতুন রিয়্যালিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’-এর জন্য”।