‘নষ্ট মানুষ’ মনোজ, ফ্যামিলি ম্যান পর্ন– অভিযোগের উত্তর দিলেন ‘ফ্যামিলি ম্যান’

পর্ন ভিডিয়ো তৈরির অভিযোগে রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর উত্তাল বলিউড ইন্ডাস্ট্রি। দিন কয়েক আগে এ নিয়ে নিজের মতামত জানিয়েছিলেন সুনীল।

'নষ্ট মানুষ' মনোজ, ফ্যামিলি ম্যান পর্ন-- অভিযোগের উত্তর দিলেন 'ফ্যামিলি ম্যান'
মনোজ-সুনীল

মনোজ বাজপেয়ীকে ‘নষ্ট হয়ে যাওয়া ব্যক্তি’ বলেছিলেন কমেডিয়ান সুনীল পাল। বলেছিলেন তিনি নাকি আদর্শচ্যুত ব্যক্তি। মনোজ অভিনীত ওয়েব সিরিজ ফ্যামিলি ম্যানকে আখ্যা দিয়েছিলেন পর্ন-সম কন্টেন্ট হিসেবে। এ বার তা নিয়েই মুখ খুললেন মনোজ।

তিনি বলেন, “আমি বুঝতে পারছি, কিছু মানুষের কাজ নেই। আমারও এমন হয়েছে। আমিও এমন অবস্থার মধ্যে দিয়ে গিয়েছে। কিন্তু এই সময়ে মানুষের ধ্যান করা উচিত, এ রকম ব্যবহার না করে।” না রেগেও সুনীলকে কড়া ভাষায় বার্তা দিলেন মনোজ।

 

View this post on Instagram

 

A post shared by Manoj Bajpayee (@bajpayee.manoj)


পর্ন ভিডিয়ো তৈরির অভিযোগে রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর উত্তাল বলিউড ইন্ডাস্ট্রি। দিন কয়েক আগে এ নিয়ে নিজের মতামত জানিয়েছিলেন সুনীল। তিনি বলেন, “যা হয়েছে, তা হওয়ারই ছিল। এটা জরুরি। আমি এটা বলছি, কারণ ক্ষমতাশালী লোকজন ওয়েব সিরিজের ক্ষেত্রে সেন্সরশিপে অনেক বেশি সুবিধে নেয়। আজকাল যে সব ওয়েব সিরিজ তৈরি হচ্ছে সেগুলো বাড়িতে বসে দেখা যায় না। আমি তিন, চারজন লোকের নামও বলতে পারি। যেমন ধরুন মনোজ বাজপেয়ী। যত বড় অভিনেতাই হোক মনোজ এত খারাপ লোক আমি আর দেখিনি।”

আরও পড়ুন-Exclusive : টলিপাড়ায় ভাঙছে বনি-কৌশানী অনস্ক্রিন জুটি, জায়গা নিচ্ছে এই তারকা

মনোজের প্রতি ক্ষোভ উগরে দিয়ে সুনীল আরও বলেন, “মনোজকে প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। আর উনি দর্শকের জন্য কী করছেন? এমন একটা ওয়েব সিরিজ তৈরি করলেন যেখানে স্ত্রী একজনের সঙ্গে প্রেম করছে। মেয়েকে বয়ফ্রেন্ড নিয়ে যাচ্ছে। ছোট ছেলে বয়সের তুলনায় পাকা আচরণ করছে। এটা কি পরিবার?” অবশেষে উত্তর দিলেন মনোজ। জবাব দিলেন সপাটে।

 

Click on your DTH Provider to Add TV9 Bangla