মনোজকে এক সময় মহিলাদের ওয়াশরুমে লুকিয়ে থাকতে হয়েছিল কেন?

Manoj Bajpayee: পুরনো দিনের স্মৃতিচারণায় মনোজ জানিয়েছেন, তিনি নাকি অত্যন্ত লাজুক প্রকৃতির। বিশেষত মহিলাদের সামনে কথা বলতে সংকোচ হত তাঁর।

মনোজকে এক সময় মহিলাদের ওয়াশরুমে লুকিয়ে থাকতে হয়েছিল কেন?
মনোজ বাজপেয়ী।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2021 | 4:20 PM

‘ডায়াল ১০০’। ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভে সদ্য মুক্তি পেয়েছে এই ক্রাইম থ্রিলার। রেনসিল ডি সিলভা ছিলেন পরিচালনার দায়িত্বে। এখানে একসঙ্গে কাজ করেছেন মনোজ বাজপেয়ী এবং সাক্ষী তানওয়ার। দুই শিল্পী কলেজ জীবন থেকে একে অপরকে চেনেন। নয়াদিল্লির কলেজে নাকি সাক্ষীর অভিনয়ের প্রশিক্ষক ছিলেন মনোজ! সদ্য এক সাক্ষাৎকারে সে সব দিনের স্মৃতিচারণা করেছেন অভিনেতা।

মনোজের কথায়, “আমি সাক্ষীকে কলেজ থেকে চিনি। ওকে সব সময় বলতাম, এত ভাল অভিনয় করে, অভিনয়ে আরও গুরুত্ব দেওয়া উচিত। ও যে সত্যিই নিজেকে প্রমাণ করেছে, তাতে আমি গর্বিত।”

পুরনো দিনের স্মৃতিচারণায় মনোজ জানিয়েছেন, তিনি নাকি অত্যন্ত লাজুক প্রকৃতির। বিশেষত মহিলাদের সামনে কথা বলতে সংকোচ হত তাঁর। অথচ মেয়েদের কলেজে তিনি অভিনয় শেখাতেন। “একদিন বাধ্য হয়ে আমাকে ওয়াশরুমে যেতে হয়েছিল। কয়েকজন মেয়ে তারপরই চলে আসে। অনেকক্ষণ ছিল তারা। ততক্ষণ আমি বাথরুম থেকে বেরতে পারিনি। লুকিয়ে থাকতে হয়েছিল”, শেয়ার করেছেন মনোজ।

আত্মজীবনীতে নিজের ফিল্মি স্ট্রাগলের কথা তুলে ধরতে চান, এ কথা আগেই জানিয়েছেন মনোজ। তাঁর কথায়, “আমি অনেক ভাল এবং খারাপ সময় দেখেছি। পুরো জার্নিটাই রোলার কোস্টারের মতো। আমি চাই না, আমার জুতোয় অন্য কেউ পা দিক। কারণ ২৫ বছর ভাল ছবি এবং ভাল চরিত্র পেতে সময় লেগেছে। যাঁরা আসতে চান তাঁদের আত্মমর্যাদা এবং স্বপ্নের প্রতি বিশ্বাস থাকতে হবে।” মনোজ আরও জানান, প্রতিদিন তিনি নতুন কিছু শেখার চেষ্টা করেছেন। ভাল চরিত্রের জন্য অপেক্ষা করেছেন। সব প্রতিবন্ধকতা সত্ত্বেও ২৫ বছর পেরিয়ে গেলেন, সে কারণে ঈশ্বরকে ধন্যবাদ দিতে চান। তাঁর কথায়, “আমার জার্নি নিয়ে আমি খুশি। সব রকমের রাজনীতির মধ্যেও টিকে গিয়েছি। শক্তিশালী প্রতিপক্ষের সামনেও টিকে থাকতে পেরেছি। আমি ততদিনই থাকব, যতদিন আমি চাইব।”

আরও পড়ুন, ছুটি নয়, প্রতিটি দিনের শুটিং এনজয় করেন শ্রুতি দাস