Naga Chaitanya: সামান্থার সঙ্গে ছাড়াছাড়ির পর ভূতের থেকে মেসেজ পাচ্ছেন নাগা চৈতন্য, রাতে ঘুমতে পারেন না কিছুতেই!

Breakups: ব্যাপারটা কী ঘটেছে জানলে অবাক হবেন। ভূতের মেসেজ নিয়েই নিজেকে ব্যস্ত রাখছেন নাগার্জুনার বড় ছেলে।

Naga Chaitanya: সামান্থার সঙ্গে ছাড়াছাড়ির পর ভূতের থেকে মেসেজ পাচ্ছেন নাগা চৈতন্য, রাতে ঘুমতে পারেন না কিছুতেই!
নাগা চৈতন্য।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2022 | 10:08 PM

আসল বিষয়টা এক্কেবারে অন্য। বিবাহ বিচ্ছেদ, একাকিত্ব, ফের বিয়ে করার ইচ্ছা – এ সবের থেকে অনেকটাই নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন নাগার্জুনার বড় ছেলে নাগা চৈতন্য। তিনি আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে অভিনয় করে ফেলেছেন। এবার তিনি ওটিটি প্ল্যাটফর্মেও অভিষেক ঘটিয়ে ফেলবেন। নাগা চৈতন্য অভিনীত প্রথম ওয়েব সিরিজ় আসতে চলেছেন শিগগিরি। সেই ওয়েব সিরিজ়ের নাম ‘ধুথা’। জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক বিক্রম কে কুমারের পরিচালনায় তৈরি হয়েছে ‘ধুথা’। তাতে নাগা চৈতন্যর সঙ্গে অভিনয় করছেন প্রিয়া ভবানী শঙ্কর ও পার্বতী। তেলেগু শব্দ ‘ধুথা’র ইংরেজি অর্থ ‘দ্য মেসেঞ্জার’…। ওয়েব সিরিজ়টি কিন্তু থ্রিলার নয়। কিন্তু থ্রিলিং (পড়ুন রোমহর্ষক) ব্যাপার আছে প্রচুর। কারণ, তাতে রয়েছে ভূত। সাংঘাতিক ভয়ের একটি ওয়েব সিরিজ়ের গল্পে অভিনয় করতে রাজি হয়েছেন নাগা। চিত্রনাট্য পড়ে তাঁর নাকি নিজেরই রাতের ঘুম উড়ে গিয়েছিল। এত ভয় পেয়েছিলেন।

গত বছরের মাঝামাঝি খবর আসে নাগা চৈতন্য ও তাঁর স্ত্রী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর বিয়ে ভেঙে যাচ্ছে। অনুরাগীদের মন ভেঙে যায়। সম্পর্ক যাতে জোড়া লেগে যায়, সেই জন্য অনেকেই প্রার্থনা করেছিলেন সেই সময়। ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজ়ে অভিনয় করে সাড়া জাগানর পরই বিবাহ বিচ্ছেদ হয়ে যায় সামান্থার। নাগার ও তাঁর আক্কিনেনি পরিবার থেকে বেরিয়ে আসেন বরাবরের মতো। সোশ্যাল মিডিয়ায় নিজেরাই ছাড়াছাড়ির খবর জানিয়েছিলেন দুই তারকা। এর জন্য কম কটাক্ষ সহ্য করতে হয়নি সামান্থাকে। কিন্তু তিনি দাঁতে-দাঁত চেপে ছিলেন। কাজ ও কেরিয়ারের দিকেই ছিল তাঁর যাবতীয় ফোকাস।

কানাঘুষো শোনা যায়, নাগা নাকি কিছুতেই সামান্থার সঙ্গে তাঁর ছাড়াছাড়ি মানতে পারছিলেন না। সম্পূর্ণ বিষয়টার সঙ্গে ধাতস্থ হতে অনেক সময় লেগেছে তাঁর। এখন তিনি কেবলই কেরিয়ারের দিকে মন দিয়েছেন। সম্প্রতি ‘ধুথা’ নিয়ে ভয়ানক ব্যস্ত হয়ে পড়েছেন নাগার্জুনার বড় ছেলে।

আরও পড়ুন: Bollywood Secrets: গর্ভে সন্তান ধারণ করে তবেই বিয়ে করতে চেয়েছিলাম, কিন্তু আমি কোনওদিনও প্রেগন্যান্ট হতে পারব না: পায়েল রোহাতগি

আরও পড়ুন: Bollywood Inside: কাপুর পরিবারে সত্যি ভাল আছেন, নাকি সবটাই লোক দেখান আদর? করণকেই সত্যিটা বলবেন আলিয়া

আরও পড়ুন: Ajay Devgn Tweet Controversy: হিন্দিকে রাষ্ট্রভাষার ‘তকমা’ দিতেই অজয়কে তুলোধনা দক্ষিণী তারকাদের