Nagarjuna Akkineni: সামান্থার সঙ্গে ছেলের বিচ্ছেদের মধ্যেই নাগার্জুনের কাঁধে এল নতুন দায়িত্ব

প্রসঙ্গত, নাগা চৈতন্য ও সামান্থার বিচ্ছেদ যে দুই পরিবারেই ঝড় তুলেছিল এ বিষয়ে সন্দেহ নেই। তাঁদের বিচ্ছেদ কেন হয়েছিল এ প্রসঙ্গে তাঁরা প্রকাশ্যে মুখ খোলেননি। নাগা চৈতন্যর ঘনিষ্ঠ বৃত্ত বলছে, বিয়ের পরেও সামান্থার আইটেম সং ও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে নাকি চরম আপত্তি ছিল নাগা চৈতন্যের পরিবারের।

Nagarjuna Akkineni: সামান্থার সঙ্গে ছেলের বিচ্ছেদের মধ্যেই নাগার্জুনের কাঁধে এল নতুন দায়িত্ব
নাগার্জুনের কাঁধে নতুন দায়িত্ব
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2021 | 9:19 AM

ছেলে নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে সামান্থা রুথ প্রভুর। পরিবারে ঘটেছে বিপর্যয়। বিপর্যয়ের মধ্যেই নতুন দায়িত্ব কাঁধে নিলেন দক্ষিণী সুপারস্টার নাগা চৈতন্য। ঘোষণা করলেন নতুন কাজের কথা।বিগবস তেলুগু আসতে চলেছে ওটিটিতে। আর ওই শো-রই সঞ্চালক হিসেবে কাজ করতে চলেছেন তিনি। তবে এই প্রথম বার নয়।

কাজ নিয়ে তিনি উচ্ছ্বসিত। তাঁর কথায়, “প্রথমত সমস্ত বিগবসপ্রেমীদের আমি ধন্যবাদ জানাতে চাইব। প্যান্ডেমিকের সময়েও এই শো আমায় বেশ মজা প্রদান করেছে। শো-য়ে অংশ নেওয়ার আগে আমি অনেক বার ভেবেছি। কিন্তু পরবর্তীতে যখন প্রতিযোগীরা আমায় বলেছেন, এই শো’র মাধ্যমেই তাঁরা সফলতা দেখেছেন তখন ভীষণ খুশি হয়েছি আমি।”

এর আগে টিভির বিগবস সঞ্চালনা করলেও ওটিটিতে এই প্রথম। টিভির ফরম্যাট থেকে ওটিটি যে একেবারে ভিন্ন তা ঘোষণা করেই অভিনেতার বক্তব্য, “অনেক বড় চ্যালেঞ্জ নিয়েছি। ওটিটি আমার জন্য একেবারেই নতুন। কিন্তু এই চ্যালেঞ্জকে স্বাগত জানিয়েছি আমি। কী হয় সেটাই দেখার।” এই মুহূর্তে হিন্দি বিগবসের ফাইনাল সপ্তাহ চলছে। ওই শো’র বিচারক সলমন খান। এর মাস কয়েক আগে প্রথম বার হিন্দি বিগবস এসেছিল ওটিটিতে। সেই শো’র সঞ্চালক ছিলেন করণ জোহর। হিন্দি ওটিটি বিগবস বেশ জনপ্রিয়তা লাভ করেছিল।

প্রসঙ্গত, নাগা চৈতন্য ও সামান্থার বিচ্ছেদ যে দুই পরিবারেই ঝড় তুলেছিল এ বিষয়ে সন্দেহ নেই। তাঁদের বিচ্ছেদ কেন হয়েছিল এ প্রসঙ্গে তাঁরা প্রকাশ্যে মুখ খোলেননি। নাগা চৈতন্যর ঘনিষ্ঠ বৃত্ত বলছে, বিয়ের পরেও সামান্থার আইটেম সং ও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে নাকি চরম আপত্তি ছিল নাগা চৈতন্যের পরিবারের। বিশেষত ফ্যামিলি ম্যান ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে সামান্থার শয্যা দৃশ্যে নাকি এতটাই অবাক হয়েছিলেন নাগার পরিবার যে সামান্থাকে ‘বিশ্বাসঘাতক’ বলেও দাগিয়ে দিয়েছিলেন তাঁরা। সামান্থার প্রাক্তন শ্বশুর তথা নাগার বাবা নাগার্জুনও নাকি বাড়ির বৌয়ের এ হেন দৃশ্যে অভিনয়ের ঘোরতর বিরোধী ছিলেন। অন্যদিকে সামান্থা শ্বশুরবাড়ির এই নিয়ন্ত্রণ মেনে নিতে না পারাতেই নাকি সম্পর্কের অবনতি হয়, যা গড়ায় বিচ্ছেদে। যদিও সে সব অতীত। পারিবারিক ঝড় সামলে নতুন কাজে মন দিয়েছেন এই দক্ষিণী সুপারস্টার।

আরও পড়ুন- Nusrat Jahan: এই প্রথম ‘প্লাস্টিক সার্জারি’র গুঞ্জন নিয়ে মুখ খুললেন নুসরত