Rajatabha Dutta: গোয়েন্দার চেনা মোড়ক ছেড়ে ছাপোষা নলিনীকান্ত এবার ময়দানে, ‘ওটাই চমক’, বললেন রজতাভ

Web Series: রজতাভর কথায়, অনেকদিন পর এমন একটা অন্যস্বাদের চরিত্র পেয়ে তিনি বেজায় খুশি। শ্রীঘ্রই ক্লিকে মুক্তি পেতে চলেছে এই সিরিজ়।

Rajatabha Dutta: গোয়েন্দার চেনা মোড়ক ছেড়ে ছাপোষা নলিনীকান্ত এবার ময়দানে, 'ওটাই চমক', বললেন রজতাভ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 13, 2022 | 2:26 PM

বাঙালির পাতে গোয়েন্দ গল্প মানেই এক কথায় হিট। যে যে কোনও চরিত্রের মোড়কেই হোক না কেন। তবে বেশকিছু গোয়েন্দা চরিত্রের ঘোর না কাটার ফলই হল, গোয়েন্দা চরিত্রের একটি নির্দিষ্ট সংজ্ঞা তৈরি হয়ে যাওয়া। গোয়েন্দা মানেই দাপটে লুক, শান্ত স্বভাব, বিচক্ষণতার সঙ্গে পরিস্থিতি সামাল দিয়ে থাকেন। তবে এবার সেই চেনা ছক ভেঙে সকলের সামনে আসতে চলেছে নতুন গোয়েন্দা চরিত্র ইন্সপেক্টর নলিনীকান্ত। তিনি বেজায় মধ্যবিত্ত বাঙালি চরিত্র য়েমন হয়, ঠিক তেমনটাই। খেতে ভীষণ পচ্ছন্দ করেন, সামনে খাবার দেখলে নিজেকে সামাল দেবেন কীভাবে তাই বুঝে উঠতে পারেন না। সঙ্গে নিপাট সারল্যতা, এক কথায় দেখে মনে হবে কোনও সাধারণ অফিসে কর্মচারী।

তবে সত্যি কি ইন্সপেক্টর নলিনীকান্ত এমন, তবে কীভাবে সমাধান হবে রহস্য! এই চরিত্রেই এবার অভিনয় করছেন অভিনেতা রজতাভ দত্ত। যাঁকে পর্দায় দাপটের সঙ্গে চরিত্রের উপস্থাপনা করতে দেখা গিয়েছে, তিনি এবার নয়া লুকে ঝড় তুলতে হাজির ওটিটি প্ল্যাটফর্মে। আসছে নতুন ওয়েব রিসিজ ইন্সপেক্টর নলিনীকান্ত। টলিপাড়ায় নতুন গোয়েন্দা, এ চরিত্র ঠিক কেমন? টিভি ৯ বাংলাকে জানালেন- এই চরিত্রটা বেশ ইন্টেরেস্টিং, এমন গোয়েন্দা বাঙালি দেখেনি। নলিনীকান্ত বেশ মজার মানুষ। দেখলে মনে হয় তিনি হয়তো সেভাবে কিছুই বোঝেন না। অধিকাংশ সময় অসংলগ্ন কথা বলে থাকেন, কিন্তু তারই মধ্যে থেকে কখন যে সে কথায় কথায় আসল সত্যিটা বার করে নেবে, তা বোঝা দায়, এটাই এই চরিত্রের বিশেষত্ব।

রজতাভর কথায়, অনেকদিন পর এমন একটা অন্যস্বাদের চরিত্র পেয়ে তিনি বেজায় খুশি। শ্রীঘ্রই ক্লিকে মুক্তি পেতে চলেছে এই সিরিজ়। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। অভিনয়ে রয়েছেন- রজতাভ দত্ত, সুব্রত দত্ত, রূপসা চট্টোপাধ্যায়, মিশকা হালিম, ছন্দক চৌধুরী ও গৌতম সরকার। সিরিজের কাহিনি লিখেছেন সৌমিক চট্টোপাধ্যায় ও অয়ন ভট্টাচার্য।