Raqesh Bapat Shamita Shetty: শমিতার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রথমবার সরাসরি মুখ খুললেন রাকেশ!

Raqesh Bapat Shamita Shetty: দিব্যার সঙ্গে সম্পর্ক নিয়ে শমিতাকে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান, বিশ্বাস এবং দায়বদ্ধতা তাঁর কাছে গুরুত্বপূর্ণ। যা দিব্যার মধ্যে নাকি একেবারেই নেই।

Raqesh Bapat Shamita Shetty: শমিতার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রথমবার সরাসরি মুখ খুললেন রাকেশ!
শমিতা এবং রাকেশ।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 10:03 PM

বিগ বস ওটিটির অন্দরে শমিতা শেট্টি এবং রাকেশ বাপটার সম্পর্কের সমীকরণ গত কয়েকদিন ধরেই শিরোনামে থাকছে। সেই সম্পর্ক নিয়ে এ বার সরাসরি প্রশ্ন করলেন সাংবাদিকরা। বিগ বস ওটিটি-র অন্দরে সদ্য কয়েকজন সাংবাদিক প্রবেশ করেছিলেন। সব প্রতিযোগীকেই প্রশ্ন করেন তাঁরা।

সূত্রের খবর, সাংবাদিকদের কড়া প্রশ্নের জবাব ঠাণ্ডা মাথায় দিয়েছেন শমিতা শেট্টি, রাকেশ বাপটা এবং নেহা ভাসিন। অন্যদিকে প্রতীক সেহজপাল, দিব্যা আগরওয়াল, নিশান্ত ভাট মেজাজ হারিয়ে সাংবাদিকদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন।

View this post on Instagram

A post shared by Voot (@voot)

দিব্যার সঙ্গে সম্পর্ক নিয়ে শমিতাকে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান, বিশ্বাস এবং দায়বদ্ধতা তাঁর কাছে গুরুত্বপূর্ণ। যা দিব্যার মধ্যে নাকি একেবারেই নেই। ঝামেলার পর দিব্যার সঙ্গে রাকেশকে বসে থাকতে দেখেও তাঁর খারাপ লেগেছিল। এই শোয়ের পর নাকি আর দিব্যার সঙ্গে সম্পর্ক রাখবেন না তিনি। শমিতার সঙ্গে তাঁর সম্পর্ক কেমন, এ প্রশ্ন করা হয় রাকেশকে। রাকেশ এর উত্তরে স্পষ্ট বলেন, ‘আমি আর শমিতা শুধুমাত্র বন্ধু।’ এতেই যেন এতদিন ধরে চলতে থাকা জল্পনার অবসান ঘটালেন রাকেশ। বন্ধুত্বের বাইরে তাঁর এবং শমিতার সম্পর্ককে প্রেমের তকমা দেওয়া যাবে না, তা যেন স্পষ্ট করে দিলেন।

View this post on Instagram

A post shared by Voot (@voot)

রাকেশ যখন ‘বিগ বস’-এর অফার পান, এই রিয়ালিটি শোয়ে অংশ নেওয়ার কথা পরিবারে জানান তখন নাকি সকলেই খুশি হয়েছিলেন। কিছুদিন আগে রাকেশের বোন শীতল এ বিষয়ে বলেন, “রাকেশ অন্তর্মুখী। ওর চারপাশে অনেক মানুষ থাকুক, সেটা ও পছন্দ করে না। আমরা বাড়িতে কিন্তু ‘বিগ বস’ দেখি না। কারণ আমরা শুনেছি ‘বিগ বস’-এ খুব মারপিট হয়। আমার ভাই শান্তিপ্রিয় মানুষ। এ সবের মধ্যে ও কী করে থাকবে, সেটাই ভাবি। আশা করছি কয়েকদিনের মধ্যেই আসলে কী হচ্ছে, ও বুঝতে পারবে। ফলে ও ঝামেলায় জড়াবে না। আমার মেয়ে মামাকে অনস্ক্রিন দেখতে পছন্দ করে। এখন আমরা লাঞ্চ বা ডিনারে বসে বিগ বস নিয়েই আলোচনা করি।”

View this post on Instagram

A post shared by Voot (@voot)

শীতল আরও জানান, পেশাদার জগতে রাকেশ সব সিদ্ধান্ত নিজেই নিয়েছেন। তা নিয়ে পরিবারের কেউই কোনও দিন আপত্তি করেননি। বরং রাকেশের সিদ্ধান্তকে সম্মান করেছেন। শীতলের কথায়, “আমরা সকলে গত দু’বছর ধরে পুনেতে থাকি। আমরা ওকে মিস করছি। কিন্তু যত বেশি দিন সম্ভব বিগ বস-এ ও থাকুক, এটাও চাইব।”

সদ্য টুইটারে বিগ বস-এর থেকে রাকেশ, শমিতা শেট্টি এবং দিব্যা আগরওয়ালের একটি ছবি শেয়ার করেন কাশ্মীরা শাহ। সেখানে তিনি লেখেন, ‘শুভেচ্ছা রাকেশ। তুমি আবার hen pecked husband হওয়ার পথে এগিয়ে যাচ্ছ।’ ‘hen pecked husband’ অর্থাৎ যে স্বামী স্ত্রীয়ের সঙ্গে মতের অমিল হলে তা প্রকাশ করতে ভয় পান এবং অন্যের স্ত্রী বা বান্ধবীর প্রতিও তাঁর ভয় কাজ করে। কাশ্মীরার এই টুইটেরই প্রতিবাদ করেছেন রাকেশের প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরা।

View this post on Instagram

A post shared by Voot (@voot)

ঋদ্ধি কাশ্মীরার টুইট রি-টুইট করে লেখেন, ‘আবার মানে? দয়া করে লুজ কমেন্ট করবেন না।’ ২০১৯-এ রাকেশ এবং ঋদ্ধির বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু কাশ্মীরা যেহেতু ‘আবার’ শব্দটি ব্যবহার করেছেন, সেক্ষেত্রে ঋদ্ধির সঙ্গে দাম্পত্য সম্পর্ক থাকাকালীনও রাকেশ ওই ব্যবহার করতেন বলে সম্ভবত বোঝাতে চেয়েছেন, এমনটাই মত দর্শকের বড় অংশের। সে কারণেই প্রতিবাদ করেছেন ঋদ্ধি।

অন্যদিকে ‘বিগ বস’-এর ঘরে যাওয়ার পর প্রথমেই শমিতা বলেছিলেন, আমার পরিবারের এক কঠিন সময়ে আমি এই শোয়ে এসেছি। যত দিন এগোচ্ছে, বিগ বসের বাড়ি যেন রণক্ষেত্রের চেহারা নিচ্ছে। লাইমলাইটে থাকছেন শমিতা। বলেছিলেন, “সময় ভাল হোক বা খারাপ, যদি নিঃশ্বাস নেওয়া আমরা বন্ধ না করি তাহলে কাজ কেন ছাড়ব?” তিনি আরও বলেছিলেন, “বিগবসের অফার আমি অনেকদিন আগেই পেয়েছিলাম। আমি ওদের বলেওছিলাম রিয়ালিটি শো’য়ে অংশ হতে চাই। কিন্তু তারপর কত কিছুই না হয়ে গেল। ভেবেছিলাম বিগ বসের ঘরে আর আমি প্রবেশ করব না। কিন্তু একবার যখন বলে দিয়েছি, তখন সেখান থেকে মুখ ফেরানো উচিত নয়।”

আরও পড়ুন, আমার কাছে প্রতিটি দিন জিমের দিন, কারণ আমি ফিট থাকতে ভালবাসি’, বললেন ঋতুপর্ণা