Raqesh Bapat: শমিতার সঙ্গে ‘প্রেম’! প্রাক্তন স্ত্রীর সঙ্গে সমীকরণ নিয়ে মুখ খুললেন রাকেশ

এর আগে শমিতার সঙ্গে রাকেশের সম্পর্ক নিয়ে মুখ খোলেন রাকেশের প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরা। তিনি জানান, রাকেশকে শো’য়ে দেখে তিনি বেশ উপভোগ করছেন গোটা বিষয়টি।

Raqesh Bapat: শমিতার সঙ্গে 'প্রেম'! প্রাক্তন স্ত্রীর সঙ্গে সমীকরণ নিয়ে মুখ খুললেন রাকেশ
ঋদ্ধি-রাকেশ-শমিতা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 4:00 PM

বিগ বস ওটিটি থেকে বেরনোর পর গতকাল অর্থাৎ শুক্রবার রাতে প্রথম বারের জন্য একসঙ্গে প্রকাশ্যে দেখা গেল রাকেশ এবং শমিতাকে। ডেটে গিয়েছিলেন তাঁরা, ডিনার ডেট। সেই ছবি শেয়ার করেছেন রাকেশ নিজেই। শমিতার হাতে হাত রেখে লিখেছেন, ‘আমি এবং তুমি’। রাকেশ ও শমিতার এই নতুন সম্পর্ক নিয়ে আগেই মুখ খুলেছিলেন অভিনেতার প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরা। রাকেশও মুখ খুললেন ঋদ্ধিকে নিয়ে। স্পষ্টতই জানালেন। বিচ্ছেদের দুই বছর পর প্রাক্তন স্ত্রীর সঙ্গে কেমন সম্পর্ক তাঁর।

রাকেশের কথায়, “আমি যদি কারও সঙ্গে সম্পর্কে জড়াই ঋদ্ধি খুব খুশি হবে। আমার ক্ষেত্রেও তাই। ও যদি কাউকে খুঁজে পায়, আমিও খুবই খুশি হব। কারণ, দিনের শেষে ঋদ্ধি ও আমি দুই আলাদা ব্যক্তি। আমরা দুজনেই দুই প্রাপ্তবয়স্ক মানুষ। এ যাবৎ যা সিদ্ধান্ত নিয়েছি নিজেরা সব দিক বিবেচনা করেই নিয়েছি।” রাকেশ জানিয়েছেন তাঁর ও ঋদ্ধির বর্তমান সম্পর্ক একেবারেই তিক্ত নয়। এখনও শ্রদ্ধা রয়েছে উভয় তরফেই। রাকেশ জানিয়েছেন বিগবসে যাওয়ার আগে তিনি ঋদ্ধিকে ফোন করেছিলেন। এমনকি বিগবস থেকে ফিরেও তাঁর কথা হয়েছে ঋদ্ধির সঙ্গে। কী বলেছেন ঋদ্ধি? রাকেশ বলেন, “সব ঠিকই আছে। আমার বিগবস জার্নি বেশ পছন্দ করেছে ও। বলেছে, আমি খুব ভাল খেলেছি।” শমিতার সঙ্গে তাঁর এই বর্তমান সম্পর্ককে যদিও এখনই প্রেমের তকমা দিতে রাজি নন রাকেশ। রিয়ালিটি শো’য়ে তাঁদের আলাপ। তিনি ব্যক্তিগত ভাবেও শমিতাকে জানতে চান, বুঝতে চান– এমনটাই জানিয়েছেন অভিনেতা।

View this post on Instagram

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

এর আগে শমিতার সঙ্গে রাকেশের সম্পর্ক নিয়ে মুখ খোলেন রাকেশের প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরা। তিনি জানান, রাকেশকে শো’য়ে দেখে তিনি বেশ উপভোগ করছেন গোটা বিষয়টি। তাঁর কথায়, “রাকেশ এমন একজন মানুষ যদি কোনও জায়গায় দুইজনের বেশি মানুষ থাকে ওর মনে হয় ভিড় হয়ে গিয়েছে। চিৎকার চেঁচামেচি ওর পছন্দ নয়। আর নতুন সম্পর্কে রাকেশ যদি খুশি থাকে আমিও খুশি। ওটা ওর ব্যক্তিগত বিষয়।”

রাকেশ ও শমিতার সম্পর্ক নিয়ে চর্চা সব মহলে। দিন কয়েক আগে বিগবসের প্রাক্তন প্রতিযোগী কাম্যা পঞ্জাবী একটি টুইটে লেখেন, শমিতা এবং রাকেশ নাকি একে অপরের জন্য ঠিক নন। তাঁদের সম্পর্ক বেশিদিন থাকবে না। শমিতা ‘বিগ বস’-এর অন্দরে রাকেশের প্রতি বিরক্তি প্রকাশ করেছিলেন। সেই প্রসঙ্গ টেনে কাম্যা টুইট করেন, ‘শমিতা তুমি ঠিকই বলেছ। রাকেশ তোমার জন্য ঠিক মানুষ নয়। তুমি এমন কাউকে চাও, যে তোমার প্রত্যেকটা কথায় নাচবে। রাকেশ তেমন ছেলে নয়। ওর কোনও কনফিউশনও নেই। এ বিষয়টাতে আরও পরিষ্কার হয়ে নিতে চায় ও।’ তবে এ সময়ের মধ্যে রাকেশ-শমিতা নিজেদের সম্পর্কে আরও এগিয়ে নিয়ে যেতে প্রস্তুত। অনুরাগীরা তাঁদের ভালবেসে নাম দিয়েছে ‘সা-রা’।

আরও পড়ুন-Arti Singh: গোবিন্দা ও ভাগ্নে অভিষেকের ঝামেলার খেসারত দিতে হচ্ছে আরতিকে!