Samantha Prabhu: বিবাহ বিচ্ছেদের পর প্রথম ছবি পোস্ট করে সামান্থা লিখলেন, ‘পুরনো ভালবাসার গান’

Samantha Prabhu: আগামী ৮ অক্টোবর ল্যাকমে ফ্যাশন উইকে শো রয়েছে সামান্থার। নিজের পছন্দের ফ্যাশন লেবেলকে সমর্থন করার জন্যই সামান্থার এই পোস্ট বলে জানা গিয়েছে।

Samantha Prabhu: বিবাহ বিচ্ছেদের পর প্রথম ছবি পোস্ট করে সামান্থা লিখলেন, ‘পুরনো ভালবাসার গান’
সামান্থা প্রভু। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2021 | 9:07 AM

প্রথমে দাম্পত্য সম্পর্কে ভাঙনের গুঞ্জন, তারপর নিজেই দাম্পত্য বিচ্ছেদ ঘোষণা করে গত কয়েকদিন ধরে শিরোনামে রয়েছেন অভিনেত্রী সামান্থা প্রভু। নাগা চৈতন্যের সঙ্গে দাম্পত্য বিচ্ছেদ ঘোষার পর প্রথম সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করলেন অভিনেত্রী।

সূত্রের খবর, আগামী ৮ অক্টোবর ল্যাকমে ফ্যাশন উইকে শো রয়েছে সামান্থার। নিজের পছন্দের ফ্যাশন লেবেলকে সমর্থন করার জন্যই সামান্থার এই পোস্ট বলে জানা গিয়েছে। ছবিতে দেখা যাচ্ছে সাদা লং ড্রেসে সেজেছেন সামান্থা। চুলে রয়েছে ফুলের সাজ। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পুরনো ভালবাসার গান…।’

শোনা যাচ্ছে বিচ্ছেদের পর ভরণপোষনের জন্য সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা এবং তাঁর পরিবার। কিন্তু সামান্থা নাকি কোনও টাকা নিতে রাজি হননি। নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র দাবি করেন, এই বিয়ে ভাঙা সামান্থার কাছে হৃদয় বিদারক। অভিনেত্রী অত্যন্ত বিচলিত। এই সম্পর্ক তেকে শুধুমাত্র ভালবাসা এবং সাহচর্য চেয়েছিলেন তিনি। এ ছাড়া আর কিছুর প্রয়োজন ছিল না তাঁর।

২০১০-এ একসঙ্গে ‘ইয়ে মায়া চেসভ’-এ কাজ করতে গিয়ে নাকি একে অপরের প্রেমে পড়েন সামান্থা এবং নাগা। ২০১৭-র জানুয়ারিতে তাঁদের এনগেজমেন্ট হয়। ওই বছরই অক্টোবরে গোয়াতে বিয়ে করেন তাঁরা। তাঁদের বিচ্ছেদে মন ভেঙে গিয়েছে বহু অনুরাগীর।

বিবাহ বিচ্ছেদের ঘোষণায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সামান্থা। তিনি লেখেন, ‘আমাদের সকল শুভান্যুধায়ীরা, অনেক চিন্তাভাবনার পর চে এবং আমি স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়ে নিজেদের পথে এগিয়ে যাব ভেবেছি। আমরা ভাগ্যবান এক দশকের বেশি সময় আমাদের বন্ধুত্ব ছিল, সেটা আমাদের সম্পর্কের অত্যন্ত ব্যক্তিগত জায়গা। আমরা বিশ্বাস করি সেই স্পেশ্যাল বন্ডিং আমাদের মধ্যে থেকে যাবে। এই কঠিন সময়ে আমাদের অনুরাগী, শুভান্যুধায়ী এবং সংবাদমাধ্যমের কাছে আমাদের প্রাইভেসিকে সম্মান জানানোর অনুরেধ করব। আমরা সত্যিই এগিয়ে যেতে চাই। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ।’ এই একই পোস্ট করেছেন নাগাও।

সদ্য সামান্থা ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘যখন হতাশা আমাকে ঘিরে ধরে তখন সব মসয় মনে রাখি সত্য এবং ভালবাসার পথ সব সময় জয়ী হবে। অদৃশ্য হয়ে অনেক অত্যাচারী বা খুনী হয়তো থাকবে। কিন্তু শেষ পর্যন্ত সকলেই পরাজিত হবে। এটা সব সময় ভাববে।’ হ্যাশট্যাগে তিনি ব্যবহার করেছে ‘মাই মম্মা সেড’-এর মতো তিনটি শব্দ। এই পোস্ট শেয়ার করার পরই অনুরাগীদের একাংশের মনে হচ্ছে, তা হলে কি নিজেই হতাশায় ভুগছেন অভিনেত্রী?

নাগা চৈতন্য অভিনেতা নাগার্জুন আকিনেনির পুত্র। বৈবাহিক সূত্রে এক সময় আকিনেনি পদবী ব্যবহার করতেন সামান্থা। কিন্তু কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলে সেই পদবী বাদ দিয়েছেন তিনি। তারপর থেকে নাগা চৈতন্যর সঙ্গে তাঁর বিচ্ছেদের জল্পনা আরও দৃঢ় হয় বিভিন্ন মহলে। সেই জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী স্বয়ং।

আরও পড়ুন, Priyanka Chopra: ধর্ম আসলে একটা ম্যাপ, যা শেষ পর্যন্ত একই গন্তব্যে পৌঁছে দেয়: প্রিয়াঙ্কা চোপড়া

আরও পড়ুন, Freida Pinto: লস এঞ্জেলসের নতুন বাংলো কী ভাবে সাজালেন ফ্রিডা?