ডিজিটাল ডেবিউ বনসালির, লাহোরের নিষিদ্ধ পল্লির গল্প বলবে ‘হীরামান্ডি’

মোট ৭টি এপিসোড থাকবে এই সিরিজে। এর মধ্যে সঞ্জয় প্রথম এপিসোড পরিচালনা করবেন। বাকি ৬টি এপিসোড পরিচালনা করবেন 'হাওয়াইজাদা' খ্যাত বিভু পুরী।

ডিজিটাল ডেবিউ বনসালির, লাহোরের নিষিদ্ধ পল্লির গল্প বলবে 'হীরামান্ডি'
সঞ্জয়
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2021 | 12:07 AM

ডিজিটাল ডেবিউ ঘটতে চলেছে পরিচালক সঞ্জয় লীলা বনসালির। নেটফ্লিক্সে আসতে চলেচে তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘হীরামান্ডি’। মুখ্য ভূমিকায় দেখা যেতে পারে আলিয়া ভাটকে। এ কথা জানানো হয়েছে নেটফ্লিক্সের তরফে।

নেটফ্লিক্সের তরফে এক ভিডিয়ো শেয়ার করে লেখা হয়, “হীরামান্ডি আসছে নেটফ্লিক্সে। সঞ্জয় লীলা বনসালির সঙ্গে পার্টনারশিপ করতে পেরে আমরা ভীষণ উত্তেজিত।” মুখ্য চরিত্রে কে থাকবেন তা এখনও না জানানো হলেও বলিউডের গুঞ্জন দেখা যেতে পারে আলিয়াকে। বনসালির সঙ্গে সম্প্রতি গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির শুট শেষ করেছেন আলিয়া। বনসালির সঙ্গে আবারও যে তিনি কাজ করতে বেশ ইচ্ছুক তা বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে। মোট ৭টি এপিসোড থাকবে এই সিরিজে। এর মধ্যে সঞ্জয় প্রথম এপিসোড পরিচালনা করবেন। বাকি ৬টি এপিসোড পরিচালনা করবেন ‘হাওয়াইজাদা’ খ্যাত বিভু পুরী।

দিন কয়েক আগেই সঞ্জয়ের অন্য এক ছবির অফার ফিরিয়ে দিয়েছেন দীপিকা পাড়ুকোন। ওই ছবিতে অভিনয় করছেন স্বামী রণবীরও। অফার ফেরানোর কারণ অন্য কিছু নয়, পারিশ্রমিক। রণবীরের সমান পরিশ্রমিক চেয়েছিলেন দীপিকা। এক টাকা বেশি না, এক টাকা কমও না। আর তাতেই রাজি হচ্ছিলেন না নির্মাতার। ফলে ছবির অফার ফিরিয়ে দেন দীপিকা।

View this post on Instagram

A post shared by Netflix India (@netflix_in)