Shamita-Raqesh: কয়েক মাসেই ভেঙে চুরমার সম্পর্ক? মুখ খুললেন শমিতা-রাকেশ

শমিতা সাফ জানিয়েছেন এই খবর সত্যি নয়। তাহলে কোথা থেকে শুরু এই গুঞ্জন? বৃহস্পতিবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে দাবি করা হয় তাঁরা নাকি আলাদা হয়ে গিয়েছেন।

Shamita-Raqesh: কয়েক মাসেই ভেঙে চুরমার সম্পর্ক? মুখ খুললেন শমিতা-রাকেশ
শমিতা-রাকেশ।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2022 | 4:10 PM

রাকেশ বাপাট ও শমিতা শেট্টির ব্রেকআপের গুঞ্জন নিয়ে তোলপাড় বলিউড। ভক্তদের মন খারাপ। কেউ কেউ করেছেন কটাক্ষও। সত্যি কি কয়েক মাসের মধ্যেই আলাদা হয়ে গেলেন তাঁরা? মুখ খুললেন শমিতা। মুখ খুললেন রাকেশও।

শমিতা সাফ জানিয়েছেন এই খবর সত্যি নয়। তাহলে কোথা থেকে শুরু এই গুঞ্জন? বৃহস্পতিবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে দাবি করা হয় তাঁরা নাকি আলাদা হয়ে গিয়েছেন। দুজনের মধ্যে বিভিন্ন বিষয়ে ঘনঘন মতভেদই নাকি এর কারণ। এর পরেই শমিতা ও রাকেশ ওই সংবাদমাধ্যমের সেই ‘খবর’-এর স্ক্রিনশট শেয়ার করে ইনস্টাগ্রামে লেখেন, “আমরা সবাইকে অনুরোধ জানাচ্ছি, আমাদের সম্পর্ক নিয়ে কোনওপ্রকার গুঞ্জনে কান না দিতে। এর কোনও সত্যতা নেই। সবাইকে ভালবাসা”।

প্রসঙ্গত, বিগবস সেটেই কাছাকাছি আসেন রাকেশ-শমিতা। ক্রমে বন্ধুত্ব গড়ায় প্রেমে। বিগবস শেষ হয়ে গেলেও সেই প্রেম ছিল অটুট। শেট্টি পরিবার সঙ্গেও প্রায়শই দেখা যায় রাকেশকে। সম্প্রতি শিল্পা শেট্টির মেয়ের জন্মদিনেও তিনি ছিলেন হাজির। তাঁদের সম্পর্ক নিয়ে রাকেশের প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরাও মুখ খুলেছিলেন। জানিয়েছিলেন তিনি খুশি।

অন্যদিকে ঋদ্ধির প্রতিক্রিয়া শুনে রাকেশ বলেছিলেন, “আমি যদি কারও সঙ্গে সম্পর্কে জড়াই ঋদ্ধি খুব খুশি হবে। আমার ক্ষেত্রেও তাই। ও যদি কাউকে খুঁজে পায়, আমিও খুবই খুশি হব। কারণ, দিনের শেষে ঋদ্ধি ও আমি দুই আলাদা ব্যক্তি। আমরা দুজনেই দুই প্রাপ্তবয়স্ক মানুষ। এ যাবৎ যা সিদ্ধান্ত নিয়েছি নিজেরা সব দিক বিবেচনা করেই নিয়েছি।” রাকেশ আরও জানিয়েছিলেন, তাঁর ও ঋদ্ধির বর্তমান সম্পর্ক একেবারেই তিক্ত নয়। এখনও শ্রদ্ধা রয়েছে উভয় তরফেই। বিগবসে যাওয়ার আগে তিনি ঋদ্ধিকে ফোন করেছিলেন। এমনকি বিগবস থেকে ফিরেও তাঁর কথা হয়েছে ঋদ্ধির সঙ্গে। সব ভালই চলছিল। এর মধ্যেই এই খবরে কিছুটা হলেও মন খারাপ হয়েছিল ‘সারা’ (Shamita-Raquesh) ভক্তদের।

আরও পড়ুন: Shatarup Ghosh: ঘনঘন ফিল্মি পার্টিতে, মোশারফ করিমের সঙ্গে ছবি, শতরূপ কি এ বার টলিউডের ‘হিরো’?

আরও পড়ুন: Parambrata Chattopadhyay: পর্দায় বার বার মহিলাদের সহযোগী হতে আপত্তি নেই পরমব্রতর