Mission Majnu: ‘মিশন মজনু’র ট্রেলার দেখে আপত্তি উঠেছে পাকিস্তানে; নেটিজ়েনদের বক্তব্য, ‘বলিউডের আরও হোমওয়ার্ক করা দরকার’

Sidharth-Rashmika: সুরমা থেকে আদাব - ছবিতে পাকিস্তানের প্রতিচ্ছবি দেখে অনেকেই নেতিবাচক প্রতিক্রিয়া দিয়েছেন।

Mission Majnu: 'মিশন মজনু'র ট্রেলার দেখে আপত্তি উঠেছে পাকিস্তানে; নেটিজ়েনদের বক্তব্য, 'বলিউডের আরও হোমওয়ার্ক করা দরকার'
'মিশন মজনু' ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 12, 2023 | 9:02 AM

প্রকাশ্যে এসেছে বলিউড ছবি ‘মিশন মজনু’র ট্রেলার। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং রশ্মিকা মন্দানা। এক ‘র’ এজেন্টকে নিয়ে গল্প, যাকে গুপ্তচর হিসেবে পাকিস্তানে পাঠানো হয়। সোশ্যাল মিডিয়ায় বাহবা কুড়িয়েছে এই ছবির ট্রেলার। কিন্তু তা দেখে একেবারেই ভাল লাগেনি প্রতিবেশী দেশ পাকিস্তানের। পাকিস্তানকে যে ভাবে দেখানো হয়েছে, তা দেখে আপত্তি জানিয়েছেন কিছু নেটিজ়েনও। সুরমা থেকে আদাব – পাকিস্তানের প্রতিচ্ছবি দেখে অনেকেই নেতিবাচক প্রতিক্রিয়া দিয়েছেন।

ট্রেলারের কমেন্ট সেকশনে নেটিজ়েনদের একাংশ জানিয়েছেন, পাকিস্তানে কেউ আদাব বলেন না কিংবা মাথায় টুপি পরেন না। কেউ লিখেছেন, “টিপিক্যাল আদাব, জনাব, নাজ়াম টুপি এবং সুরমা – কাম অন এগুলো কেউ এখানে করে না।” বলিউডের হোমওয়ার্ক নিয়ে প্রশ্ন উঠেছে। বলেছেন, “বলিউডের আরও একটু ভাল করে কাজ করা দরকার।”

এর আগে দেশাত্মবোধক ছবি ‘শেরশাহ’তে অভিনয় করে দর্শকের মন জয় করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। তাঁর পরের ছবি ‘থ্যাঙ্ক গড’ সেই ভাবে মন জয় করতে পারেনি দর্শকের। ছবিটি হলে মুক্তি পেয়েছিল। অন্যদিকে রশ্মিকা মন্দানার এটি দ্বিতীয় বলিউড রিলিজ়। এর আগে তাঁর প্রথম বলি-ছবি ‘গুডবাই’ মুক্তি পায় প্রেক্ষাগৃহে। তাতে অমিতাভ বচ্চন এবং নীনা গুপ্তার মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন রশ্মিকা।

বলিউডের বাঙালি পরিচালক শান্তনু বাগচির ছবি ‘মিশন মজনু’। ছবির প্রযোজক রনি স্ক্রুওয়ালা, অমর বুটালা এবং গরিমা মেহতা। সিনেমা হলে মুক্তি পাবে না এই ছবি। ২০ জানুয়ারি, নেতাজি সুভাষ চন্দ্র বসুর জন্মদিন এবং প্রজাতন্ত্র দিবসের ঠিক আগেই মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। বিঞ্জ ওয়াচের জন্য স্বল্পদিনের সরকারী ছুটিতে দর্শককে একটি ছবি উপহার দিলেন নির্মাতারা।