Arpita Ghosh: ওয়েব সিরিজ়ে ডেবিউ নাট্যব্যক্তিত্ব ও রাজনীতিক অর্পিতা ঘোষের

Arpita Ghosh Web Series Debut: শুটিং হয়নি। শুটিং হবে ফারাক্কায়, কয়েকদিনের মধ্যেই। ওয়েব সিরিজ় ডেবিউ নিয়ে আনন্দিত অর্পিতা ঘোষ।

Arpita Ghosh: ওয়েব সিরিজ়ে ডেবিউ নাট্যব্যক্তিত্ব ও রাজনীতিক অর্পিতা ঘোষের
অর্পিতা ঘোষ।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2022 | 5:19 PM

নাটকের পরিচালক, অভিনেত্রী, নাটকের রচয়িতা এবং রাজনীতিক… এক ব্যক্তি নানা পরিচয়। বহুমুখী প্রতিভার নাম অর্পিতা ঘোষ। সম্প্রতি নতুন জার্নি শুরু করতে চলেছেন অর্পিতা। এত কাজ সামলে জীবনে প্রথম ওয়েব সিরিজ়ে অভিনয় করবেন তিনি। সৌরভ পালোধির নতুন ওয়েব সিরিজ় ‘খোলাম কুচি’তে আধুনিক পিসিমার চরিত্রে দেখা যাবে তাঁকে। TV9 বাংলাকে একান্তভাবে সেই কথাই জানিয়েছেন স্বয়ং অর্পিতা।

মঞ্চের বাইরে খুব একটা দেখা যায়নি অর্পিতাকে। নাট্যব্যক্তিত্ব ও পরিচালক দেবেশ চট্টোপাধ্যায়ের ‘ইয়ে দ্য আদার্স’ (Iye the others) ছবিতে কাজ করে ফেলেছেন যদিও। ছবিটি মুক্তি পায়নি। কিন্তু বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে গিয়েছে। ওয়েব সিরিজ় এই প্রথম কাজ অর্পিতার। TV9 বাংলাকে একান্তভাবে অর্পিতা জানিয়েছেন, “ওয়েব সিরিজ়ে আমি এই প্রথম অভিনয় করছি। এর আগে ক্যামেরা ফেস করেছি দেবেশের (দেবেশ চট্টোপাধ্যায়ের) ছবিতে। কিন্তু ওয়েবে করিনি। এটাই প্রথম হতে চলেছে। নতুন অভিজ্ঞতা হবে। কাজটার জন্য আমি মুখিয়ে আছি।”

ওয়েব সিরিজ়ে অভিনয়ে সম্মতি ও সৌরভ পালোধির পরিচালনায় কাজ করতে কেন রাজি হয়েছেন অর্পিতা? বলেছেন, “সৌরভ ও তূর্ণা (অভিনেত্রী ও সৌরভের স্ত্রী) আমার খুবই আদরের। তূর্ণা আমার ভীষণই প্রিয় একজন অভিনেত্রী। ওঁদের সঙ্গে আমার খুবই মধুর সম্পর্ক। সৌরভ আমাকে এসে বলেছিলেন, ‘অর্পিতাদি, তুমি যদি আমাদের এই ওয়েব সিরিজ়টায় অভিনয় করো ভাল হবে’। আমিও ভাবলাম, লেটস্ সি! আমি তো এই ধরনের কাজ করি না। চিত্রনাট্য চেয়েছিলাম, সৌরভ পাঠিয়েছিল। পড়ে মনে হল করাই যায়। এবার দেখা যাক। অন্যরকম কাজ তো…”

ওয়েব সিরিজ়ে এক আধুনিক পিসিমার চরিত্রে অভিনয় করবেন অর্পিতা। গল্পের হিরো মানুষ হয়েছে পিসির কাছেই। হিরোর দেবদ্বিজে ভক্তি বেশি। পিসিমা ঠিক উল্টো। জানিয়েছেন অর্পিতা।

আস্তিক-নাস্তিকের দ্বন্দ্বের বিষয়টি ফুটে উঠবে ওয়েব সিরিজ়ে। নায়ক-নায়িকা একেবারে বিপরীত মেরুর মানুষ সেখানে। শুটিং এখনও হয়নি। কয়েকদিনের মধ্যেই শুটিং শুরু হবে। জানা গিয়েছে, ফারাক্কায় হবে অর্পিতা অভিনীত ওয়েব সিরিজ়ের শুটিং। সৌরভ ও অর্পিতা দু’জনেই ভিন্ন দুটি রাজনৈতিক দলের সদস্য। কিন্তু তাতে কী? বিপরীত মেরুতে অবস্থানকারী এই দুই শিল্পীর কাজ কেমন হয়, দেখার এখন তাই-ই।

আরও পড়ুন: Mahishasur Marddini-BIFFES 2022: এশিয়ার ১৩টি ছবির সঙ্গে লড়বে রঞ্জন ঘোষের ‘মহিষাসুর মর্দিনী’, কখন এবং কোথায়?

আরও পড়ুন: EXCLUSIVE Ambarish Bhattacharya: সুনীল গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে আমি ‘সুনীল’ হতে চাইব: অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য

আরও পড়ুন: Exclusive-Sabitri Chattopadhyay at 85: উত্তমদা যখন কোনও দুর্বল মুহূর্তে আমাকে জোর করতেন… আমি চুপ করে থাকতাম…: সাবিত্রী চট্টোপাধ্যায়