Urfi Javed Controversy: পোশাক প্রথা ভাঙতেই মিলল চোখরাঙানি, নেটাপাড়া উরফিকে শেখাবে প্যান্ট কোথায় পরতে হয়

Social Media Trolling: কয়েকদিন আগেই তাঁকে নগ্নতা প্রসঙ্গে কটাক্ষের শিকার হতে হয়েছিল। বর্তমানে উরফি জাভেদ ফ্যাশন স্টেটমেন্ট-এর পাশাপাশি প্লিট্সভিলা ডেটিং শো-এর জন্যও চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছেন।

Urfi Javed Controversy: পোশাক প্রথা ভাঙতেই মিলল চোখরাঙানি, নেটাপাড়া উরফিকে শেখাবে প্যান্ট কোথায় পরতে হয়
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 7:35 PM

বি-টাউনের ভাইরাল কুইন উরফি জাভেদ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই চর্চার কেন্দ্রে জায়গা করে নেন। নয় তাঁর পোশাক নয় তাঁর কমেন্ট যে কোন বিষয়, নেটপাড়ার কাছে মুচমুচে চর্চার প্রসঙ্গ হয়ে ওঠে পলকে। তবে যেখানে উরফিকে পোশাক পরার অনুরোধ করতে করতে ক্লান্ত হয়ে উঠেছে গোটা সোশ্যাল মিডিয়া, সেখানেই উরফি জাভেদ কয়েকদিন আগে এমন পোশাক পরে হাজির হয়েছিলেন সমুদ্র সৈকতে। পোস্ট দেখামাত্রই ভক্তদের চক্ষু চড়ক গাছ। কেউ কেউ বললেন– উরফির কি তবে পোশাক সম্পর্কে ধারণাটাই পাল্টে গিয়েছে? কোথায় কী পরতে হয়, তা কি তিনি ভুলে বসেছেন। তাই এবার উরফির ফ্যাশন নিয়ে তাঁকে একহাত নিল নেটপাড়া। প্রকাশ্যে এ কী সাজ তাঁর?

দেখা গেল জিন্স দিয়ে শরীরের অপরের অংশ ঢাকতে। প্যান্ট কোথায় পরতে হয় জানেন না উরফি? নেটাপড়া তা নিয়ে শোরগোল বর্তমান।  পোশাক প্রথা ভাঙতেই মিলল চোখরাঙানি, নেটপাড়া এবার তাঁকে বোঝাল প্যান্ট কোথায় পরতে হয়। যদিও সোশ্যাল মিডিয়া ট্রোলিং তাঁর কাছে নতুন কিছু নয়।

কয়েকদিন আগেই তাঁকে নগ্নতা প্রসঙ্গে কটাক্ষের শিকার হতে হয়েছিল। বর্তমানে উরফি জাভেদ ফ্যাশন স্টেটমেন্ট-এর পাশাপাশি প্লিট্সভিলা ডেটিং শো-এর জন্যও চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছেন। এমটিভি খ্যাত এই ডেটিং শো বরাবরই বেশ চর্চিত নেটপাড়ায়। এই ডেটিং শো-এর চলতি সিজনের শুরুতেই উপস্থিত থাকতে দেখা যায় উরফি জাভেদকে। যদি উরফি এই শো-এর প্রতিযোগী ছিলেন না।

View this post on Instagram

A post shared by @varindertchawla

বেশ কয়েকটা এপিসোড-এর পর জানা যায় তিনি শো-তে বিশেষ অতিথি হিসেবে এসেছিলেন। তবে এই শোতে এসে যে টুকু ফ্রেমবন্দি হয়েছেন উরফি, সেখানে তিনি বারে বারে একটি বার্তা তাঁর ভক্তদের দিতে চেয়েছেন, তাঁর সম্পর্কে যা শোনা যায়, যেটুকু মন্তব্য করা হয়, সবটা সত্যি নয়। ফ্যাশন সম্পর্কেও তিনি জানান, অনেকেই তাঁর পোশাককে উগ্র ও অশ্লীল বলে মনে করেন। তবে তিনি তা প্রচার করেন না।