Urfi Javed: শরীরে নেই পোশাক, কেবল কয়েকটা ফুল দিয়ে উরফি করলেন লজ্জা নিবারণ

Urfi Javed: অদ্ভুত ফ্যাশনে যেন তিনি সিদ্ধ হস্ত। একের পর এক পোশাক নিয়ে যখন তিনি বারে বারে সলালোচিত হয়েছেন, ঠিক তখনই আবার নিজের আগের লুককে ছাপিয়ে নতুন আইডিয়া নিয়ে সামনে এসেছেন।

Urfi Javed: শরীরে নেই পোশাক, কেবল কয়েকটা ফুল দিয়ে উরফি করলেন লজ্জা নিবারণ
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2022 | 3:55 PM

উরফি জাভেদ, এক কথায় বলতে গেলে কোথাও গিয়ে যেন নিজের ছন্দে লাইম লাইটে থাকতে পছন্দ করেন এই সেলেব। তাঁর ফ্যাশন স্টেটমেন্ট পদে পদে ভাভাইরাল হয়ে ওঠে নেট দুনিয়ায়। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া তাঁর সাজ পোশাক দেখে অবাক ভক্তমহল। কিন্তু এই মজাদার ফ্যাশন স্টেটমেন্টই এক এক সময় হয়ে ওঠে বিতর্কের কারণ। যা ঘিরে বারে বারে নিজের পক্ষে মুখ খুলতে হয় তাঁকে। তখনও তিনি নেট দুনিয়ায় সকলকে এক হাত নিয়ে সপাট জানান তাঁর মতামত, কখনও আবার কড়া সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে আবারও হয়ে ওঠেন ভাইরাল।

অদ্ভূত ফ্যাশনে যেন তিনি সিদ্ধ হস্ত। একের পর এক পোশাক নিয়ে যখন তিনি বারে বারে সলালোচিত হয়েছেন, ঠিক তখনই আবার নিজের আগের লুককে ছাপিয়ে নতুন আইডিয়া নিয়ে সামনে এসেছেন। খোলামেলা পোশাক মানেই উরফির বোল্ড স্টেটমেন্ট। কীভাবে উরফি নিজেকে প্রতিটা পদে পদে নিত্য নতুন ফ্যাশনে তুলে ধরে চলেছেন, তা নিয়ে প্রশ্ন থাকলে বিরাম বিশ্রাম নেই তাঁর। তাই এবার ট্রোলকে উপেক্ষা করে কেবল ফুল দিয়ে শরীর ঢেকে উপস্থিত উরফি জাভেদ।

View this post on Instagram

A post shared by Urrfii (@urf7i)

কেবর গোপনাঙ্গ ছাড়া শরীরে নেই পোশাকের লেশমাত্র, যা রয়েছে তা কেবলই কয়েকটি ফুল, যা দিয়ে ঢাকা রয়েছে উরফির শরীর। দেখা মাত্রই আবারও ট্রোলের শিকার হলেন উরফি জাভেদ। ঝড়ের গতিতে ভাইরাল ছবি। ওটিটি দুনিয়া থেকে যাঁর অভিষেক। উরফি জাভেদ, বর্তমানে যে নামটি শুনলে প্রথমেই মাথায় আসে বোল্ড ফ্যাশন, সাহসী পোশাক বা ভাইরাল লুক। নিজের পোশাক নিয়ে নিত্য নতুন এক্সপেরিমেন্ট করতে যিনি বড্ড বেশি পছন্দ করে থাকেন, তিনি হলেন উরফি জাভেদ। যাঁর প্রতিটা পদে পদে জড়িয়ে থাকা নানা বোল্ড স্টেটমেন্টও খবরের শিরোনামে জায়গা করে নেয় পলকে। শরীর দেখিয়ে পোজ়! কটুক্তির শিকার হলেও তাতে বিন্দু মাত্র কান দিতে নারাজ উরফি।

আরও পড়ুন- Nora fatehi Controversy: প্রতারণার শিকার নোরা, ২০ লক্ষ টাকা জালিয়াতি, খোয়া গেছিল পাসপোর্ট

আরও পড়ুন- Bollywood Gossip: ঘাড়ে জুড়ে রণবীর কাপুর, ট্যাটু যন্ত্রণায় জর্জরিত দীপিকা চুকিয়ে ছিলেন ভালবাসার মাসুল

আরও পড়ুন- Samantha Prabhu: সন্তান নিলে ফিগার নষ্ট হবে, দু’-দু’বার বাচ্চা নষ্ট করেছিলেন সামান্থা! কী জানালেন প্রযোজক