প্রিয়মণির সঙ্গে আত্মীয়তার সম্পর্ক কি স্বীকার করলেন বিদ্যা?

বিদ্যা জানিয়েছেন, ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন টু’ এখনও দেখেননি তিনি। তবে দেখার অপেক্ষায় রয়েছেন।

প্রিয়মণির সঙ্গে আত্মীয়তার সম্পর্ক কি স্বীকার করলেন বিদ্যা?
বিদ্যা এবং প্রিয়মণি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 12, 2021 | 1:41 PM

শ্রীকান্ত তিওয়ারি এবং সুচির দাম্পত্যের কাহিনি ইতিমধ্যেই পর্দায় দেখেছেন দর্শক। সৌজন্যে ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’। সদ্য মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন। এই দুটি চরিত্রে অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী এবং দক্ষিণী অভিনেত্রী প্রিয়মণি। কিছুদিন আগে প্রিয়মণি সাংবাদিকদের জানান, সম্পর্কে তিনি বলিউড অভিনেত্রী বিদ্যা বালনের (Vidya Balan) বোন। তবে বিদ্যার সঙ্গে নাকি তাঁর তেমন যোগাযোগ নেই। এ বার বিদ্যাকেও একই প্রশ্ন করেন সাংবাদিকরা। প্রিয়মণির সঙ্গে আত্মীয়তার সম্পর্ক কি আদৌ স্বীকার করলেন বিদ্যা?

বিদ্যা জানিয়েছেন, ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন টু’ এখনও দেখেননি তিনি। তবে দেখার অপেক্ষায় রয়েছেন। সেই সিজনের মুখ্য অভিনেত্রী প্রিয়মণির সঙ্গে আত্মীয়তার সম্পর্কও স্বীকার করেছেন। কিন্তু এখনও পর্যন্ত নাকি মাত্র একবার তাঁর সঙ্গে দেখা হয়েছে!

বিদ্যার কথায়, “আমি আর প্রিয়মণি দূর সম্পর্কের বোন। এখনও পর্যন্ত মাত্র একবার ওর সঙ্গে দেখা হয়েছে আমার। তাও একটা অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে। আসলে আমাদের দুই পরিবারের মধ্যে কোনও যোগাযোগ নেই। আমি আশা করব ও ভাল অভিনেত্রী। ভাল কাজ নিশ্চয়ই করছে। আরও ভাল কাজ করবে।”

অ্যামাজ়ন প্রাইমে আর কয়েকদিনের মধ্যেই মুক্তি পাবে বিদ্যার ছবি ‘শেরনি’। তার জন্য এখন ভার্চুয়াল প্রোমোশনে ব্যস্ত নায়িকা। তিনি মনে করেন, এই পরিস্থিতিতে দর্শকের কাছে পৌঁছনোর একমাত্র উপায় ওয়েব প্ল্যাটফর্ম। সেটাই নিয়ে বেছে নিয়েছেন। তবে তাঁর কাছে প্রচুর অফার আসে। তার মধ্যে থেকে যে প্রজেক্টের গল্প ভাল লাগে, সেটাই বেছে নেন। ‘শেরনি’ও তেমনই একটা ছবি। তাঁকে একেবারে অন্য ভাবে দর্শক দেখবেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন, ‘এখন বুঝতে পারবে না কোনটা মুখ, কোনটা মুখোশ’, কেন বললেন শ্রীমা?