Ranbir-Ayan: রণবীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ওটিটি রিলিজ করতে অনিচ্ছুক, এই নিয়ে কী হুঁশিয়ারি দিলেন অয়ন

Ranbir-Ayan: আর তা নিয়েই বেশ বিরক্ত রণবীর, এমন একটি ভিডিয়ো শেয়ার করেছেন আলিয়া নিজের ইনস্টাগ্রামে।

Ranbir-Ayan: রণবীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ওটিটি রিলিজ করতে অনিচ্ছুক, এই নিয়ে কী হুঁশিয়ারি দিলেন অয়ন
রণবীরকে কোন কথা মনে করিয়ে দিলেন অয়ন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2022 | 3:41 PM

সিনেমা হলে দর্শক মন জয় করে এবার পালা ডিজিটাল মাধ্যমে আরও দর্শকদের কাছে পৌঁছানো পালা। ফলে চাই প্রচার। ৪ নভেম্বর থেকে ওটিটি মাধ্যমে দেখতে পাওয়া যাবে রণবীর কাপুর-আলিয়া ভাট অভিনীত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবি মুক্তির আগে থেকে চলছে প্রচার। এবার ওটিটির জন্যও চাই প্রচার। আর তা নিয়েই বেশ বিরক্ত রণবীর, এমন একটি ভিডিয়ো শেয়ার করেছেন আলিয়া নিজের ইনস্টাগ্রামে। যেখানে রণবীর খুব বিরক্তির সঙ্গে জানিয়েছেন আর কত পরিচালক অয়ন মুখোপাধ্যায়কে তিনি সময় দেবেন, এখন তিনি বাবা হতে চলেছেন। এই ভাইরাল ভিডিয়োর উত্তরে অয়ন তাঁর ইনস্টাতে রণবীরকে মনে করিয়ে দিয়েছেন, ‘ব্রহ্মাস্ত্র’ শুধু পার্ট ওয়ান হয়েছে। এখনও দুটো ছবি বাকি, যার অংশ রণবীর।

অয়ন আলিয়ার ভিডিয়ো পোস্টের উপর লিখেছেন, “রণবীর তুমি তোমার গোপন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পড়ছো। তুমি ‘ব্রহ্মাস্ত্র’-র আরও ২ অংশের সঙ্গে যুক্ত। তাই তোমাকে আমার সঙ্গে ভাল ব্যবহার করতে হবে মনে রেখ”। রণবীর প্রায়ই বলে থাকেন তাঁর সোশ্যাল মিডিয়াতে কোনও অফিশায়াল অ্যাকাউন্ট নেই। তবে আপডেট থাকতে একটা গোপন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে। ‘ব্রহ্মাস্ত্র’ ঘরোয়া বক্স অফিসে ১৯৯ কোটি আয় করেছে। ছবির সাফল্যের পর রণবীর বলেছিলেন, “আমি অত্যন্ত খুশি আর গর্বিত, যে এই মানুষটি (অয়ন) আমার পাশে রয়েছে। পরিশ্রম, নিষ্ঠা আর ভালবাসার সঙ্গে কাজ করেছেন তিনি। আর এটাই সবচেয়ে ভাল অনুভূতি। আমরা আবার সবাই সিনেমা হলে ফিরে এসেছি। দর্শকের অনুভূতি সরাসরি দেখতে পাচ্ছি আমরা। দর্শক হাসছেন, হাততালি দিচ্ছেন এগুলো সরাসরি দেখতে ভাললাগে। কতদিন পর আবার এই সব দেখতে পাচ্ছি সিনেমা হলে”।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে কোনও খামতি রাখেননি কেউ। এবার ওটিটি রিলিজেও রাখছেন না। অয়নের স্বপ্নের ছবি এটি। তাই বন্ধু রণবীর সবসময় তাঁর পাশে রয়েছেন। অন্যদিকে সঞ্জু ছবির পর রণবীরের শামশেরা মুক্তি পেলেও সেই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এমনকী বলিউডেও ছবি হিটের খরা চলছিল। এই ছবি সেই খরা কাটায়।

রণবীর এখন ব্যস্ত বাবা হওয়ার দায়িত্ব নিয়ে। আপাতত তিনি ছবি থেকে দূরে থাকছেন। এমনিতেও লভ রঞ্জনের নাম না ঠিক হওয়া ছবি যেখানে শ্রদ্ধা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রণবীর প্রথমবার কাজ শেষ করেছেন। সন্দীপ রেড্ডি ভাঙার অ্যানিমেল ছবির প্রথম ভাগের শুটিং শেষ। এই ছবিতেও প্রথমবার রশ্মিকা মনদানার সঙ্গে স্ক্রিন ভাগ করছেন রণবীর। ছবির পরবর্তী শুটিংয়ে রণবীরের লুক বদল হবে। তাঁকে পেশিবহুল রূপে পাওয়া যাবে। তার কাজ শুরু হয়ে গিয়েছে, এখন তাঁকে দেখলে বোঝা যাচ্ছে। দুটো ছবিই ২০২৩ সালে মুক্তি পাবে।