‘প্রাক্তন বন্ধু হতে পারে না’! এই মিথকেই ভাঙছেন পূজা-রাজ

মার্কিন যুক্তরাষ্ট্রে নিজের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে সমস্যায় পড়েছিলেন রাজ। সে সময় এগিয়ে আসেন পূজা। তিনি জোগাড় করে দেন সব কিছু।

'প্রাক্তন বন্ধু হতে পারে না'! এই মিথকেই ভাঙছেন পূজা-রাজ
পূজা-রাজ
Follow Us:
| Updated on: May 07, 2021 | 9:47 AM

দশ বছরের সম্পর্কে বিচ্ছেদ হয়েছে সম্প্রতি। অথচ প্রাক্তন বয়ফ্রেণ্ডের সঙ্গে নাকি বেশ ভাল সম্পর্ক ‘প্রতিজ্ঞা’ খ্যাত পূজা গোরের। সোশ্যাল মিডিয়ায় রাজ সিং অরোরা এবং পূজা এখনও পর্যন্ত নিজেদের নিয়ে একটা কু-কথাও শেয়ার করেননি। উপরন্তু দিন কয়েক আগে প্রাক্তন অসুবিধে পড়ায় এগিয়ে এসেছিলেন পূজা নিজেই। নেটিজেনদের গুঞ্জন, ‘মিথ ভাঙছেন ওঁরা’।

মার্কিন যুক্তরাষ্ট্রে নিজের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে সমস্যায় পড়েছিলেন রাজ। সে সময় এগিয়ে আসেন পূজা। তিনি জোগাড় করে দেন সব কিছু। এ নিয়ে সম্প্রতি এক সংবাদমাধ্যমে পূজা বলেছেন, “বিগত ১১/১২ বছর ধরে আমরা একে অপরকে চিনি। আমাদের মধ্যে যে বণ্ডিংটি রয়েছে তা সারাজীবন থেকে যাবে। সারাজীবন বন্ধু হয়ে থাকবে আমরা।” কিন্তু কথায় যে বলে ‘প্রাক্তন নাকি কিছুতেই বন্ধু হতে পারে না!’ পূজার উত্তর, “ও সারাজীবন আমার পরিবার হয়ে থাকবে। ওঁর পরিবারও আমার হয়েই থাকবে। আমরা ম্যাচিওর। তাই ওর যা দরকার হবে সেই মতো ওর পাশে থাকব আমি।”

View this post on Instagram

A post shared by Pooja A Gor ? (@poojagor)

গত বছর ইনস্টাগ্রামে এক লম্বা পোস্টের মাধ্যমে বিচ্ছেদের খবর জানান পূজা নিজেই। তিনি লেখেন, “২০২০ এক পরিবর্তনের বছর। বিগত বেশ কয়েক মাস ধরে আমার এবং রাজের সম্পর্ক নিয়ে অনেক জল্পনা চলছে, হ্যাঁ আমরা আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছি। কিন্ত আমাদের দু’জনের প্রতি যে ভালবাসা এবং শ্রদ্ধা রয়েছে তা আজীবন থেকে যাবে। আমরা বন্ধুত্ব কোনও মোটেই নষ্ট করব না। ওই একটি জিনিসে কখনও কোনও পরিবর্তন হবে না। ”

আরও পড়ুন-‘কতদিন পর ফ্লোরে এসছি…সুদীপার জন্যই সম্ভব হল, ভীষণ আনন্দ হচ্ছে’, ‘কামব্যাক’ শঙ্কর ঘোষালের

এত বছরের সম্পর্ক, তাই তাঁদের ওই সিদ্ধান্তে নেটিজেনরা খানিক হতাশ হলেও তিক্ততা ভুলে যে ভাবে ব্রেকআপকে তাঁরা সহজে মেনে নিয়েছে তার তারিফে নেটিজেনরা।