Salman Khan: কেন কিছুটা স্বস্তিতে আপাতত সলমন খান? রইল সেই খবর

Salman Khan: ঘটনা ২০১৯ সালের। সলমন খান মুম্বইয়ের রাস্তা দিয়ে সাইকেল চালাচ্ছিলেন।

Salman Khan: কেন কিছুটা স্বস্তিতে আপাতত সলমন খান? রইল সেই খবর
মুম্বইয়ের রাস্তায় সাইকেল চালাচ্ছেন দাবাং খান
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 4:48 PM

সলমন খা্ন আর বিতর্ক পরিপূরক। নানা মামলায় তিনি জড়িয়ে রয়েছেন। কখনও কৃষ্ণসার হরিণ, তো কখন মদপ্য অবস্থায় গাড়ি চাপা দেওয়া, আবার ছবি তোলা নিয়ে সাংবাদিকের ফোন কেড়ে নেওয়া-অভিযোগের তালিকা লম্বা। ছবির শুটিং ফাঁকে এই সব কেসও তাঁকে সামলাতে হয়। কৃষ্ণসার হরিণ হত্যা মামলা আবার উঠেছে রাজস্থানের আদালতে। তবে মুম্বইয়ের সাংবাদিক নিগ্রহের কেস থেকে আপাতত তিনি কিছুদিন সময় পেয়েছেন।

ঘটনা ২০১৯ সালের। সলমন খান মুম্বইয়ের রাস্তা দিয়ে সাইকেল চালাচ্ছিলেন। এমন কাজ তিনি প্রায়শই করে থাকেন। দিল্লির লাল কেল্লার সামনে গিয়ে তিনি একবার এইভাবেই সাইকেল নিয়ে বেরিয়ে পড়েছেন। সল্লুভাই রাস্তায় সাইকেল চালাচ্ছেন, সেই ছবি তুলবেন মানুষ, এটাই স্বাভাবিক। সাংবাদিক অশোক পাণ্ডেও তাঁর ছবি ও ভিডিয়ো তুলছিলেন। কিন্তু সলমন এতে বিরক্ত হন। কারণ অনুমতি না নিয়ে কেন তারকার ছবি তুলছেন তিনি? এই প্রশ্ন তুলে সলমনের নিরাপত্তারক্ষীরা তাঁকে মারধর করতে থাকেন। পরে নাকি সলমনও এসে তাঁকে মারধর করেন। অশোকের মোবাইল ফোন কেড়ে নেওয়া হয় বলেও অভিযোগ ছিল।

সেই ঘটনা থেকে আপাতত কিছুটা স্বস্তি। কারণ সাংবাদিকের ফোন ছিনিয়ে নেওয়া ও মারধরের ঘটনায় মুম্বই আদালতের তরফ থেকে সলমনের নামে জারি হওয়া সমনে স্থগিতাদেশ দেওয়া হয়েছে ৫ মে পর্যন্ত। আবার একই মামলায় নিম্ন আদালত ব্যক্তিগতভাবে হাজিরার বিষয়ে ৯ মে পর্যন্ত সলমনকে অব্যহতি দিয়েছে।

অন্যদিকে সলমনের আইনজীবী আবাদ পোন্ডা আদালতে জানান, সলমন নাকি সাংবাদিককে একটি শব্দও বলেননি। বিচারক সাংবাদিকের আইনজীবীর কাছে প্রশ্ন রাখেন কেন পুলিশের কাছে করা অভিযোগপত্রে সলমনের বিরুদ্ধে কোনও অভিযোগ নেই তাঁর মক্কেলের? সাংবাদিকের আইনজীবীর কাছে সঠিক উত্তর না থাকায় আপাতত মুম্বই আদালত স্থগিতাদেশ দিয়েছেন কেসের উপর।

আরও পড়ুন- Shreya-Srijit: শ্রেয়া-সৃজিত কেন তাঁরা আবার একসঙ্গে হলেন?

আরও পড়ুন-Television Divas on Instagram: হিন্দি টেলিভিশন সুন্দরীদের ইনস্টাগ্রাম ফলোয়ারস কত, জানলে চমকে যেতে হবে !

আরও পড়ুন- Jaya Ahsan: জয়া আহসানের অভিনয় জীবনে এবার কোন নতুন পালক?