ShahRukh- Rajkumar-Atlee:  শাহরুখ কি একসঙ্গে দুই পরিচালক রাজকুমার আর অ্যাটলির ছবিতে কাজ করবেন এপ্রিলে?

ShahRukh- Rajkumar-Atlee: শাহরুখ তাঁর অনুরাগীদের জন্য নিজের সিক্স প্যাক অ্যাবের ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। তাঁর বয়স ৫৬ বছর, এই ছবি দেখে বোঝার উপায় নেই।

ShahRukh- Rajkumar-Atlee:  শাহরুখ কি একসঙ্গে দুই পরিচালক রাজকুমার আর অ্যাটলির ছবিতে কাজ করবেন এপ্রিলে?
রাজকুমার-সাহরুখ-অ্যাটলি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 10:51 PM

কাজ পাগল শাহরুখ খান সিনেমা থেকে দূরে থাকতে পারেন না। কিন্তু ব্যক্তিগত কারণে ছিলেন সিনেমা থেকে দূরে বেশ কিছুদিন। এবার তিনি জোর কদমে ফিরে এসেছেন। সদ্য শেষ করেছেন সিদ্ধা্র্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবির কাজ। স্পেন থেকে ফিরেই তিনি শুরু করেছেন দক্ষিণী পরিচালক অ্যাটলি ছবির শুটিং। এ মধ্যে খবর তিনি শুরু করতে চলেছেন রাজকুমার হিরানির নাম ঠিক না হওয়া ছবির কাজও। দুটো ছবিতে ঘুরিয়ে ফিরিয়ে কাজ করবেন বলেই শোনা যাচ্ছে।

১৫ এপ্রিল থেকে শুরু হবে রাজকুমারের ছবির শুটিং। দুটো ছবিরই শুটিং আপাতত হবে মুম্বইতে। অ্যাটলির ছবি মুম্বইয়ের পাশাপাশি পুণেতেও শুট হবে। অন্যদিকে রাজকুমার হিরানির ছবির সেট পড়েছে মুম্বইয়ের ফিল্মসিটিতে। সেখানে তৈরি হয়েছে আস্ত একটি পাঞ্জাব। কারণ ইমিগ্রেশনের পটভূমিকায় তৈরি সামাজিক কমেডি ছবি এটি। শাহরুখ প্রথমবার দুই পরিচালকের সঙ্গে কাজ করছেন।

গত বছর পুনেতে শাহরুখের শুটিংয়ের কিছু ছবি জানান দেয়, তিনি অ্যাটলির ছবিতে কাজ করছেন। ছবির নাম সম্ভবত ‘লায়ন’ হতে পারে। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন দক্ষিণের নায়িকা নয়নতারা।

অন্যদিকে রাজকুমারের ছবিতে শাহরুখ তাপসী পান্নুর সঙ্গে জুটি বেঁধে আসবেন। সঙ্গে রয়েছেন বোমান ইরানি। বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন ভিকি কৌশল। রাজকুমারের সঞ্জু ছবিতে ভিকি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন।

স্পেনে সদ্য শেষ করেছেন ‘পাঠান ছবির’ শুটিং। শাহরুখ তাঁর অনুরাগীদের জন্য নিজের সিক্স প্যাক অ্যাবের ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। তাঁর বয়স ৫৬ বছর, এই ছবি দেখে বোঝার উপায় নেই।

ছবিতে তিনি তাঁর পুরনো নায়িকা দীপিকার সঙ্গে আবার জুটি বেঁধেছেন। এবার সঙ্গে রয়েছেন জন আব্রাহামও। আগামী বছর ২৫ জানুয়ারি পাঠান মুক্তি পাবে।

আরও পড়ুন- Jaya Ahsan: জয়া আহসানের অভিনয় জীবনে এবার কোন নতুন পালক?

আরও পড়ুন- Salman Khan: কেন কিছুটা স্বস্তিতে আপাতত সলমন খান? রইল সেই খবর

আরও পড়ুন- Television Divas on Instagram: হিন্দি টেলিভিশন সুন্দরীদের ইনস্টাগ্রাম ফলোয়ারস কত, জানলে চমকে যেতে হবে !