‘খতড়ো কা খিলাড়ি’র শুটিং থেকে ফিরতে পারেন শ্বেতা তিওয়ারি

দক্ষিণ আফ্রিকার কেপটাউনে হিন্দি টেলিভিশনের রিয়ালিটি শো ‘খতড়ো কা খিলাড়ি’র শুটিংয়ে ব্যস্ত শ্বেতা। কিন্তু শুটিংয়ের মাঝপথেই হয়তো তাঁকে মুম্বই ফিরতে হবে।

‘খতড়ো কা খিলাড়ি’র শুটিং থেকে ফিরতে পারেন শ্বেতা তিওয়ারি
শ্বেতা তিওয়ারি।
Follow Us:
| Updated on: May 15, 2021 | 9:12 PM

গত কয়েকদিন ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)। তাঁর প্রাক্তন স্বামী অভিনব কোহলির (Abhinav Kohli) সঙ্গে বিবাদ প্রকাশ্যে চলে আসার পর জাতীয় মহিলা কমিশন পর্যন্ত হস্তক্ষেপ করে। আপাতত দক্ষিণ আফ্রিকার কেপটাউনে হিন্দি টেলিভিশনের রিয়ালিটি শো ‘খতড়ো কা খিলাড়ি’র শুটিংয়ে ব্যস্ত শ্বেতা। কিন্তু শুটিংয়ের মাঝপথেই হয়তো তাঁকে মুম্বই ফিরতে হবে।

জাতীয় মহিলা কমিশনের হস্তক্ষেপের পর সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্ট শেয়ার করেন অভিনব। সেখানে তিনি জানিয়েছেন, মুম্বই হাইকোর্টে তাঁদের মামলার শুনানি রয়েছে আগামী ২৪মে। সেদিন অভিনব এবং শ্বেতা দু’জনেই নাকি উপস্থিত থাকার নির্দেশ দিয়েছে আদালত।

View this post on Instagram

A post shared by Abhinav Kohli (@abhinav.kohli024)

শ্বেতা দিন কয়েক আগে একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তিনি অভিনবের বিরুদ্ধে আগেই গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন। ওই ভিডিয়োতে তারই প্রমাণ রয়েছে বলে দাবি করেন শ্বেতা। সেই ভিডিয়োর কারণেই বিষয়টি জাতীয় মহিলা কমিশনের নজরে আসে। জাতীয় মহিলা কমিশনের তরফে মুম্বই পুলিশকে একটি চিঠি দিয়ে বিষয়টিতে হস্তক্ষেপ করার আবেদন জানানো হয়। কমিশনের তরফে টুইট করা হয়েছে, রিপোর্ট হওয়া এই ঘটনাটি কমিশনের নজরে এসেছে। তাদের তরফে বিবেচনা করে দেখা হবে। জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা ইতিমধ্যেই এ বিষয়ে মহারাষ্ট্রের ডিজিপিকে চিঠি দিয়েছেন। যত দ্রুত সম্ভব আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে। আগামী ১০ দিনের মধ্যে ব্যবস্থা নিয়ে তা জাতীয় মহিলা কমিশনকে জানানোর নির্দেশ দেওয়া হয়েছে।

আদালতে হাজিরা দিতে হলে শুটিংয়ের মাঝপথে শ্বেতাকে ফিরে আসতে হবে। সূত্রের খবর, তিনি কী সিদ্ধান্ত নেবেন, তা আইনজীবির সঙ্গে কথা বলে জানাবেন। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী।

আরও পড়ুন, ৪৬ বছর বয়সে দিদিমা হওয়া নিয়ে মুখ খুললেন রবিনা ট্যান্ডন