ছেঁড়া পাজামা পরে ট্রোল্ড হতেই বিস্ফোরক সুদীপ! বললেন, ‘শুয়োরের…’

Sudip Mukherjee: কিছু দিন আগেই এক ছবি দিয়ে ব্যাপক ট্রোলের শিকার হয়েছিলেন অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়। জুন আন্টি অর্থাৎ উষসী চক্রবর্তীর সঙ্গে তাঁর যে ছবি সামনে এসেছিল তাতে দেখা গিয়েছিল থাইয়ের কাছে পাজামার বেশ কিছুটা অংশ ছেঁড়া!

ছেঁড়া পাজামা পরে ট্রোল্ড হতেই বিস্ফোরক সুদীপ! বললেন, 'শুয়োরের...'
Follow Us:
| Updated on: May 11, 2024 | 4:48 PM

কিছু দিন আগেই এক ছবি দিয়ে ব্যাপক ট্রোলের শিকার হয়েছিলেন অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়। জুন আন্টি অর্থাৎ উষসী চক্রবর্তীর সঙ্গে তাঁর যে ছবি সামনে এসেছিল তাতে দেখা গিয়েছিল থাইয়ের কাছে পাজামার বেশ কিছুটা অংশ ছেঁড়া! এ নিয়ে কম হাসাহাসি হয়নি। কেউ লিখেছিলেন, “জুন আন্টিকে বলুন সারিয়ে দিতে।” আর একজন লেখেন, “কী এমন করছিলেন যে জামাকাপড় ছিঁড়ে গেল?” চুপই ছিলেন সুদীপ। তবে অবশেষে মুখ খুললেন তিনি।

সামাজিক মাধ্যমে এমন এক পোস্ট করলেন যা ভীষণভাবে ইঙ্গিতবাহী। সুদীপ লেখেন, “শুয়রের দৃষ্টি গু-তে আর শকুনের দৃষ্টি ভাগাড়েই থাকে। ওই নিয়েই তাদের আনন্দ।” না, কোনও ছবি বা কারও নাম উল্লেখ করেননি সুদীপ। তবে নেটিজেনদের একাংশে মতে কটাক্ষকারীদেরই একহাত নিয়েছেন সুদীপ। গিয়েছেন মারাত্মক রেগে। এক নেটিজেন আবার তাঁর উদ্দেশে প্রশ্ন করেন, “আপনি গু নাকি ভাগাড়?” রেগে না গিয়ে সেই ব্যক্তিকে ঠাণ্ডা মাথায় সুদীপ লেখেন, “আপনি যেমন দেখবেন।”

প্রসঙ্গত, ছবিটি সুদীপ আপলোড করেননি। করেছিলেন উষসী। সুদীপ ট্রোল্ড হওয়ার পর তিনি যদিও সেই ছবি মুছে দেন। তবে নেটমাধ্যমে যা একবার আপলোড হয়ে যায় তা তো রয়েই যায়। তাই সেই ছবি ভাইরাল হতেই বেশি সময় লাগেনি। যত ভাইরাল হয়েছে ততই বেড়েছে ট্রোলিংয়ের পরিমাণ।