বলিউডে ফের করোনার হানা, আক্রান্ত সানি দেওল

বুধবার টুইটে সে কথা নিজেই জানিয়েছেন তিনি।

বলিউডে ফের করোনার হানা, আক্রান্ত সানি দেওল
করোনায় আক্রান্ত হলেন সানি দেওল।
Follow Us:
| Updated on: Dec 02, 2020 | 4:17 PM

TV9 বাংলা ডিজিটাল: বলিউডে ফের করোনার হানা। এ বার করোনায় (Coronavirus) আক্রান্ত হলেন অভিনেতা-সাংসদ সানি দেওল (Sunny Deol)। বুধবার টুইটে সে কথা নিজেই জানিয়েছেন তিনি। সানির ঘনিষ্ঠ সূত্রে খবর, তিনি উপসর্গহীন। অন্যান্য শারীরিক জটিলতাও নেই।

এ দিন সকালে টুইটারে সানি লেখেন, “আমি করোনায় আক্রান্ত হয়েছি। আপাতত নিভৃতবাসে রয়েছি। সুস্থ রয়েছি।” পাশাপাশি বিগত কয়েক দিনে যে বা যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁদের প্রত্যেককে আইসোলেশনে থাকার আর্জি জানিয়েছেন পাঞ্জাবের গুরুদাসপুরের এই বিজেপি সাংসদ।

হিমাচল প্রদেশের স্বাস্থ্য সচিব অমিতাভ অবস্তি জানিয়েছেন গত কয়েক দিন ধরে হিমাচল প্রদেশের কুলু’র একটি ফার্মহাউজে ছিলেন অভিনেতা। সেখান থেকে মুম্বই ফেরার কথা ছিল তাঁর। তার আগেই করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজেটিভ আসে। কিছু দিন আগেই কাঁধে অস্ত্রোপচার হয়েছিল ওই অভিনেতা-সাংসদের।

দিন কয়েক আগেই সানির বাবা অভিনেতা ধর্মেন্দ্র জানিয়েছিলেন, ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত দেওল পরিবারের তিন সদস্য ধর্মেন্দ্র, সানি এবং ববি অভিনীত ‘আপনে’ ছবির সিকুয়্যাল আনছেন তাঁরা। ছবিতে বাড়তি চমক সানি দেওলের ছেলে করণ দেওল-ও। ছবির পরিচালনায় রয়েছেন অনিল শর্মা। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে আগামী বছর দিওয়ালিতে।

আরও পড়ুন, বিয়ের দিন ঠিক করে ফেললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা?

করোনার প্রকোপ থেকে মুক্তি পায়নি সেলেব থেকে সাধারণ। কণিকা কাপুর থেকে শুরু করে, জয়া বচ্চন বাদে বচ্চন পরিবারের অন্যান্য সদস্য, জেনেলিয় ডি’সুজা, মালাইকা অরোরা, অর্জুন কাপুর আক্রান্ত হয়েছেন করোনায়। যদিও তাঁরা সবাই আজ সুস্থ। সানি দেওলেরও দ্রুত আরোগ্য কামনায় তাঁর অনুরাগীরা।