সুশান্তকে নিয়ে ছবির ট্রেলার প্রকাশ্যে, ‘অমানুষ’ তকমা দিয়ে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিদির

ছবিটির ট্রেলারে দেখা যাচ্ছে এক বয়স্ক ভদ্রলোক এক উঠতি অভিনেতাকে এক অভিনেতার সঙ্গে ডেট করার প্রস্তাব দিচ্ছে। সেই মহিলা জানাচ্ছে সে ইতিমধ্যেই উক্ত অভিনেতার সঙ্গে লিভ-ইন সম্পর্কে রয়েছে।

সুশান্তকে নিয়ে ছবির ট্রেলার প্রকাশ্যে, 'অমানুষ' তকমা দিয়ে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিদির
সুশান্ত
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 7:03 PM

প্রকাশ্যে এল সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুকে কেন্দ্র করে ছবি ‘ন্যায়: দ্য জাস্টিস’। ট্রেলার মুক্তির পরের দিনই ক্ষোভে ফেটে পড়লেন অভিনেতার দিদি প্রিয়াঙ্কা। রাজপুত পরিবারের অপূরণীয় ক্ষতিকে নিজেদের স্বার্থে টাকা রোজগারের ধান্দায় কিছু মানুষ ব্যবহার করছে বলেই দাবি তাঁর। নাম না করেই নির্মাতাদের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়লেন প্রিয়াঙ্কা।

ছবিটির ট্রেলারে দেখা যাচ্ছে এক বয়স্ক ভদ্রলোক এক উঠতি অভিনেতাকে এক অভিনেতার সঙ্গে ডেট করার প্রস্তাব দিচ্ছে। সেই মহিলা জানাচ্ছে সে ইতিমধ্যেই উক্ত অভিনেতার সঙ্গে লিভ-ইন সম্পর্কে রয়েছে। এখানেই শেষ নয় ট্রেলারে মাদক কাণ্ড থেকে শুরু করে অভিনেতার ঝুলন্ত দেহ… দেখানো হয়েছে সবই। ছবিতে অভিনেতার নাম রাখা হয়েছে মহেন্দ্র সিং।

আরও পড়ুন- করোনা আক্রান্ত রেজওয়ান, বাড়ি থেকেই করেছেন শুট

এর পরেই টুইটারে একের পর এক টুইট করতে শুরু করেন প্রিয়াঙ্কা। তিনি লেখেন, “এই রকমের কাজ শুধুমাত্র ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপই নয়, আমার আদরের সুশান্তের নাম কে কালিমালিপ্ত করার চেষ্টা। অত্যন্ত জঘন্যভাবে পুরো ব্যাপারটিকে প্রদর্শন করা।” এখানেই থেমে থাকেননি তিনি। প্রিয়াঙ্কা আরও লেখেন, “যে সব মানুষ নিজেদের স্বার্থসিদ্ধির জন্য আমাদের এই ক্ষতিকে ব্যবহার করছে তারা শয়তান, অপরাধী, নিজেরাই ক্রিমিনাল।”

ওই সব ব্যক্তিদের উদ্দেশ্য করে আদালতে যাওয়ার হুঁশিয়ারি দিয়ে প্রিয়াঙ্কা লেখেন, “কীভাবে নিজেদের মানুষ বলতে পার যখন মনুষ্যত্বের চিহ্নমাত্র নেই! যারা অমানুষ হয়েই সুখী আছেন তাঁদের বলছি, কোর্টে দেখা হবে।” প্রিয়াঙ্কা তাঁর টুইটে সরাসরি নাম উল্লেখ করেননি নির্মাতাদের। তবে নেটিজেনদের একটা বড় অংশের ধারণা তাঁর নিশানায় ‘ন্যায়: দ্য জাস্টিস’ ছবির টিমই।
প্রসঙ্গত, ছবিটিতে অভিনয় করছেন জুবের খান, শ্রেয়া শুক্লা। রয়েছেন শক্তি কাপুর, আমন বর্মা সহ অনেকেই।

গত বছর ১৪ জুন ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সে নিয়ে কম জলঘোলা হয়নি। মৃত্যু না আত্মহত্যা– তা নিয়েও উঠেছিল বিস্তর প্রশ্ন। এনসিবি, ইডি,সিবিআই… একের পর এক কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা যুক্ত হয়েছে এই মামলার সঙ্গে। যদিও প্রশ্নের সমাধান হয়নি এখনও।