মুম্বই থেকে দিল্লিতে অক্সিজেন পাঠাচ্ছেন কেন? সমালোচনার মুখে সুস্মিতা

দিল্লিতে করোনা রোগীদের অক্সিজেন সংকট চরমে উঠেছে। প্রতিদিন শিরোনামে উঠে আসছে সেই চিত্র। এই পরিস্থিতিতে মুম্বই থেকে দিল্লিতে অক্সিজেন পাঠানোর উদ্যোগ নেন সুস্মিতা।

মুম্বই থেকে দিল্লিতে অক্সিজেন পাঠাচ্ছেন কেন? সমালোচনার মুখে সুস্মিতা
সুস্মিতা সেন।
Follow Us:
| Updated on: Apr 23, 2021 | 2:24 PM

করোনার (covid 19) দ্বিতীয় ঢেউয়ের মুখে দাঁড়িয়ে গোটা বিশ্ব। প্রতিদিন যে হারে আক্রান্তের সংখ্যা বাড়ছে, তাতে এই আশঙ্কা এক প্রকার নিশ্চিত করছেন চিকিৎসকদের বড় অংশ। সর্বস্তরে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছেন তাঁরা। ভারতের অবস্থা প্রতিনিয়ত ভয়াবহ হয়ে উঠছে। এই অবস্থায় সাধ্যমতো করোনা রোগীদের সাহায্য করতে এগিয়ে এলেন অভিনেত্রী (Actress) সুস্মিতা সেন (Sushmita Sen)। কিন্তু সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার পরও সমালোচনার মুখে পড়লেন অভিনেত্রী।

দিল্লিতে করোনা রোগীদের অক্সিজেন সংকট চরমে উঠেছে। প্রতিদিন শিরোনামে উঠে আসছে সেই চিত্র। এই পরিস্থিতিতে মুম্বই থেকে দিল্লিতে অক্সিজেন পাঠানোর উদ্যোগ নেন সুস্মিতা। তাঁর এই উদ্যোগের কথা জানতে পেরে জনৈক ব্যক্তি প্রশ্ন করেন, ‘সব জায়গায় অক্সিজেনের সংকট রয়েছে। আপনি মুম্বইয়ের বিভিন্ন হাসপাতালে অক্সিজেন না পাঠিয়ে দিল্লিতে পাঠিয়ে দিচ্ছেন কেন?’

নিজস্ব কায়দায় এই উত্তর দিয়েছেন সুস্মিতা। তিনি বলেন, ‘মুম্বইতে তাও এখনও পর্যন্ত অক্সিজেন সিলিন্ডার পাওয়া যাচ্ছে। কিন্তু দিল্লির প্রয়োজন। বিশেষত ছোট ছোট হাসপাতালগুলিতে অক্সিজেন দরকার। পারলে আপনিও সাহায্য করুন।’

দিল্লির এক হাসপাতাল সুপারকে অক্সিজেনের ব্যবস্থা না করতে পারার জন্য মিডিয়ার সামনে ভেঙে পরতে দেখে এগিয়ে আসেন সুস্মিতা। বলিউডের বহু তারকা করোনা আক্রান্ত হয়েছেন। অনেকেই আবার সুস্থ হয়ে উঠেছেন। প্রিয়ঙ্কা চোপড়া, সোনম কাপুর, ভূমি পেডেনকরের মতো অনেকেই এই পরিস্থিতিতে যথাসাধ্য সাধারণ মানুষকে সাহায্য করার চেষ্টা করছেন।

আরও পড়ুন, ঘরে বন্ধ রেখে জয়াপ্রদা এবং শ্রীদেবীকে কথা বলানোর চেষ্টা হয়, কিন্তু…