Shweta Tiwari: শ্বেতার শারীরিক পরিস্থিতি নিয়ে কটাক্ষ করলেন অভিনব

Shweta Tiwari: শ্বেতার টিমের পক্ষ থেকে জানানো হয়েছে, গত কয়েকদিন ধরে প্রচুর ট্রাভেল করেছেন শ্বেতা। পর্যাপ্ত বিশ্রাম তিনি পাননি। পাশাপাশি আবহাওয়ার পরিবর্তন হচ্ছে। সব মিলিয়ে অসুস্থ হয়ে পড়েছেন।

Shweta Tiwari: শ্বেতার শারীরিক পরিস্থিতি নিয়ে কটাক্ষ করলেন অভিনব
অভিনব এবং শ্বেতা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2021 | 12:49 PM

হঠাৎই অসুস্থ হয়ে পড়ায় গতকাল অর্থাৎ বুধবার হাসপাতালে ভর্তি করাতে হয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারিকে। সে খবর শোনার পর শ্বেতার দ্রুত আরোগ্য কামনা করলেও তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি প্রাক্তন স্বামী অভিনব কোহলি।

সোশ্যাল মিডিয়ায় অভিনব লেখেন, ‘আমার ছেলের সঙ্গে দেখা করা বা ওর কাস্টডি পাওয়ার লড়াইটা আলাদা। এটা নিয়ে আদালতে কথা হওয়া উচিত। কিন্তু ঈশ্বরের কাছে আমি শ্বেতার দ্রুত আরোগ্য কামনা করি। দর্শকের কাছে নিজেদের সুন্দর ভাবে পরিবেশন করার জন্য অভিনেতারা চরম পর্যায় পর্যন্ত যেতে পারেন। তাঁরা কম খান। স্ট্রেস নেন। এ ভাবেই হৃদযন্ত্র দুর্বল হয়ে পড়ে।’

শ্বেতার টিমের পক্ষ থেকে জানানো হয়েছে, গত কয়েকদিন ধরে প্রচুর ট্রাভেল করেছেন শ্বেতা। পর্যাপ্ত বিশ্রাম তিনি পাননি। পাশাপাশি আবহাওয়ার পরিবর্তন হচ্ছে। সব মিলিয়ে অসুস্থ হয়ে পড়েছেন। তবে আগের থেকে নাকি এখন অনেকটা ভাল আছেন শ্বেতা। দ্রুত বাড়ি ফিরতে পারবেন বলে আশা করছেন তাঁর টিমের সদস্যরা।

কিছুদিন আগেই ‘খতড়ো কা খিলাড়ি ১১’-এর শুটিংয়ে দক্ষিণ আফ্রিকায় ছিলেন স্বেতা। অর্জুন বিজলানি, দিব্যাঙ্কা ত্রিপাঠি, বিশাল আদিত্য সিং, বরুণ সুদ তাঁর সঙ্গে ওই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেও একের পর এক শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন শ্বেতা। সে কারণেই তাঁর এই দুর্বলতাজনিত অসুস্থতা বলে জানা গিয়েছে।

দিন কয়েক আগে চর্চায় ছিল শ্বেতার ব্যক্তি জীবন। দাম্পত্য সমস্যা নিয়ে সরব হন তিনি। শ্বেতা কিছুদিন আগে একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তিনি তাঁর প্রাক্তন স্বামী অভিনব কোহলির বিরুদ্ধে আগেই গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন। ওই ভিডিয়োতে তারই প্রমাণ রয়েছে বলে দাবি করেন শ্বেতা। সেই ভিডিয়োর কারণেই বিষয়টি জাতীয় মহিলা কমিশনের নজরে আসে। জাতীয় মহিলা কমিশনের তরফে মুম্বই পুলিশকে একটি চিঠি দিয়ে বিষয়টিতে হস্তক্ষেপ করার আবেদন জানানো হয়। কমিশনের তরফে টুইট করা হয়, রিপোর্ট হওয়া এই ঘটনাটি কমিশনের নজরে এসেছে। তাদের তরফে বিবেচনা করে দেখা হবে। জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা এ বিষয়ে মহারাষ্ট্রের ডিজিপিকে চিঠি দেন। পারিবারিক অশান্তির চাপে শ্বেতা অসুস্থ হয়ে পড়লেন কি না, উঠছে সে প্রশ্নও।

আরও পড়ুন, Katrina Kaif’s lookalike: ক্যাটরিনা কাইফের মতো দেখতে এই মহিলা আসলে কে?