টিকটকের পর নতুন নেশায় মেতেছেন ভাস্বর; সহ-শিল্পীদের থেকেই হাতেখড়ি!

Bhaskar Chatterjee: ধারাবাহিকে নিজের চরিত্রটি নিয়ে তাঁর তৃপ্তি প্রকাশ করেছেন ভাস্বর।

টিকটকের পর নতুন নেশায় মেতেছেন ভাস্বর; সহ-শিল্পীদের থেকেই হাতেখড়ি!
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2021 | 6:51 PM

সোমবার থেকে শুরু হয়েছে একটি নতুন সিরিয়াল ‘কাঞ্চি’। একটি পাহাড়ি মেয়ের গল্প। সে শহরের একটি বাঙালি পরিবারে এসে পড়ে। ধারাবাহিকে ইতিবাচক চরিত্রে অভিনয় করছেন ভাস্বর চট্টোপাধ্যায়। ইদানিং, একটি নতুন নেশা ধরেছে অভিনেতাকে। রিলস তৈরি করা শিখেছেন তিনি। শুটিংয়ের ফাঁকে রিলস তৈরি করছেন আর পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। একসময় টিকটকে মজে ছিলেন অভিনেতা। ভারতে সেই অ্যাপ বন্ধ থাকায় মন খারাপ হয়ে যায় ভাস্বরের। তিনি অন্য মাধ্যম খুঁজতে শুরু করেন। সেই শূন্যস্থান পূরণ করেছে রিলস। তাই নিত্য নতুন রিলস তৈরি করছেন ভাস্বর। মঙ্গলবার নতুন দুটি রিলস শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

A post shared by Sayak Chakraborty (@withlovesayak)

সহ-অভিনেতা আয়েশা ভট্টাচার্যর সঙ্গে একটি রিল বানিয়েছেন ভাস্বর। তাঁর নতুন শখ নিয়ে TV9 বাংলাকে ভাস্বর বলেছেন, “আমি একটা সময় খুব টিকটক করতাম। আমার ১ মিলিয়ান ফলোয়ার্সও ছিল। জানেন তো টিকটক বন্ধ হয়ে গেছে। রিলস তৈরি করতে জানতাম না। পরের জেনারেশনের কাছ থেকে রিলস তৈরি করা শিখছি। সেই জন্য এক্সপেরিমেন্টের কারণে এই রিলগুলো তৈরি করা হয়েছে। পোস্ট করার পর দেখলাম প্রচুর হিটস ও লাইক হচ্ছে। আমার খুবই ভাল লাগছে। গানটা নাকি খুব হিট গান। বাংলাদেশের গান। সেই জন্যই এটা বানানো। আরও একটি রিল তৈরি করেছি অন্যান্য কো-স্টারদের নিয়ে।”

ধারাবাহিকে নিজের চরিত্রটি নিয়ে তাঁর তৃপ্তি প্রকাশ করেছেন ভাস্বর। বলেছেন, “আমার চরিত্রটা করে খুব ভাল লাগছে। খুব আমুদে মানুষের রোল পেয়েছি। সে গান করে। খারাপ জিনিস পছন্দ করে না। আমি তো ইদানিং ঠাকুর-দেবতার চরিত্র করছি, নয়তো খল-নায়কের চরিত্রে অভিনয় করছি। এই চরিত্রটা একেবারে মানুষের মতো চরিত্র। অনেকদিন পর এরকম একটা রোল পেলাম। বেশ ভাল লাগছে।”

এই চ্যানেলেই ‘ওম সাই রাম’ করার পর প্রায় সাত বছর কেটে গিয়েছে। তারপর আবার একটা চরিত্র করছেন। অভিনেতা মনে করেন, কিছু চরিত্র আছে অল্প সময়ের মধ্যেই মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়, এই চরিত্রটাও সেরকমই। ধারাবাহিকের জন্য দর্শকের থেকে ভালবাসাও পাচ্ছেন ভাস্বর।

আরও পড়ুন: “তোমার স্মৃতি চিরকাল আগলে রাখব আমি”, কার উদ্দেশে বললেন অর্পিতা

আরও পড়ুনসন্তান জন্মের পর প্রথম ছবি পোস্ট নুসরতের; নেটিজ়েনদের প্রশ্ন, “ছেলে কোথায়?”