Anindita Raychaudhury: বিয়ে করছেন অনিন্দিতা, পাত্র কে?

Anindita Raychaudhury: ‘মোহর’ এবং ‘ধুলোকণা’ এই দুই ধারাবাহিকে এখন অভিনয় করছেন অনিন্দিতা। অন্যদিকে সুদীপকে দর্শক দেখছেন ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকে।

Anindita Raychaudhury: বিয়ে করছেন অনিন্দিতা, পাত্র কে?
অনিন্দিতা রায়চৌধুরি। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 22, 2021 | 11:39 AM

অনিন্দিতা রায়চৌধুরি। বাংলা ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। সূত্রের খবর, আগামী বছরের শুরুতেই বিয়ে করছেন অনিন্দিতা। পাত্র অভিনেতা সুদীপ সরকার। একেবারে ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি। ছয় মাস বা এক বছর পরে রিসেপশন করতে পারেন বলে শোনা যাচ্ছে।

খবরের সত্যতা যাচাই করতে TV9 বাংলা ফোন করলে অনিন্দিতা প্রচন্ড হাসলেন। তবে এই খবর যে সত্য নয়, এমন কোনও কথা তিনি বলেননি। শুধু বললেন, “মে বি দিস ইজ দ্য টাইম।”

অনিন্দিতা এবং সুদীপ দুজনেরই বাড়ি চুঁচুড়াতে। কিন্তু চুঁচুড়ায় থাকাকালীন একে অপরকে চিনতেন না বলে জানা গিয়েছে। ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করার পর থেকে পরিচয়। কিন্তু বন্ধুত্ব অনেক পরে। প্রেমের বয়সও বেশি নয়। শোনা যাচ্ছে, দুই পরিবার এবং ইন্ডাস্ট্রির হাতে গোনা ঘনিষ্ঠদের উপস্থিতিতে ক্লোজড ডোর হবে অনিন্দিতা-সুদীপের বিয়ের অনুষ্ঠান।

‘মোহর’ এবং ‘ধুলোকণা’ এই দুই ধারাবাহিকে এখন অভিনয় করছেন অনিন্দিতা। অন্যদিকে সুদীপকে দর্শক দেখছেন ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকে। দুই শিল্পীর প্রেমের খবরও নাকি এখনও ঘনিষ্ঠ বৃত্তের বাইরে কেউ জানেন না।

গত ১০ বছর ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন অনিন্দিতা। কেরিয়ার শুরু করেছিলেন ক্যামেরার নেপথ্যে। এখন তিনি অভিনেত্রী। বাংলা টেলিভিশনের আরও এক জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’য় অভিনয় করছেন তিনি। এই ‘ধুলোকণা’য় ‘চান্দ্রেয়ী’ চরিত্রটি পুরোপুরি নেগেটিভ। মার্জিত সাজ, সুন্দর শাড়ি, লম্বা বিনুনির চান্দ্রেয়ী। বাড়ির লোকের সঙ্গে মোটেই ভাল ব্যবহার করেন না তিনি। অন্যদিকে সুদীপ মঞ্চেও পারফর্ম করেন। আপাতত এই জুটির ব্যক্তি জীবনে এই সুখবরের অপেক্ষায় তাঁদের অনুরাগীরা।

আরও পড়ুন, Tollywood News: কোন জার্নির অংশ হতে পেরে নিজেকে আশীর্বাদধন্য মনে করেন বিজয়লক্ষ্মী?