Devlina Kumar: বিয়ের এক বছর পর বিশেষ একটি নিয়ম ভঙ্গ করলেন দেবলীনা

Devlina Kumar: প্রথম সব কিছুই কার্যত খুব স্পেশ্যাল হয়। দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়ের ক্ষেত্রেও তা ব্যতিক্রম নয়। বন্ধুত্বের সেলিব্রেশন চলেছে বছরভর।

Devlina Kumar: বিয়ের এক বছর পর বিশেষ একটি নিয়ম ভঙ্গ করলেন দেবলীনা
দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 11, 2021 | 4:09 PM

বিয়ের পরের এক বছর নতুন বউয়ের চুল কাটাতে নেই। এমন নিয়ম বহু হিন্দু বাঙালি পরিবারে রয়েছে। অনেকেই তা নিষ্ঠা ভরে পালন করেন। ঠিক যেমন দেবলীনা কুমার। তাঁর পরিবারেও এই নিয়ম রয়েছে। আর তা আনন্দ করে পালন করেছেন দেবলীনা।

গত ৯ ডিসেম্বর বিয়ের এক বছর পূর্ণ হল গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমারের। পারিবারিক রীতি মেনে এই এক বছর চুল কাটাননি দেবলীনা। বিবাহবর্ষিকীর পর করিয়েছেন নতুন হেয়ার কাট। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি শেয়ার করেছেন দেবলীনা। একই সঙ্গে জানিয়েছেন তাঁর উপলব্ধির কথাও। কিছু নিয়ম আনন্দ করে পালন করতে ভালবাসেন তিনি।

প্রথম সব কিছুই কার্যত খুব স্পেশ্যাল হয়। দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়ের ক্ষেত্রেও তা ব্যতিক্রম নয়। বন্ধুত্বের সেলিব্রেশন চলেছে বছরভর। বিবাহবার্ষিকীর আগের রাত থেকেই শুরু হয়ে গিয়েছিল সেলিব্রেশন। দেবলীনার ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা ছিল সেলিব্রেশনের নানা ছবি। কখনও কেক কেটে সেলিব্রেশন, কখনও বা দুজনের হাসিমুখের ছবি পোস্ট করেছিলেন তিনি। গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের কিছু মুহূর্ত ফিরে দেখছিলেন তিনি।

Devlina-Post

দেবলীনার ইনস্টাগ্রাম স্টোরি থেকে নেওয়া স্ক্রিন শট।

মেহেন্দির দিন হাতে গৌরবের নাম লিখিয়েছিলেন দেবলীনা। এক বছর পরে ফিরে দেখা ছবিতে গৌরবকে সোশ্যাল ওয়ালে ট্যাগ করে সে দিনের কথা মনে করিয়ে দিয়েছেন। কখনও বা ফিরে দেখেছেন বিয়ের সকালের সাজ। এক বছর হইহই করে বন্ধুত্ব সেলিব্রেট করলেন দম্পতি। ভাল এবং খারাপ সময়ে একে অপরের পাশে থেকেছেন। বন্ধু হয়ে উঠেছেন, প্রতি মুহূর্তে। তাঁদের সম্পর্কের মূল সূত্র বন্ধুত্ব। সেটাই বজায় রাখতে চান আজীবন।

সদ্য শুটিংয়ের কাজে লন্ডন গিয়েছিলেন গৌরব। তাঁর সফরসঙ্গী হয়েছিলেন দেবলীনা। সোশ্যাল ওয়ালে দুজনেই বিভিন্ন ছবি পোস্ট করেছিলেন। দেবলীনা দুজনের ছবি পোস্ট করে মনে করিয়ে দিয়েছিলেন আসন্ন বিবাহবার্ষিকীর কথা। তাঁর এই অসাধারণ প্রি অ্যানিভার্সারি ট্রিপের জন্য ধন্যবাদও জানিয়েছিলেন গৌরবকে। নাচ দেবলীনার প্রথম ভালবাসা। অনেক ছোট থেকে নাচের তালিম নিয়েছেন তিনি। রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ মেন্টরের ভূমিকা পালন করেছেন। টলি পাড়ায় নিজস্ব অভিনয়ের কাজ ছাড়াও দেবলীনা যে কারণে শিরোনামে থাকেন, তা হল তাঁর ফিটনেস। দেবলীনা এক কথায় ফুডি। সব রকম খাবার খেতে ভালবাসেন। খাওয়ার সঙ্গে কোনও রকম কম্প্রোমাইজ করেন না তিনি। কিন্তু ফিট থাকাটাও নিজের দায়িত্ব মনে করেন। ক্যামেরার সামনে তাঁর কাজ। তাই নিজেকে মেনটেন করেন নিয়মিত।

আরও পড়ুন, Amitabh Bachchan: আন্ধেরির ডুপ্লেক্স বাংলো এক অভিনেত্রীকে ভাড়া দিলেন অমিতাভ?