Amitabh Bachchan: আন্ধেরির ডুপ্লেক্স বাংলো এক অভিনেত্রীকে ভাড়া দিলেন অমিতাভ?

Amitabh Bachchan: অমিতাভ বচ্চন একা নন। বলিউডের বহু তারকা যাঁদের একাধিক সম্পত্তি রয়েছে মুম্বইতে, তাঁরা ভাড়া দেন।

Amitabh Bachchan: আন্ধেরির ডুপ্লেক্স বাংলো এক অভিনেত্রীকে ভাড়া দিলেন অমিতাভ?
অমিতাভ বচ্চন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 11, 2021 | 2:14 PM

মুম্বইতে নাকি অমিতাভ বচ্চনের বেশ কয়েকটি বাংলো রয়েছে। তার মধ্যে আন্ধেরির ডুপ্লেক্স বাড়িটিতে তিনি নাকি নতুন করে ভাড়া দিলেন। শোনা যাচ্ছে, অমিতাভের ওই ডুপ্লেক্স বাংলোর নতুন ভাড়াটে বলি মহলেরই আর এক সদস্য। সূত্রের খবর, আন্ধেরির ওই বাংলোর বর্তমান ভাড়াটে অভিনেত্রী কৃতী শ্যানন। ওই বহুতলের ২৭ এবং ২৮তলার ওই ফ্ল্যাটে থাকার জন্য প্রতি মাসে নাকি ১০ লক্ষ টাকা ভাড়া দেবেন কৃতী।

মুম্বইতে বাড়ি কেনা একেবারেই সহজ কথা নয়। বাড়ি ভাড়া পাওয়াও বেশ কঠিন। অন্তত মধ্যবিত্ত শ্রেণীর জন্য এ এক বড় লড়াই। যদিও বলি মহলের সদস্যদের সেই আর্থিক সঙ্কট হয়তো নেই। শোনা যাচ্ছে, শুধুমাত্র মাসিক ১০ লক্ষ টাকা ভাড়াই নয়। সিকিউরিটি ডিপোজিট হিসেবে ৬০ লক্ষ টাকা ইতিমধ্যেই জমা করে দিয়েছেন কৃতী। আগামী দু’বছরের জন্য এই ডুপ্লেক্স ফ্ল্যাট নায়িকা ভাড়া নিয়েছেন বলে খবর।

সূত্রের খবর, অমিতাভ এবং অভিষেক বচ্চনের আরও একটি জুহুর প্রপার্টি নাকি স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়াকে ১৫ বছরের জন্য ভাড়া দেওয়া রয়েছে। একেবারে নীচের তলার ৩১৫০ স্কোয়ার ফুট এলাকায় রয়েছে ওই ব্যাঙ্কের শাখা। প্রতি পাঁচ বছর অন্তর নাকি ভাড়ার ২৫ শতাংশ করে বাড়ানো হবে, এই শর্তসাপেক্ষে ভাড়া দেওয়া হয়েছে।

অমিতাভ বচ্চন একা নন। বলিউডের বহু তারকা যাঁদের একাধিক সম্পত্তি রয়েছে মুম্বইতে, তাঁরা ভাড়া দেন। শোনা যায়, বান্দ্রায় সলমন খানের একটি ডুপ্লেক্স বাংলোতেও নাকি ভাড়া দেওয়া রয়েছে। তার মাসিক ভাড়া ৮ লক্ষ ২৫ হাজার টাকা। তবে এ সব নিয়ে প্রকাশ্যে অমিতাভ বা কৃতী কেউই মুখ খোলেননি।

আরও পড়ুন, Samantha Ruth Prabhu: যখন দরকার বলেছি, দাম্পত্য বিচ্ছেদ নিয়ে বারবার কথা বলার প্রয়োজন নেই: সামান্থা প্রভু