‘এনগেজড’, করোনাকালেই শুভকাজ সেরে ফেললেন ‘সাঁঝের বাতি’র এই অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা লিখেছেন, "এনগেজড উইদ সিদ্ধার্থ সান্যাল'। পোশাকে ছিল রংমিলান্তি। চুল বাঁধা ছিল গোলাপে। সাজানো ছিল পেল্লাই সাইজের কেক।

'এনগেজড', করোনাকালেই শুভকাজ সেরে ফেললেন 'সাঁঝের বাতি'র এই অভিনেত্রী
সিদ্ধার্থ সান্যালের সঙ্গে 'এনগেজড' হলেন তিনি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2021 | 9:55 PM

একেবারে চুপিচুপিই শুভকাজ সেরে ফেললেন বাংলা ধারাবাহিকের চেনা মুখ অভিনেত্রী প্রিয়াঙ্কা চক্রবর্তী। সারপ্রাইজ দিলেন সোশ্যাল মিডিয়াতেই। প্রেমিক সিদ্ধার্থ সান্যালের সঙ্গে ‘এনগেজড’ হলেন তিনি। হল আংটি বদল, কেক কাটাও।

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা লিখেছেন, “এনগেজড উইদ সিদ্ধার্থ সান্যাল’। পোশাকে ছিল রংমিলান্তি। চুল বাঁধা ছিল গোলাপে। সাজানো ছিল পেল্লাই সাইজের কেক। গলায় লাল গোলাপের মালায় নিজেদের সাজিয়ে আংটির ছবিও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

View this post on Instagram

A post shared by Priyanka Chakraborty (@priyankachakraborty0077)

সুখবর প্রকাশ্যে আসতেই ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন ভরেছে শুভেচ্ছা বার্তায়। সেলেব থেকে জুটিকে দিয়েছে আগামীর শুভেচ্ছা। সাঁঝের বাতির চারু ওরফে দেবচন্দ্রিমা লিখেছেন, “দুজনকেই অনেক শুভেচ্ছা।” এক নেটিজেনের মন্তব্য, “কী সুন্দর লাগছে তোমাদের।” অনুষ্ঠান হয়েছে কল্যাণীতেই। ওখানেই হোমটাউন অভিনেত্রীর।

আরও পড়ুন-‘মনে হচ্ছে ঘাড়ের কাছে কে যেন পিন ফুটিয়ে দিয়েছে, এত ব্যথা…’

এই মুহূর্তে সাঁঝের বাতি ধারাবাহিকে নায়কের বোনের চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। এ ছাড়াও ‘ইরাবতীর চুপকথা’, ‘ওগো নিরুপমা’সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।