TRP List: অদ্রিজার প্রথম হিন্দি ধারাবাহিকের টিআরপি এত্ত কম! মাথায় হাত ভক্তদের 

TRP List: অদ্রিজা রায়-- টলিদুনিয়া ছেড়ে সে পাড়ি দিয়েছিল মুম্বইয়ে। পেয়েছিল মস্ত বড় ব্রেক। তাঁর প্রথম হিন্দি ধারাবাহিক 'দুর্গা অউর চারু' সম্প্রচারিত হচ্ছে এক প্রথম সারির চ্যানেলে।

TRP List: অদ্রিজার প্রথম হিন্দি ধারাবাহিকের টিআরপি এত্ত কম! মাথায় হাত ভক্তদের 
অদ্রিজা রায়।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 5:57 PM

অদ্রিজা রায়– টলিদুনিয়া ছেড়ে সে পাড়ি দিয়েছিল মুম্বইয়ে। পেয়েছিল মস্ত বড় ব্রেক। তাঁর প্রথম হিন্দি ধারাবাহিক ‘দুর্গা অউর চারু’ সম্প্রচারিত হচ্ছে এক প্রথম সারির চ্যানেলে। সেখানেই নামভূমিকায় অদ্রিজা। বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে টিআরপির তালিকা। আর সেখানেই অদ্রিজা অভিনীত ধারাবাহিকটির নম্বর দেখে মাথায় হাত তাঁর ভক্তদের। ‘এত্ত কম’! কিন্তু কেন? প্রশ্ন তাঁদের। টিআরপির তালিকা বলছে, অদ্রিজা রায়ের ওই ধারাবাহিক পেয়েছে পয়েন্ট ৫ (.৫)। আর তাতে কার্যত মাথায় হাত ভক্তদের। বাংলায় একসময় টিআরপিতে টপার হওয়া অদ্রিজার হিন্দি সিরিয়াল, কেন এত পিছিয়ে? জানিয়ে রাখা যাক, বাংলার মতো হিন্দি ধারাবাহিকের টিআরপি নম্বর কিন্তু এত হয় না। এই মুহূর্তে সবচেয়ে বেশি নম্বর প্রাপ্ত ‘অনুপমা’ ধারাবাহিকটি পেয়েছে ৩.০। তাই ভক্তদের অনেকেই আশাহত হতে রাজি নন। তাঁদের মতে ঠিক ট্র্যাকেই রয়েছেন তিনি।

অন্যদিকে, গত নভেম্বরেই তাঁর ধারাবাহিক ‘মৌ এর বাড়ি’ শেষ হয়েছে। বিদায় বেলায় আবেগঘন হয়ে পড়েছিলেন অভিনেত্রী। শেয়ার করেছিলেন জার্নির কথা। ওই ধারাবাহিকেই তাঁর সতীর্থ অভিনেতা সপ্তর্ষি রায়। আবেগ মেখে তিনিও লেখেন, “জানেন তো, আমরা যারা দিনের পর দিন শুধুমাত্র পেশার কারণেই বহু চরিত্র সাজি, বহু সম্পর্ক যাপন করি, বহু অনুভূতির পসরা সাজাই…তারা কোথাও না কোথাও এসে খুব একা হয়ে পড়ি, ফাঁকা লাগে! কর্মজগৎ কখন যে ব্যক্তিগত পরিসরে অনধিকার প্রবেশ করে সত্যি, মিথ্যে, নকল, আসলের বিভেদটাকে আবছা করে দেয় নিজেরাও বুঝতে পারিনা! কোনটা যে অভিনয় আর কোনটা যে নয়, সেটাও এমনভাবে গুলিয়ে যায় যে ভরতমুনি থেকে স্তানিস্লাভস্কিও অসহায় হয়ে পড়েন!”

এরপরেই শোনা গিয়েছিল ওই চ্যানেলেই আর একটি বাংলা ধারাবাহিকে কাজ করবেন তিনি। কিন্তু কোথায় কি? তিনি পৌঁছে যান জাতীয় স্তরে। তবে ইন্ডাস্ট্রির গুঞ্জন তাঁর এই উত্থান নাকি অনেকেই ভাল চোখে নেননি। চলেছে নানা আলোচনা। তাতে অবশ্য অদ্রিজার বিশেষ কিছু যায় আসে না। আপাতত তাঁর স্বপ্ন বাসা বেঁধেছে আরবসাগরের তীরে। বাকি টিআরপি? তা তো সময়ই বলবে।