আফগান ক্রিকেটারের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল আমার: আরশি খান

আরশি জানিয়েছেন, "সামনের অক্টোবরেই আমার বাগদান হওয়ার কথা ছিল। পাত্র এক আফগান ক্রিকেটার। তিনি আমার বাবার বন্ধুর ছেলে। আমাদের মধ্যে কথাবার্তা হত। ভাল বন্ধু ছিলাম আমরা।"

আফগান ক্রিকেটারের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল আমার: আরশি খান
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2021 | 10:01 PM

আরশির বাবাই সেই পাত্রকে পছন্দ করেছিলেন তাঁর জন্য। বিগ বস ১৪-র প্রতিযোগী আরশি খানের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল এক আফগান ক্রিকেটারের। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই কথাই বলেছেন অভিনেত্রী।

সম্প্রতি গোটা আফগানিস্তান জুড়ে শুরু হয়েছে তালিবানি রাজত্ব। তারপর থেকে আফগানিস্তানে যা যা ঘটছে, গোটা দেশ আতঙ্কে কাঁটা। আরশি জানিয়েছেন, “সামনের অক্টোবরেই আমার বাগদান হওয়ার কথা ছিল। পাত্র এক আফগান ক্রিকেটার। বাবাই আমার জন্য সেই পাত্র পছন্দ করেছিলেন। কিন্তু এখন যেহেতু তালিবানদের রাজত্ব শুরু হয়েছে, বাবা সেই সম্বন্ধ বাতিল করে দিয়েছেন। তিনি আমার বাবার বন্ধুর ছেলে। আমাদের মধ্যে কথাবার্তা হত। আমরা ভাল বন্ধু ছিলাম। কিন্তু বিয়ে বাতিল হওয়ায় আমি খুশি। আমি নিশ্চিত বাবা আমার জন্য ভারতীয় পাত্র খুঁজবেন।”

View this post on Instagram

A post shared by ARSHI KHAN AK (@arshikofficial)

বিগ বস ১১ তে প্রতিযোগী হয়ে এসেছিলেন আরশি। ১৪ নম্বর সিজনে ফের তাঁকে দেখা যায়। তিনি আসেন চ্যালেঞ্জার হিসেবে। আরও অনেক রিয়্যালিটি শোয়ে অংশ নিয়েছেন আরশি খান। বহু মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন তিনি। ‘সাবিত্রী দেবী কলেজ অ্যান্ড হসপিট্যাল’, ‘বিষ’, ‘ইস্ক মে মরজাওয়া’ টেলিভিশন শোতেও অংশ নিয়েছিলেন। ওয়েব সিরিজে কাজ করেছেন আরশি। ‘রাত কি রানি বেগম জান’ ও ‘দ্য ইভল ডিজায়ার্স’-এ কাজ করেছেন তিনি।

বিগবস থেকেই সলমনের প্রতি আরশির শ্রদ্ধা আরও গাঢ় হয় বলে জানিয়েছিলেন তিনি। তাঁর কথায়, “সলমন এমন একজন মানুষ যিনি আমায় ব্যক্তি হিসেবে উন্নতিতে সাহায্য করেছেন। বিগবসে আমি যা শিক্ষা পেয়েছি তা সারাজীবনের।”

আরও পড়ুনআফগানিস্তানে জন্মালেও আমি কিন্তু মনে প্রাণে ভারতীয়: আরশি খান